scorecardresearch
 

এবার জুটিতে দেব- শ্রাবন্তী - পাওলি! আসছে নতুন ছবি 'খেলাঘর'

এবার শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ও পাওলি দামের (Paoli Dam) সঙ্গে জুটিতে কাজ করবেন দেব। ছবির নাম 'খেলাঘর' (Khelaghor), যার গল্প বাঁধছেন লীনা গঙ্গোপাধ্যায় (Leena Gangopadhyay) ও শৈবাল বন্দ্যোপাধ্যায় (Saibal Banerjee)। 

Advertisement
'খেলাঘর' ছবিতে স্ক্রিন শেয়ার করবেন দেব, শ্রাবন্তী ও পাওলি (ছবি: ফেসবুক) 'খেলাঘর' ছবিতে স্ক্রিন শেয়ার করবেন দেব, শ্রাবন্তী ও পাওলি (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • এবার একই ছবিতে দেব- শ্রাবন্তী - পাওলি।
  • নতুন এই ফ্যামিলি ড্রামার নাম 'খেলাঘর'।
  • পরিচালনার দায়িত্ব সামলাবেন লীনা-শৈবাল জুটি।

একদিকে নির্বাচনের গরম আবহাওয়া অন্যদিকে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের ঊর্ধ্বমুখী গ্রাফে সকলের মন একটু ভারাক্রান্ত, চিন্তিত। তারই মাঝে সিনেমাপ্রেমীদের জন্য এক খুশির খবর দিলেন টলিউড সুপারস্টার তথা সাংসদ দেব (Dev)। পরের ছবির ঘোষণা করলেন অভিনেতা। আর সবচেয়ে বড় চমক, ছবির কাস্টিংয়ে। এবার শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) পাওলি দামের (Paoli Dam) সঙ্গে জুটিতে কাজ করবেন দেব। ছবির নাম 'খেলাঘর' (Khelaghor), যার গল্প বাঁধছেন লীনা গঙ্গোপাধ্যায় (Leena Gangopadhyay) ও শৈবাল বন্দ্যোপাধ্যায় (Saibal Banerjee)। 


এর আগে অতনু রায় চৌধুরী (Atanu Ray Chaudhuri) ও দেবের প্রযোজনা সংস্থার একসঙ্গে 'টনিক' ছবির কাজ করেছে। ছবিটি এখনও মুক্তির অপেক্ষায়। এরপর কিছুদিন আগেই তাঁদের ফের হাত মেলানোর খবর মিলেছে। যদিও সেটা ভিন্ন ছবিতে। শনিবার সকালেই সামনে এল নতুন ছবির নাম। খবরটি নিজেই নিশ্চিত করেছেন দেব। নিপাট পারিবারিক ড্রামা 'খেলাঘর' মূলত আধুনিক সমাজে নারী-পুরুষের সম্পর্কের ক্রাইসিসের গল্প বলবে। প্রথম বার দেব, শ্রাবন্তী এবং পাওলি স্ক্রিন শেয়ার করবেন। অন্যদিকে এর আগে সম্পর্কের গল্প বলেছিল লীনা-শৈবাল জুটির আগের দুটি ছবি 'মাটি' ও 'সাঁঝবাতি'। অন্যথা হবে না এই ছবিতেও। 

 

 

শোনা যাচ্ছে, মূলত তিনটি চরিত্রের মধ্যেই ঘুরবে 'খেলাঘর' ছবির গল্প। ছোট হোক কিংবা বড় পর্দা, বরাবর সম্পর্কের গল্প তুলে ধরেন লীনা গঙ্গোপাধ্যায়। নারী-পুরুষের সম্পর্কের বিভিন্ন স্তর দেখা যাবে এই ছবিতেও। এর আগে ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত 'সাঁঝবাতি'-ছবিতে একসঙ্গে কাজ করেছেন দেব ও পাওলি। এই ছবিতে এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ও লিলি চক্রবর্তী। ছবিটি যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে সকলের। তাই আবারও পরিচালকদ্বয় ভরসা করছেন দেব ও পাওলির ওপর। 

Advertisement

আরও পড়ুন: করোনায় আশা জাগাচ্ছে গোলন্দাজ-এর টিজার 

'খেলাঘর'-র কাজ শুরুর আগে ২ মে পশ্চিমবাংলায় নির্বাচনের ফল বেরিয়ে যাবে। একদিকে দেব তৃণমূল কংগ্রেসের সাংসদ। অন্যদিকে শ্রাবন্তী বেহালা পশ্চিম কেন্দ্রের বিজেপি-র প্রার্থী। রাজনীতির ময়দানের চাপানউতোর শ্যুটিং ফ্লোরেও প্রভাব পড়বে কিনা তা বলবে সময়। 

Advertisement