scorecardresearch
 

Aay Khuku Aay: নির্মল ও বুড়ির জীবন যুদ্ধে জয়লাভের গল্প! প্রকাশ্যে 'আয় খুকু আয়'-র টিজার

Prosenjit Chatterjee -Ditipriya Roy: টিজারের শুরুতে দেখা যাচ্ছে, ছোট্ট মেয়ে তার বুম্বা আঙ্কেলকে জিজ্ঞেস করছে, সে কতগুলো ছবিতে অভিনয় করেছে? এই প্রশ্ন শুনে হাসতে হাসতে প্রসেনজিতের উত্তর, "সে কি আর গুণে রেখেছি! মনেও থাকে না সব...।"

Advertisement
নির্মল ও বুড়ির চরিত্রে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া রায় নির্মল ও বুড়ির চরিত্রে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া রায়
হাইলাইটস
  • প্রকাশ্যে 'আয় খুকু আয়'-র টিজার।
  • ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ ও দিতিপ্রিয়া।
  • আগামী ২৭ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। 

গত বছর শেষের দিকে ছবির খবর চাউর হতেই দর্শক মনে কৌতূহল জেগেছিল। সেই উৎসাহ আরও দ্বিগুণ হয়, প্রথম লুক সামনে আসতেই। কথা হচ্ছে শৌভিক কুন্ডু (Sauvik Kundu) পরিচালিত ছবি 'আয় খুকু আয়' (Aay Khuku Aay) নিয়ে। পয়লা বৈশাখের (Poila Baisakh) শুভ দিনে সামনে এলো ছবির টিজার (Teaser)। 

জগদ্ধাত্রী পুজোর দিন ঘোষণা ঘোষণা হয়েছিল জিৎস ফিল্মওয়ার্কস (Jeetz Filmworks Private Limited) ও গ্রাসরুট এন্টারটেইনমেন্টের (Grassroot Entertainment) পরবর্তী ছবির নাম। 'সুইজারল্যান্ড' -র সাফল্যের পর জিৎ -এর প্রযোজনা সংস্থা ও শৌভিক কুন্ডু আবার একসঙ্গে নিয়ে আসছে তাঁদের পরবর্তী ছবি, 'আয় খুকু আয়'। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। 

 

Aay Khuku Aay starring Prosenjit Chatterjee Ditipriya Roy bangla movie

আরও পড়ুন:  কলকাতায় রণবীর- আলিয়ার অভিনব বিয়ের আয়োজন: PHOTOS

মূলত মফস্বলের এক বাবা -মেয়ের গল্প বলবে এই ছবি, যার মূল গল্প পরিচালক শৌভিক কুণ্ডুর লেখা। চিত্রনাট্যে তাঁকে সাহায্য করেছেন, সুগত সিনহা। সঙ্গীত পরিচালনা করছেন রণজয় ভট্টাচার্য। ছবির লুকে রয়েছে চমক। প্রসেনজিতের লুকের জন্য প্রস্থেটিক মেকআপের সাহায্য নেওয়া হয়েছে। আর এই গুরু দায়িত্ব সামলেছেন প্রস্থেটিক মেকআপ আর্টিস্ট সোমনাথ কুণ্ডু। 

 

Aay Khuku Aay starring Prosenjit Chatterjee Ditipriya Roy bangla movie

আরও পড়ুন:  'শহরে এত হোর্ডিং পড়েছে, তাকাতেই পারছি না,' রেজাল্ট আউট, তবু সেই 'লাজুক' সোমক

প্রসেনজিৎ, দিতিপ্রিয়া ছাড়াও 'আয় খুকু আয়' ছবিতে অভিনয় করেছেন, সোহিনী সেনগুপ্ত, বুদ্ধদেব ভট্টাচার্য, শঙ্কর দেবনাথ, সত্যম ভট্টাচার্য, রাহুল দেব বোস সহ আরও অনেকে। এছাড়াও স্বল্প পরিসরের জন্য দেখা যাবে সৃজিত মুখোপাধ্যায় ঘরনি, অভিনেত্রী রাফিয়াত রসিদ মিথিলাকে। কলকাতার বিভিন্ন অঞ্চল সহ, বোলপুর ও তার সংলগ্ন বিভিন্ন প্রান্তিক এলাকাকে বেছে নেওয়া হয়েছে লোকেশন হিসাবে। 

Advertisement

 

Aay Khuku Aay starring Prosenjit Chatterjee Ditipriya Roy bangla movie

আরও পড়ুন:  TRP: নম্বর কমল 'মিঠাই', 'গাঁটছড়া'-র! চমক দিল 'গৌরী', কে কোন স্থানে?

টিজারের শুরুতে দেখা যাচ্ছে, এক ছোট্ট মেয়ে তার বুম্বা আঙ্কেলকে জিজ্ঞেস করছে, তিনি কতগুলো ছবিতে অভিনয় করেছেন? এই প্রশ্ন শুনে হাসতে হাসতে প্রসেনজিতের উত্তর, "সে কী আর গুণে রেখেছি! মনেও থাকে না সব...।" এরপর অভিনেতা আরও বলেন, "না সব ভোলা যায় না, কিছু চরিত্র থাকে যারা ছেড়ে যেতে চায় না, আমাকে সারা জীবন। তাদের সমস্ত স্নেহ, ভালোবাসা, আনন্দ, দুঃখ, অপমান, আমায় বয়ে বেড়াতে হবে আমৃত্যু।" 

 

Aay Khuku Aay starring Prosenjit Chatterjee Ditipriya Roy bangla movie

আরও পড়ুন: ছেলের সঙ্গে 'তুই বলব না তুমি' ট্রেন্ডে সামিল প্রসেনজিৎ! সঙ্গী টিনটিন -দেব 

এরপরই তিনি এক গল্প বলতে শুরু করেন। যে গল্প নির্মল মণ্ডল ও তার মেয়ে বুড়ির। নির্মলকে লোকে টেকো প্রসেন বলেই ডাকে। বাবার খুব আদরের বুড়ি। মেয়ের চুল বেঁধে দেওয়া, শখ পুরণে চড়কি কিনে দেওয়া থেকে শুরু করে খেলা, আদরে - স্নেহে সময় কাটায় নির্মল। পর্দায় ফুটে উঠেছে বাবা -মেয়ের নানা সুন্দর মুহূর্ত। প্রাচুর্য, জাঁকজমক না থাকলেও সেখানে আছে ভালোবাসা, শান্তি।  

আরও পড়ুন:  ছোট পর্দায় পা রাখলেন দেবলীনা! সিরিয়ালে একেবারে ভিন্ন লুকে দেখা যাবে অভিনেত্রীকে

জীবনের নানা প্রতিকূলতার বিরুদ্ধে বাবা-মেয়ের একসঙ্গে পথ চলা এবং জীবন যুদ্ধে জয়লাভের গল্প 'আয় খুকু আয়। শোনা যাচ্ছে বিভিন্ন লুকে দেখা যাবে প্রসেনজিতকে এবং জীবনের অন্যতম সেরা অভিনয় করেছেন তিনি এই ছবিতে। বাবা-মেয়ের ভালোবাসার বন্ধনের চিরন্তন গল্প 'আয় খুকু আয়', প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী ২৭ মে। 

 

Advertisement