scorecardresearch
 

নিখিলের ইনস্টা পোস্ট, 'ঝড়ের মধ্যে শান্তি!' নুসরতকেই ইঙ্গিত?

বিগত কয়েকদিন ধরেই সংবাদের শীর্ষে রয়েছেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। নেটাগরিক থেকে সাধারণ মানুষ, অনেকের কটাক্ষের শিকার হচ্ছেন তিনি। নুসরত ও তাঁর স্বামী নিখিলের (Nikhil Jain) বিবাহ বিচ্ছেদ ও তারই সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে চলছে জোড় জল্পনা। এবারে নিখিলের করা একটি পোস্ট দ্বন্দ্বে ফেলল নেটাগরিকদের।

 নুসরত ও নিখিল (ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম) নুসরত ও নিখিল (ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম)
হাইলাইটস
  • সংবাদের শীর্ষে রয়েছে নুসরত জাহান ও নিখিল জৈনের বিচ্ছেদের জল্পনা।
  • বারবার নেটিজেনদের ট্রোলের স্বীকার হচ্ছেন তাঁরা।
  • নিখিলের করা একটি পোস্ট দ্বন্দ্বে ফেলল নেটাগরিকদের।

বিগত কয়েকদিন ধরেই সংবাদের শীর্ষে রয়েছেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। নেটাগরিক থেকে সাধারণ মানুষ, অনেকের কটাক্ষের শিকার হচ্ছেন তিনি। নুসরত ও তাঁর স্বামী নিখিলের (Nikhil Jain) বিবাহ বিচ্ছেদ ও তারই সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে চলছে জোড় জল্পনা। একে অপরকে আনফলোও করেছেন তাঁরা। এবারে নিখিলের করা একটি পোস্ট দ্বন্দ্বে ফেলল নেটাগরিকদের।

বেশ কয়েকদিন ধরেই টলিউডে কান পাতলেই গুঞ্জন শোনা যাচ্ছিল নুসরতের সঙ্গে তাঁর স্বামীর নিখিলের সম্পর্কে টানাপোড়েন চলছে। সেই জল্পনা আরও বাড়িয়ে দুজনই একে অপরকে ইনস্টাগ্রামের আনফলো করে ছিলেন। যদিও শেষ কয়েকদিন ধরে নুসরত বা নিখিলের ইনস্টা প্রোফাইলে দেখা যায়নি একসঙ্গে কিংবা দুজনের দুজনকে নিয়ে কোনও পোস্ট। নিখিল ও নুসরতের মধ্যকার দূরত্ব বাড়ছে কিনা এনিয়ে প্রশ্ন উঠেই ছিল কিছুদিন আগে।

আরও পড়ুন: 'সরকারি অনুষ্ঠানে জয় শ্রী রাম ধ্বনি কেন', মমতার পাশে নুসরত, পাল্টা দিলেন অমিত

বেশ কিছুদিন ধরেই নিখিলের ইনস্টা অ্যাকাউন্টে উঁকি মারলেই দেখা যাচ্ছে ট্রিপে গিয়েছেন তিনি। প্রথমে হিমাচল প্রদেশ ও তারপরে পঞ্জাবের ছবি ভরে গেছে তাঁর টাইমলাইনে। আর প্রতিটা ছবির নিচের ক্যাপশন, তাঁদের সম্পর্কের চাপানউতোর আরও খানিকটা উস্কে দিচ্ছে।

কোনও পোষ্টের ক্যাপশনে তিনি লিখেছেন, "সকলে কিভাবে তোমার সঙ্গে ব্যবহার করবে, এটা তাঁদের কর্ম। কিন্তু তুমি কি করে তাঁদের সঙ্গে ব্যবহার করবে সেটা তোমার।"  আবার কোনও ছবির সঙ্গে লিখেছেন, "জীবন বুমেরাং, তুমি যা দাও তাই ফেরত পাও।" 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nikhil Jain (@nikhiljainoffcl)


একদিন আগেই নিখিলের পোস্ট, "ভয়ের উপরে বিশ্বাস, আতঙ্কের ওপর শান্তি এবং সবকিছুর উপরে ভগবান।" এবং রবিবার তাঁর করা পোস্টে পঞ্জাবের এক সর্ষে ক্ষেতের সামনে সাদা সোয়েটার এবং ডেনিম জিন্স পরে পোজ দিয়েছেন নিখিল। আর ক্যাপশনে লিখেছেন, "ঝড়ের মধ্যে শান্তি…।" তাঁর করা প্রতিটা পোস্টের মধ্যে হ্যাশট্যাগ থাকে 'কর্মিক থ্রেটস'। কর্মের ওপর খুবই বিশ্বাস করেন নিখিল জৈন। 

আরও পড়ুন: নেতাজি নয়, বাঙালির যাবতীয় সেন্টিমেন্ট সৌরভকে নিয়েই; বিতর্কিত মন্তব্য সৃজিতের

তাহলে কি জল্পনাই ঠিক?খুবই অশান্তিতে আছেন তিনি? কোন ইঙ্গিত দিচ্ছে তাঁর ছবির ক্যাপশনগুলি? সেই প্রশ্ন কিন্তু থেকেই যায়।

প্রসঙ্গত, নিখিলের করা সম্প্রতি এক পোস্টে চর্চা শুরু হয়েছিল নেট দুনিয়ায়। আসলে নুসরত জাহানের বোন নুজহত জাহানের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন নিখিল। শ্যালিকার সঙ্গে ছবিটি নিজের ইন্সটা প্রোফাইলে শেয়ার করে তিনি লিখেছেন, "খুব ভালো করে কাজ করো নুজহত। শুভকামনা..."

 

জামাইবাবুর পোস্টে নুজহত লিখেছিলেন, " সব কিছুর জন্যে ধন্যবাদ।" নেটিজেনরা বিভিন্ন প্রশ্ন তুলেছিলেন এই ছবিতে। যেখানে নুসরত-নিখিলের সম্পর্ক নিয়ে জোড় জল্পনা চলছে, সেই সময়ে এই ছবি কী অন্য ইঙ্গিত নিখিলের? অনেকেই প্রশ্ন তুলেছেন, তাহলে কি বরফ গলছে? নাকি স্ত্রীয়ের সঙ্গে সমস্যা হলেও পরিবারের বাকিদের সঙ্গে ভালো সম্পর্ক আছে নিখিলের? তা বলবে সময়ই...