scorecardresearch
 

Nusrat Jahan-Mimi Chakraborty: 'বোনুয়া'কে প্রকাশ্যে শুভেচ্ছা! সাক্ষী থাকল নেটপাড়া

টলিউডে এক দশকের বেশি সময় কাটিয়ে ফেলার পর সাংসদ হওয়ার জার্নি একসঙ্গেই শুরু হয়েছে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) এবং নুসরত জাহানের (Nusrat Jahan)। তবে দীর্ঘদিন তাঁদের একসঙ্গে কোনও ছবি প্রকাশ্যে আসেনি। বৃহস্পতিবার মিমির শেয়ার করা ছবিতে কমেন্ট করলেন নুসরত।

Advertisement
মিমি চক্রবর্তী এবং নুসরত জাহান মিমি চক্রবর্তী এবং নুসরত জাহান
হাইলাইটস
  • মিমি চক্রবর্তী এবং নুসরত জাহান একে অপরকে বোনের মতো ভালোবাসেন।
  • দুজন দুজনকে 'বোনুয়া' বলে সম্বোধন করেন, একথা এখন আর কারও অজানা না।
  • মিমির শেয়ার করা ছবিতে বহুদিন পর কমেন্ট করলেন নুসরত।

সাধারণত অভিনেত্রীদের মধ্যে ক্যাট ফাইট দেখা যায়, তা থেকে শতহস্ত দূরে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) এবং নুসরত জাহান (Nusrat Jahan)। দুজন দুজনকে 'বোনুয়া' বলে সম্বোধন করেন, একথা এখন আর কারও অজানা না। সোশ্যাল মিডিয়া থেকে ব্যক্তিগত জীবন, তাঁরা একে অপরকে বোনের মতো ভালোবাসেন। টলিউডে এক দশকের বেশি সময় কাটিয়ে ফেলার পর সাংসদ হওয়ার জার্নি একসঙ্গেই শুরু হয়েছে তাঁদের। তবে দীর্ঘদিন তাঁদের একসঙ্গে কোনও ছবি প্রকাশ্যে আসেনি। বৃহস্পতিবার মিমির শেয়ার করা ছবিতে কমেন্ট করলেন নুসরত।

মিমি চক্রবর্তী নিজের ইন্সটা পেজে বোনঝির কিছু ছবি শেয়ার করেছেন। দু'বছর পূর্ণ হল আদরের একরত্তির। ক্ষুদেকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি, পরিবার ও তাঁকে কতটা মিস করছেন মিমি, সেই অনুভূতিও শেয়ার করেছেন নায়িকা। 

সেই ছবিতেই নুসরত জাহান জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিন তাঁর বোনুয়ার বোনঝিকে। তিনি লিখেছেন, "হ্যাপি বার্থ ডে, একরাশ আনন্দ যে দেয়, তাঁকে!" সেই ছবিগুলিতে ভালোবাসা ও শুভেচ্ছায় ভরিয়েছেন মিমির ফ্যানেরা।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

মাঝে বেশ কিছুদিন সামাজিক মাধ্যমে তাঁকে না দেখা গেলেও, ধীরে ধীরে সক্রিয় হয়েছেন নুসরত। তবে বর্তমানে অন্যান্য ছবির পাশাপাশি তাঁর সোশ্যাল পেজের অনেকটা জায়গা জুড়ে থাকে যশের আদরের সারমেয়। সম্প্রতি দু'জনে গিয়েছিলেন 'পেট গ্রুমিং স্যালন' -এ। এছাড়াও পার্কস্ট্রিটের রেস্তোরাঁতেও তাঁদের একসঙ্গে দেখা গেছে। 

Advertisement

আরও পড়ুন: Mayaa: 'ম্যাকবেথ'-এর ছোঁয়া এবার রাজর্ষির 'মায়া'-য়! রইল ছবির Exclusive সিক্রেট 

 সব ঠিক থাকলে সামনের মাসেই নুসরত জাহানের কোলে আসবে তাঁর সন্তান। নায়িকার অন্ত:সত্ত্বা হওয়ার খবর চাউর হওয়ার পর থেকে, এই নিয়ে নেটপাড়ার থেকে শুরু করে রাজনৈতিক মহলেও চর্চায় তিনি। যদিও তাঁর আগত সন্তানের বাবা কে সেই নিয়ে কিছুই বলেননি তিনি। তবে একসঙ্গে থাকা থেকে সন্তানের পিতৃত্ব... এই সমস্ত বিষয়ে নেটাগরিকদের ধীরে ধীরে ইঙ্গিত দিচ্ছেন নুসরত। এখন শুধু অপেক্ষা দু'জনের মুখ খোলার। 

আরও পড়ুন: ফের সেরার সেরা 'মিঠাই'! বিপুল পরিবর্তন বাকি মেগাগুলির রেটিংয়ে

প্রসঙ্গত, কসবার ভুয়ো কোভিড টিকাকরণ কেন্দ্রে ভ্যাকসিন নেওয়ার সময় সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন মিমি। সেখানে তাঁকে নুসরত নিয়ে প্রশ্ন করা হয়। কিন্তু জবাব দিতে অস্বীকার করেন মিমি। সংসদে নুসরতের বিয়ে নিয়ে মিথ্যে বলা নিয়ে মিমি-র জবাব ছিল, 'আমি আজ একটা আলাদা উদ্যোগে সামিল হয়েছি। আমি নিজে একজন অভিনেত্রী। বিগত এক দশক ধরে আমার জীবন খোলা বইয়ের মতো। তবে আমি মিডিয়াকে সম্মান করি, যারা আমার পাবলিক  এবং ব্যক্তিগত জীবনকে সম্মান দিয়েছে।"  খুব সাবধানেই নুসরতের বিষয়টি এড়িয়ে যান মিমি। 

 

Advertisement