scorecardresearch
 

Karna Subarne’r Guptodhon: নতুন বছরে আবীর- ঝিনুককে নিয়ে, 'কর্ণসুবর্ণের গুপ্তধন'-র সন্ধানে সোনা দা...

Karna Subarne’r Guptodhon: ২০১৮ সালে 'গুপ্তধনের সন্ধানে' ও ২০১৯ সালে  'দুর্গেশগড়ের গুপ্তধন'-এর মাধ্যমে দুই সঙ্গী আবীর ও ঝিনুককে নিয়ে সোনা দা দর্শকদের মনে জায়গা করে নিতে পেরেছিল। দু' বছর পর আবারও গুপ্তধনের সন্ধানে রোমাঞ্চকর যাত্রার জন্য প্রস্তুত এই ত্রয়ী।

Advertisement
আবীর চট্টোপাধ্যায়, ইশা সাহা ও অর্জুন চক্রবর্তী আবীর চট্টোপাধ্যায়, ইশা সাহা ও অর্জুন চক্রবর্তী
হাইলাইটস
  • আসছে 'গুপ্তধন' ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি।
  • ধ্রুব বন্দ্যোপাধ্যায় পরিচালিত এই ছবির নাম 'কর্ণসুবর্ণের গুপ্তধন'।
  • আবারও মুখ্য চরিত্রে আবীর, অর্জুন, ইশা।

বর্ষশেষে রহস্যপ্রেমী বাঙালি দর্শকদের জন্য রয়েছে দারুণ খবর। আবারও বড় পর্দায় আসছেন সোনা দা, আবীর ও ঝিনুক। 'গুপ্তধনের সন্ধানে' (Guptodhoner Sondhane) এবং 'দুর্গেশগড়ের গুপ্তধন' (Durgeshgorer Guptodhon) -এর ব্যাপক সাফল্যের পর, এসভিএফ (SVF)-এর ব্যানারে আসছে পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের (Dhrubo Banerjee) ছবি 'কর্ণসুবর্ণের গুপ্তধন' (Karna Subarne’r Guptodhon)। 'গুপ্তধন' ফ্র্যাঞ্চাইজির (Guptodhon Franchise) তৃতীয় ছবিতেও যথারীতি মুখ্য চরিত্রে রয়েছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee), অর্জুন চক্রবর্তী (Arjun Chakraborty) ও ইশা সাহা (Ishaa Saha)। 

২০১৮ সালে 'গুপ্তধনের সন্ধানে' ও ২০১৯ সালে  'দুর্গেশগড়ের গুপ্তধন'-এর মাধ্যমে দুই সঙ্গী আবীর ও ঝিনুককে নিয়ে সোনা দা দর্শকদের মনে জায়গা করে নিতে পেরেছিল। দু' বছর পর আবারও গুপ্তধনের সন্ধানে রোমাঞ্চকর যাত্রার জন্য প্রস্তুত এই ত্রয়ী। সব ঠিক থাকলে খুব শীঘ্রই শুরু হবে ছবির শ্যুটিং এবং আগামী বছরই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'কর্ণসুবর্ণের গুপ্তধন'। 

 

Karna Subarner Guptodhon movie - কর্ণসুবর্ণের গুপ্তধন

সোনা দা-র ভূমিকায় দেখা যাবে আবীর চট্টোপাধ্যায়কে। এছাড়া সোনা দা-র সহযোগী ঝিনুক ও আবীরের চরিত্রে রয়েছেন ইশা সাহা ও অর্জুন চক্রবর্তী। তবে আগের দুটি ছবির থেকেও দর্শকদের অনেক বেশি মাত্রায় বিস্মিত করার পরিকল্পনা নির্মাতাদের। নাম শুনেই বোঝা যায়, এই ছবিতে থাকবে কর্ণসুবর্ণের এক গৌরবময় অধ্যায়। ইতিহাস, অ্যাডভেঞ্চার এবং রোমাঞ্চর নিখুঁত মিশেলে তৈরি হবে ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’। ছবির সসঙ্গীত পরিচালনা করবেন বিক্রম ঘোষ। 

আরও পড়ুন: ডিস্ট্রিবিউটর, হল মালিকদের হাত জোড় করে বলছি, বাংলা ছবিকে শো দিন... : দেব

 

Karna Subarner Guptodhon movie - কর্ণসুবর্ণের গুপ্তধন

ধ্রুব বন্দ্যোপাধ্যায় জানালেন, "গুপ্তধন সিরিজ সব সময়ই আমার মনের খুব কাছের ছিল। SVF এবং মূলধারার বাংলা চলচ্চিত্রের সঙ্গে আমার যাত্রা শুরু হয়েছিল 'গুপ্তধনের সন্ধান'-এর মাধ্যমে। 'গুপ্তধনের সন্ধানে' এবং 'দুর্গেশগড়ের গুপ্তধন' দুটো ছবিই দর্শকরা খুবই পছন্দ এবং উপভোগ করেছেন। একই প্রত্যাশা নিয়ে গুপ্তধন ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’তৈরি করছি।" 

Advertisement

আরও পড়ুন: কঠিন লড়াইয়ের অবসান! ক্যান্সারকে হারিয়ে, আগামী বছরই কাজে ফিরবেন ঐন্দ্রিলা

পরিচালন আরও যোগ করলেন, "এই ছবিটি যদিও অনেক বড় আকারের হবে। কারণ এর 'লুক অ্যান্ড ফিল' দুটো ক্ষেত্রেই অনেক  উপাদান আনতে চাই আমরা। যা ছবিটিতে আরও বড় আকারে প্রতিফলিত হবে। যুগ যুগ ধরে গল্পে শোনা যাচ্ছে, এই ছবিটি বাংলার অন্যতম শ্রেষ্ঠ ধন-সম্পদের সন্ধানের গল্প বলবে। ইতিহাস এবং রোমাঞ্চ একত্রিত হওয়ার পাশাপাশি, এই ছবির মাধ্যমে সম্পূর্ণ বিনোদন হবে দর্শকদের।"

আরও পড়ুন: TRP: অপরাজিত 'মিঠাই'! শুরুতেই বাজিমাত 'গাঁটছড়া'-র!

প্রসঙ্গত, কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে ধ্রুব বন্দ্যোপাধ্যায় পরিচালিত 'রঘু ডাকাত' (Raghu Dakaat)-এর মোশন পোস্টার। এই ছবিতে 'বাংলার রোবিনহুড' -র চরিত্রে অভিনয় করবেন সুপারস্টার দেব। এসফিএফ এবং দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারে যৌথ ব্যানারের এই ছবি, আগামী বছরই বড় পর্দায় মুক্তি পাবে। 

 

Advertisement