scorecardresearch
 

Raktabeej Movie: নতুন বাংলা থ্রিলারে আবীর- মিমি, ভিক্টর-অনুসূয়া! আসছে নন্দিতা- শিবুর 'রক্তবীজ'

New Bangla Movie: প্রথমবার জুটি বাঁধছেন আবীর চট্টোপাধ্যায় ও মিমি চক্রবর্তীকে। এই খবর এতদিনে প্রায় সকলেরই জানা। এবার প্রকাশ্যে এল ছবির নাম ও প্রথম পোস্টার।

Advertisement
প্রস্তুতির ফাঁকে বিভিন্ন মুহূর্তে টিম 'রক্তবীজ' (ছবি: ফেসবুক) প্রস্তুতির ফাঁকে বিভিন্ন মুহূর্তে টিম 'রক্তবীজ' (ছবি: ফেসবুক)

নন্দিতা রায় (Nandita Ray) ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের (Shiboprosad Mukherjee) পরের ছবিতে জুটি বাঁধছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee) ও মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। এই খবর এতদিনে প্রায় সকলেরই জানা। এবার প্রকাশ্যে এল ছবির নাম ও প্রথম পোস্টার। থ্রিলারধর্মী নতুন এই ছবির নাম 'রক্তবীজ' (Raktabeej)। শ্যুটিং শুরু হবে আগামী ১৫ মার্চ থেকে এবং চলতি বছর পুজোয় মুক্তি পাবে ছবিটি।

সাধারণত পুজোর ভিড়ে ছবি মুক্তি পায় না উইন্ডোজ প্রযোজনা সংস্থার (Windows)। তবে এবার সে ছক ভেঙে পুজোয় ছবি আনার পরিকল্পনা পরিচালকদ্বয়ের। আসলে নতুন এই ছবির গল্পের সঙ্গে দুর্গাপুজোর একটি গুরুত্বপূর্ণ যোগসূত্র আছে। টলিপাড়ার সূত্র মারফত জানা যাচ্ছে, গোটা পশ্চিমবঙ্গকে নাড়িয়ে দিয়েছিল এরকম বাস্তব ঘটনার অনুপ্রেরণায় তৈরি হবে ছবিটি। 

আরও পড়ুন: বাংলায় ফের অরিজিৎ ম্যাজিক! কনসার্টের টিকিটে অগ্নিমূল্য, চাহিদা তুঙ্গে

আবীর- মিমি ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ভিক্টর বন্দ্যোপাধ্যায় ও অনুসূয়া মজুমদারকে। দীর্ঘদিন পর বড় পর্দায় দেখা যাবে ভিক্টরকে। এছাড়াও অন্যান্য চরিত্রে রয়েছেন কাঞ্চন মল্লিক, অম্বরীশ ভট্টাচার্য, সত্যম ভট্টাচার্য, দেবাশীষ মন্ডলের মতো শিল্পীরা। কলকাতায় সামান্য কিছু অংশের শ্যুটিং হবে। এছাড়া ধূলাগড়, বোলপুর ও বানতলার বিভিন্ন স্থান বেঁচে নেওয়া হয়েছে শ্যুটিং লোকেশন হিসাবে।   

আরও পড়ুন: ব্যান্ডেজে ঢাকা চোখ, 'বাঘা যতীন'-র শ্যুটিং চলাকালীন আহত দেব
   

ছবির প্রথম পোস্টার শেয়ার করে প্রযোজনা সংস্থার তরফে সোশ্যাল মিডিয়ায় লেখা রয়েছে, "যা চণ্ডী মধুকৈটভাদিদৈত্যদলনী যা মাহিষোন্মূলিনী যা ধূম্রেক্ষণচণ্ডমুণ্ডমথনী যা রক্তবীজাশনী। রক্তবীজের সাথে যুদ্ধে কে বাঁচাবে বাংলাকে? নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত রক্তবীজ আসছে পুজো ২০২৩-এ। এবার যুদ্ধ হবে।" এই ক্যাপশন দেখে বোঝাই যাচ্ছে, এবছর পুজোয় এক টানটান উত্তেজনার ছবি সকলকে উপহার দেবেন নন্দিতা- শিবু। 

Advertisement

 

 

আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত 'রানি রাসমণি' খ্যাত অভিনেতা

'বোঝেনা সে বোঝেনা' ছবিতে  একসঙ্গে অভিনয় করেছিলেন, তবে এখনও পর্যন্ত একে অপরের বিপরীতে দেখা যায়নি আবীর চট্টোপাধ্যায় ও মিমি চক্রবর্তীকে। তবে এর আগে নন্দিতা- শিবপ্রসাদ পরিচালিত 'পোস্ত'-তে অভিনয় করেছিলেন মিমি। অন্যদিকে নন্দিতা -শিবপ্রসাদের প্রযোজনায়, অরিত্র মুখোপাধ্যায়ের 'ফাটাফাটি' ছবিতে দেখা যাবে আবীরকে।

আরও পড়ুন: 'প্রসেনজিৎ টাকা দিতে পারে, আমি না...', ফের 'টলিউড ইন্ডাস্ট্রি'-কে বিঁধলেন চিরঞ্জিৎ

উইন্ডোজের ছবি মানেই, বাঙালি দর্শকদের অনেক প্রত্যাশা থাকে। নতুন এই ছবিতে আর কী কী চমক থাকে এবং পুজোয় জোর টক্করের মাঝে সকলের মনে কতটা জায়গা করতে পারে, তা সময়ই বলবে। 

 

Advertisement