scorecardresearch
 

শিলাদিত্যর নতুন ছবি 'Radio'! একেবারে নতুন অবতারে প্রিয়াঙ্কা

নতুন বছরে একের পর এক চমক দিয়েছিলেন পরিচালক শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik)। কিন্তু অতিমারীর জন্যেই পিছিয়ে যায় বেশ কয়েকটি কাজ। এবার তিনি ঘোষণা করলেন পরবর্তী ছবির। 

Advertisement
প্রিয়াঙ্কা সরকার ও শিলাদিত্য মৌলিক (ছবি: ফেসবুক) প্রিয়াঙ্কা সরকার ও শিলাদিত্য মৌলিক (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই ধীরে ধীরে ছন্দে ফিরছে টলিউড ইন্ডাস্ট্রি।
  • নতুন বছরে একের পর এক চমক দিয়েছিলেন পরিচালক শিলাদিত্য মৌলিক।
  • এবার তিনি ঘোষণা করলেন পরবর্তী ছবির। 

কোভিড (Covid-19 Pandemic) পরিস্থিতির জেরে গত এক বছর ধরে বিপুলভাবে প্রভাব পড়েছে বিনোদন জগতেও। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই ধীরে ধীরে ছন্দে ফিরছে টলিউড ইন্ডাস্ট্রি (Tollywood Industry)। নতুন বছরে একের পর এক চমক দিয়েছিলেন পরিচালক শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik)। কিন্তু অতিমারীর জন্যেই পিছিয়ে যায় বেশ কয়েকটি কাজ। এবার তিনি ঘোষণা করলেন পরবর্তী ছবির। 

নতুন এই ছবির নাম 'রেডিও' (Radio)। মুখ্য চরিত্রে অভিনয় করবেন প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। খুব কম কাস্ট নিয়ে তৈরি হবে এই ছবি, তবে দেখা যাবে আরও টলিপাড়ার পরিচিত মুখদের। একটি মেয়ে ও রেডিও-র সঙ্গে সম্পর্ক নিয়েই মূলত ছবি গল্প। নতুন ছবি নিয়ে খুঁটিনাটি আলোচনা করলেন শিলাদিত্য। 

পরিচালক জানালেন। "দীর্ঘদিন ধরে এই গল্পটি বলার অপেক্ষায় ছিলাম আমি। মানুষের সম্পর্ক নিয়ে ছবি তৈরি করা সবসময়ই উত্তেজনাপূর্ণ। তবে এই গল্পটি একটি মেয়ে এবং একটি রেডিওর সম্পর্ক। আমি সত্যিই এই কাজটার জন্য খুবই উৎসাহী কারণ এটা ক্রিয়েটিভ দিক দিয়ে খুব চ্যালেঞ্জিং, প্রচুর গান এবং নস্টালজিয়া রয়েছে।"

আরও পড়ুন: রহস্যে মোড়া শৈলরানীর বুকে এবার এক Murder Mystery! আনছেন অঞ্জন দত্ত 

ছোটবেলার নস্টালজিয়া উঠে এল শিলাদিত্যর কথায়। তিলি বললেন, "আমার মনে পড়ে  আমি যখন ছোট ছিলাম তখন ভাবতাম রেডিওর সঙ্গে খুব কম লোকই যুক্ত থাকে। যার কণ্ঠস্বর আমরা শুনি সেই ব্যক্তিকে, দেখতে না পারার রহস্য আমাকে সব সময় মুগ্ধ করে। কোন রেডিও উপস্থাপক দেখতে কেমন? সেই সময় আমরা জানতাম না। তখন ইন্টারনেট বা ফেসবুক ছিল না। আমি আমার ছবিতে এই সমস্ত দিকগুলি আনার চেষ্টা করছি।"

আরও পড়ুন: "নেশা করে আছেন!" ফের পার্টির ছবি সামনে আসতেই কটাক্ষ নুসরত - শ্রাবন্তী- তনুশ্রীদের 

Advertisement

প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে এই প্রথম কাজ করবেন  শিলাদিত্য মৌলিক। সেই প্রসঙ্গে তিনি বললেন, "এটা আমার প্রথম কাজ প্রিয়াঙ্কার সঙ্গে। সৌন্দর্য এবং প্রতিভার ভারসাম্য খুব ভাল ভাবে রয়েছে ওঁর মধ্যে। আমি সব সময়ে ওঁর কাজের প্রশংসা করেছি। আমি নিশ্চিত যে দর্শকেরা নতুন রূপে 'রেডিও'-তেও ওঁকে খুব পছন্দ করবেন।"  তিনি আরও যোগ করলেন, "সিনেম্যাড পিকচারস এবং লাইন প্রযোজক বিশাল এন্টারটেইনমেন্টের সঙ্গেও আমার এটি প্রথম কাজ। ছবির সমগ্র টিম কাজটা নিয়ে খুব উৎসাহী কারণ এটা একেবারে আলাদা এবং খুব পজিটিভ একটা ভাইভ রয়েছে। একেবারে ন্যূনতম কাস্ট নিয়ে কাজ শুরুর পরিকল্পনা করছি আমরা।" 

আরও পড়ুন: TRP: ১ নম্বরেই 'মিঠাই'! ভাল স্কোর 'অপরাজিতা অপু', 'যমুনা ঢাকি'-র 

প্রসঙ্গত, শিলাদিত্য মৌলিক পরিচালিত 'সোয়েটার' দর্শকমহলে অত্যন্ত প্রশংসিত। তাঁর আরেক ছবি 'হৃদপিণ্ড' এখন মুক্তির অপেক্ষায়। এছাড়াও 'ভরম', 'স্বাদ অনুসারে', 'দ্য ইনসাইড জব' -র মতো ছোট ছবি তৈরি করেছেন তিনি। এছাড়াও পাইপলাইনে রয়েছে ডার্ক ফ্যান্টাসি থ্রিলারধর্মী ছবি 'থ্রি কোর্স মিল'। আশা করা যায় সব ঠিক থাকলে একে একে এই বছরই মুক্তি পাবে ছবিগুলি। 

 

Advertisement