scorecardresearch
 

Mimi Chakraborty: "আমি হাল ছাড়িনি!" জীবনে পরপর ঘটেছে দুর্ঘটনা, মনের কথা উজার করলেন মিমি

সোশ্যাল মিডিয়ায় মনের কথা উজার করলেন অভিনেত্রী- সাংসদ মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty)। গত কয়েক মাসে তাঁর জীবনে ঘটে যাওয়া একাধিক ঘটনা সকলের সামনে তুলে ধরলেন মিমি।

Advertisement
সোশ্যালে মনের কথা উজার করলেন মিমি চক্রবর্তী সোশ্যালে মনের কথা উজার করলেন মিমি চক্রবর্তী
হাইলাইটস
  • মিমি চক্রবর্তী একটি সমুদ্র সৈকতের একটি ছবি শেয়ার করেছেন।
  • সেই সঙ্গে নেটিজেনদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তাঁর হতাশা, আশঙ্কা।
  • মন খুলে অভিনেত্রী ব্যক্ত করেছেন নিজের অনুভূতিগুলি।

গত কয়েকদিন ধরে সময়টা খুব খারাপ যাচ্ছে অভিনেত্রী- সাংসদ মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty)ভ্যাকসিন নিতে গিয়ে জালিয়াতের খপ্পড়ে পড়েছিলেন তিনি। যেই ঘটনার জেরে  হৈচৈ পরে গেছে চারিদিকে। সামনে এসেছে আরও একাধিক চাঞ্চল্যকর তথ্য। এছাড়াও গত সপ্তাহে অসুস্থ হয়ে পড়েন নায়িকা। জীবনে একের পর এক ঘটেছে আরও দুর্ঘটনা। তবুও হাল ছাড়েননি তিনি। শনিবার সোশ্যাল মিডিয়ায় মনের কথা উজার করলেন মিমি। 

মিমি চক্রবর্তী একটি সমুদ্র সৈকতের একটি থ্রোব্যাক ছবি শেয়ার করেছেন। সেই সঙ্গে নেটিজেনদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তাঁর হতাশা, আশঙ্কা। মন খুলে ব্যক্ত করেছেন নিজের অনুভূতিগুলি। পোস্টে নায়িকা লিখেছেন, "বন্ধুরা বলে, আমি খুব পজিটিভ এবং প্রাণবন্ত। আমি নিজ সেটা বিশ্বাস করি। কারণ আমি অন্ধকারেও দেখি, কিংবা হয়ে বিশ্বাস করি খুব শীঘ্রই আলো আসবে। কারও সঙ্গে দেখা হলে আমি হেসে, শুভেচ্ছা জানানোর চেষ্টা করি কারণ সেটাই তাঁরা সঙ্গে করে নিয়ে যাবে আমার থেকে। আমি বিশ্বাস করি হাসি এবং আলিঙ্গন সব কষ্ট ভুলিয়ে দিতে পারে... কিন্তু আজ আমি আর পজিটিভ থাকতে পারছি না। কী হবে যদি আমি আর হাসতে না পারি, কী হবে আমি যদি আর আলো দেখতে না পাই, কী হবে যদি আমি এইবার হেরে যাই?"

আরও পড়ুন: ৩ বছর লিভ ইনের পর বিয়ে আমির -কিরণের! ছেলে হয়েছিল সারোগেসির মাধ্যমে 

এরপর গত কয়েক মাসে তাঁর জীবনে ঘটে যাওয়া একাধিক ঘটনা তুলে ধরলেন মিমি। অভিনেত্রী লেখেন, "আমার বাচ্চা এই বছর ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যাওয়ার পরেও আমি আলোর সন্ধান করার চেষ্টা করেছি। আমি জানি কোনও এদিন ওর সঙ্গে ঠিক দেখা হবে। আমার বাবা যখন কোভিডে ভুগছিলেন (তিনি এখন ভাল আছেন) তখনও আলোর সন্ধান করেছি। গত মাসে আমার ঠাকুমাকে হারিয়েছি, এমনকি তাঁকে শেষ বিদায়ও জানানে পারিনি।"

Advertisement

আরও পড়ুন: প্রেমের স্বার্থে ধর্মের প্রাচীর ভেঙেছিলেন এই বলি তারকারা! 

মিমি চক্রবর্তী আরও লিখেছেন, "কিছুদিন আগে আমি অসুস্থ ছিলাম এবং এখন আবার আমার বাচ্চা, যার বয়স মাত্র ৩ মাস, সে অসুস্থ। আমায় বলুন আবার কোথায় আলো খুঁজে পাবো? আমি বিশ্বাস এখানেই আছে কিন্তু আমি দেখতে পারছি না।...... আমি হাল ছাড়িনি... ছাড়বোও না!" 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

আরও পড়ুন: : "শারীরিক ও মানসিক যন্ত্রণায় সবচেয়ে খারাপ দিনগুলি কাটিয়েছি": মিমি 

প্রসঙ্গত, বুধবার নিজের ইন্সটা প্রোফাইলে শারীরিক অবস্থার উন্নতির কথা জানান দিলেন মিমি চক্রবর্তী। সেই সঙ্গে যারা তাঁর পাসে ছিলেন কিংবা ছিলেন না, তাঁদের সকলে কৃতজ্ঞতা জানালেন তিনি। পোস্টে মিমি লিখেছেন, "যদি আমাকে জিজ্ঞাসা করেন যে সবচেয়ে খারাপ দিনগুলি কেমন হয়? তাহলে আমি সদ্য সেটি অনুভব করেছি এবং যার পরিণতি হল শারীরিক ও মানসিকভাবে যন্ত্রণা। অনেক ধন্যবাদ সদয় হওয়ার জন্য, যারা হননি তাঁদেরও ধন্যবাদ। আপনাদের প্রার্থনাতে আমাকে যদি স্মরণ করে থাকেন কিংবা যদি না করে থাকেন তাহলেও আপনাকে ধন্যবাদ। সব কিছুর জন্য ধন্যবাদ, ধন্যবাদ। আপনারা আমাকে আরও শক্তিশালী করেছেন।"
  
 

Advertisement