scorecardresearch
 

Kacher Manush: মন খারাপের খবর রাখে 'কাছের মানুষ', দেবের বার্তা প্রসেনজিৎ- ইশাকে?

Dev -Prosenjit- Ishaa: সব ঠিক থাকলে বাঙালির সবচেয়ে বড় উৎসবের আগে, আগামী ৩০ সেপ্টেম্বর থেকে টলিউডের এই দুই সুপারস্টারের ছবি উপভোগ করতে পারবেন দর্শকেরা। 

Advertisement
প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দেব (ছবি: ফেসবুক) প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দেব (ছবি: ফেসবুক)

গত বছর মহালায়ার দিন ঘোষণা হয়েছিল দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসের (Dev Entertainment Ventures) নতুন ছবির কথা। প্রযোজকের আসনে বসার পর থেকে একের পর এক চমক দিচ্ছেন দেব (Dev)। তাঁর প্রযোজনা সংস্থার এই বড় ছবিতে অভিনয় করবেন তিনি নিজেই। সঙ্গে রয়েছে আরও চমক। পথিকৃৎ বসুর (Pathikrit Basu) পরিচালনায় আসছে 'কাছের মানুষ' (Kacher Manush)। জন্মাষ্টমীর (Janmashtami) শুভ দিনে প্রকাশ্যে এলো ছবির পোস্টার।  

দেব ছাড়াও 'কাছের মানুষ'-এ মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও ইশা সাহা (Ishaa Saha)। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সুস্মিতা চট্টোপাধ্যায় (Susmita Chatterjee)। চলতি বছরের ফেব্রুয়ারির শুরুতে হয়েছিল ছবির শুভ মহরৎ। আগেই ঘোষণা হয়েছিল ২০২২ সালের দুর্গা পুজোয়  (Durga Puja 2022) প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। সব ঠিক থাকলে বাঙালির সবচেয়ে বড় উৎসবের আগে, আগামী ৩০ সেপ্টেম্বর থেকে টলিউডের দুই সুপারস্টারের ছবি উপভোগ করতে পারবেন দর্শকেরা। 

আরও পড়ুন:  TRP: ফের হাড্ডাহাড্ডি লড়াই 'মিঠাই'- 'গাঁটছড়া'র! সেরার সেরা কে?

এর আগেও 'জুলফিকর' ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল দেব -প্রসেনজিৎকে। 'ককপিট' ছবিতেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ। আবারও একই ছবিতে তাঁরা! ছবির খবর চাউর হতেই, অনুরাগীদের মধ্যে উৎসাহের শেষ নেই। অন্যদিকে গত বছর মুক্তিপ্রাপ্ত 'গোলন্দাজ' বক্স অফিসে ভাল সাফল্য পেয়েছে। ছবিতে দেব ও ইশা সাহার রসায়ন চোখে নজর কেড়েছিল সকলের। 'কাছের মানুষ' ছবিতে ফের একসঙ্গে তাঁরা। বলাই বাহুল্য দর্শকদের প্রত্যাশা অনেকটাই থাকবে এই ছবি থেকেও।

আরও পড়ুন:  তিলোত্তমায় তাপসী-একতা-পাভেল! কালীঘাটে পুজো দিলেন 'দোবারা'-র সাফল্য কামনায়

শুক্রবার সামনে এলো ছবির দুটি পোস্টার। প্রথমটিতে দেখা যাচ্ছে সরকারি বাস থেকে উঁকি মারছেন দেব ও প্রসেনজিৎ। নেপথ্যে শহর কলকাতা। এই পোস্টার সোশ্যাল পেজে শেয়ার করে দেব লিখেছেন, "মুখ মুখোশের ভিড় যখন চিনিয়ে দেয় 'কাছের মানুষ'।" 

Advertisement

 

আরও পড়ুন:  আমি 'ওল্ড স্কুল', বন্ধুত্ব- সম্পর্ক থেকে মুভ অন করতে সময় লাগে: দিতিপ্রিয়া

অন্য পোস্টারে একটি পুরনো বাড়ির দরজার সামনে দাঁড়িয়ে ইশা ও দেব। দু'জনে ব্যস্ত মজার আলাপচারিতায়। এই পোস্টার শেয়ার করে দেব লিখেছেন, "ইচ্ছেগুলো মেঘমুলুকে রঙিন ফানুস, মন খারাপের খবর রাখে 'কাছের মানুষ'।

  

আরও পড়ুন: প্রেম, সুর থেকে 'বিসমিল্লাহ'...মনখোলা আড্ডায় ঋদ্ধি

গত বছর মহালয়াতে প্রকাশ্যে এসেছিল ছবির মোশন পোস্টার। সেখানে দেখা গিয়েছিল একটি রেললাইনে বসে আছেন দেব ও প্রসেনজিৎ। দূর থেকে ক্রমশ নিকটবর্তী রেলগাড়ি। প্রসেনজিতের সাদা পাকা চুল- দাড়ি ও দুই অভিনেতার ক্যাসুয়াল লুক সকলের নজর পড়ার মতো।  

 

আরও পড়ুন: এবার টেলিভিশনে মহিষাসুরমর্দিনী 'মোহর'- সোনামণি? জল্পনা তুঙ্গে... 

'কাছের মানুষ' -র সঙ্গীত পরিচালনা করছেন নীলায়ন চট্টোপাধ্যায় এবং সিনেমাটোগ্রাফির দায়িত্ব পালন করবেন মধুরা পালিত। এর আগে মুক্তিপ্রাপ্ত দেবের ছবি 'কিশমিশ'-এ কাজ করেছিলেন নীলায়ন -মধুরা দু'জনেই। ছবিটি বক্স অফিসে সফল, তাই ফের যখন তাঁরা একই টিমে, সকলের বাড়তি প্রত্যাশা থাকবে নিঃসন্দেহে। দেব, প্রসেনজিৎ, ইশা, সুস্মিতা- এই চার অভিনেতা ছাড়া, আর কারা রয়েছেন এছবিতে তা এখনও জানা যায়নি।  

 

Advertisement