scorecardresearch
 

PM Narendra Modi and Congress Leader Rahul Gandhi: মোদীর ভাষণে বিঘ্ন, রাহুলের কটাক্ষ, 'এত মিথ্যে Teleprompter-ও নিতে পারেনি'

PM Narendra Modi and Congress Leader Rahul Gandhi: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi) সোমবার ওয়ার্ল্ড ইকোনমিক ফোরাম (The World Economic Forum)-এ দ্য দাভোস এজেন্ডা সামিট (The Davos Agenda Summit)-এ অংশ নিয়েছিলেন। তাঁর বক্তৃতার একটি অংশের ভিডিও শেয়ার করেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী (Congress Leader Rahul Gandhi)।

Advertisement
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
হাইলাইটস
  • প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সোমবার ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামে দাভোস এজেন্ডা সামিটে অংশ নিয়েছিলেন
  • সেখানে তিনি বক্তৃতা করেন
  • তাঁর বক্তৃতার একটি অংশের ভিডিও শেয়ার করেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী

PM Narendra Modi and Congress Leader Rahul Gandhi: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi) সোমবার দ্য ওয়ার্ল্ড ইকোনমিক ফোরাম (The World Economic Forum)-এ দ্য দাভোস এজেন্ডা সামিট (The Davos Agenda Summit)-এ অংশ নিয়েছিলেন। সেখানে তিনি বক্তৃতা করেন। তাঁর বক্তৃতার একটি অংশের ভিডিও শেয়ার করেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী (Congress Leader Rahul Gandhi)। আর এর পাশাপাশি তিনি নাম না করে প্রধানমন্ত্রীর সমালোচনা করেন। 

আরও পড়ুন: Break-up-এর পর জুড়তে চান সম্পর্ক? মেনে চলুন এই ৪ ফর্মুলা

ভার্চুয়ালি যোগ 
করোনার কারণে প্রধানমন্ত্রী (PM Narendra Modi)  ভার্চুয়ালি ওই অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। রাহুল গান্ধী (Congress Leader Rahul Gandhi) সে সংক্রান্ত একটি ভিডিও ক্লিপ শেয়ার করেছেন। সেখানে প্রধানমন্ত্রী (PM Narendra Modi) -র বক্তৃতা চলার সময় তা থেমে যায়। এ নিয়ে কটাক্ষ করেছেন রাহুল। অভিযোগ উঠেছে, টেলিপ্রম্পটার (Teleprompter) থেমে যাওয়ার কারণে তিনি (PM Narendra Modi) বলতে পারেননি। 

আরও পড়ুন: খেয়েদেয়ে হাতে বিশ্ববিদ্য়ালয়ের ডিগ্রি? ফ্রান্সে সে সুযোগ রয়েছে

রাহুলের টুইট
এ নিয়ে রাহুল গান্ধী (Congress Leader Rahul Gandhi) একটি টুইট করেছেন। এবং সেখানে প্রধানমন্ত্রী (PM Narendra Modi)-কে কটাক্ষ করেছেন। তিনি লিখেছেন, "এত মিথ্যে টেলিপ্রম্পটারও নিতে পারেনি।"

আরও পড়ুন: পঞ্জাবের প্রিয় 'সর্ষো দা শাগ' পুষ্টিগুণে ভরপুর, ভাল রাখে চুল-ত্বক

আসরে কংগ্রেসও
আসরে নেমেছে কংগ্রেসও। তারা হিন্দি সিনেমার একটা গানকে হাতিয়ার করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বিঁধেছেন। তাদের কটাক্ষ, টেলিপ্রম্পটার হয়তো বলছে, আচ্ছা চলি, প্রার্থনায় মনে রেখো (আচ্ছা চলতা হু, দুয়াও মে ইয়াদ রাখনা)।

আরও পড়ুন: এসএমএস হেডার, প্রতারণার নয়া ছক, বাঁচবেন যেভাবে...

Advertisement

বিজেপির পাল্টা
রাহুল গান্ধী (Congress Leader Rahul Gandhi) এবং কংগ্রেসের সমালোচনার পাল্টা জবাব দিয়েছে বিজেপি। দিল্লির বিজেপি নেতা তেজিন্দর পাল সিং বগ্গা দাবি করেছেন, টেকনিক্যাল সমস্যা ওয়ার্ল্ড ইকোনমিক ফোরাম (The World Economic Forum)-এর তরফ থেকে হয়েছিল। আর সে কারণে প্রধানমন্ত্রী  (PM Narendra Modi) নিজের বক্তৃতা থামিয়ে দিয়েছিলেন।

আরও পড়ুন: শুধু প্রধানমন্ত্রী পান এসপিজি নিরাপত্তা, দৈনিক খরচ ১.১৭ কোটি টাকা

কয়েকটি এমন ভিডিও সামনে এসেছে যেখান থেকে জানা যাচ্ছে, সমস্য়া টেলিপ্রম্পটার  (Teleprompter)-এ ছিল না। ম্য়ানেজিং টিম প্রধানমন্ত্রীর কাছ থেকে জানতে চান, তাঁর কথা সবার কাছে পৌঁছচ্ছে কিনা। 

বিশ্ব মঞ্চে কী প্রধানমন্ত্রী যা বললেন
সোমবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi) সোমবার দ্য ওয়ার্ল্ড ইকোনমিক ফোরাম (The World Economic Forum)-এ দ্য দাভোস এজেন্ডা সামিট (The Davos Agenda Summit)-এ দেশে আরও বিনিয়োগ টানার কথা বলেছেন। তিনি জানান, তাঁর সময়ে দেশে ১০টি বড়সড় সংস্কার করা হয়েছে। আর এখন সমস্যার সময়ে শেষ হয়ে গিয়েছে।

 

Advertisement