scorecardresearch
 

Numerology: এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তিরা পান শনির কৃপা, পরিশ্রম করলেই আসে সাফল্য

প্রতিটি মূলাঙ্কের জাতক-জাতিকাদের স্বভাব-চরিত্র পরস্পরের চেয়ে আলাদা। জ্যোতিষশাস্ত্রে প্রতিটি রাশির অধিপতি একটি গ্রহ। সেভাবে প্রতিটি মূলাঙ্কের অধিপতিও আলাদা আলাদা গ্রহ।

Advertisement
মূলাঙ্ক ৮-র প্রকৃতি। মূলাঙ্ক ৮-র প্রকৃতি।
হাইলাইটস
  • ব্যক্তির জন্ম তারিখকে মূলাঙ্ক ধরা হয়। ১ থেকে ৯ পর্যন্ত মূলাঙ্ক রয়েছে।
  • প্রতিটি মূলাঙ্কের জাতক-জাতিকাদের স্বভাব-চরিত্র আলাদা।

Characteristics of Mulank 8:  সংখ্যাতত্ত্ব অনুযায়ী মানুষের স্বভাব-প্রকৃতি নির্ভর করে তাঁর জন্ম তারিখের উপর। আর ব্যক্তির জন্ম তারিখকে মূলাঙ্ক ধরা হয়। ১ থেকে ৯ পর্যন্ত মূলাঙ্ক রয়েছে। প্রতিটি মূলাঙ্কের জাতক-জাতিকাদের স্বভাব-চরিত্র পরস্পরের চেয়ে আলাদা। জ্যোতিষশাস্ত্রে প্রতিটি রাশির অধিপতি একটি গ্রহ। সেভাবে প্রতিটি মূলাঙ্কের অধিপতিও আলাদা আলাদা গ্রহ। তেমনই এই মূলাঙ্কের উপর রয়েছ শনিদেবের আশীর্বাদ। এই প্রতিবেদনে জানব মূলাঙ্ক ৮-র জাতক-জাতিকাদের খুঁটিনাটি।

কারও জন্ম তারিখ ১০ হলে তাঁর মূলাঙ্ক হবে ১+০=১০। এই তারিখে জন্মানো ব্যক্তিদের স্বভাব জানুন- মাসের এই তারিখে জন্মানো ব্যক্তিরা সূর্যের কৃপায় হন লাকি, ভাল নেতা। কারও মাসের ১২ তারিখে জন্ম হলে মূলাঙ্ক ১ ও ২-র যোগফল ৩। (মূলাঙ্ক ৩ হলে সেই ব্যক্তি হন বুদ্ধিমান ও সাহসী, বিস্তারিত জানতে ক্লিক করুন- মাসের এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তিরা হন বুদ্ধিমান-সাহসী ) আবার ১৫ তারিখে জন্ম হলে ব্যক্তির মূলাঙ্ক ৬ ( ৬ মূলাঙ্কের স্বভাব জানতে ক্লিক করুন- মাসের এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তিরা পান লক্ষ্মীর কৃপা )। মাসের ৫, ১৪ এবং ২৩ তারিখে জন্ম হলে এই মূলাঙ্ক ৫। (মূলাঙ্ক ৫ জাতক-জাতিকারা অত্যন্ত বুদ্ধিমান ও পরিশ্রমী হন, তাঁদের স্বভাব জানতে ক্লিক করুন -কম বয়সেই ধনী হন মাসের এই তারিখে জন্মানো ব্যক্তিরা, ব্যবসাতেও সফল )। মাসের ২, ২০ তারিখ জন্ম হলে মূলাঙ্ক ২ হয়। এই মূলাঙ্কের জাতক-জাতিকাদের প্রেমের বিয়ের সম্ভাবনাই বেশি।( ২ মূলাঙ্কের বিষয়ে জানতে ক্লিক করুন- মাসের এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তিরা হন ভাল )।  

পরিশ্রমী
 
মূলাঙ্ক ৮ অর্থাৎ কোনও মাসের ৮, ১৭ বা ২৬ তারিখে জন্মেছেন, এমন ব্যক্তিরা। শনি মূলাঙ্ক ৮-এর অধিপতি হওয়ার কারণে জাতক-জাতিকারা জটিল, পরিশ্রমী এবং স্বপ্নসন্ধানী হন। যে কাজে হাত দেন তা শেষ করেই ছাড়েন এই মূলাঙ্কের জাতক-জাতিকারা। সেজন্য যত কষ্টই হোক না কেন কখনও পিছু হটেন না। 

Advertisement

দুর্দান্ত কেরিয়ার

মূলাঙ্ক ৮-র জাতক-জাতিকাদের দুর্দান্ত কেরিয়ার হয়। তাঁরা অনেক উঁচু পদে যেতে পারেন। প্রচুর প্রতিপত্তিও থাকে। নির্ভীক এবং স্পষ্টভাষী হন। তাঁদের মধ্যে থাকে নেতৃত্বের গুণও। সবাইকে নিয়ে চলতে পারেন। এই মূলাঙ্কের জাতক-জাতিকারা প্রকৃতিগতভাবে গম্ভীর এবং ধৈর্যশীল হন। তাঁরা উচ্চাকাঙ্ক্ষীও। কর্মজীবনে যা অর্জন করতে চান সেটাই করে ছাড়েন। পাশাপাশি তাঁরা জীবনে প্রচুর অর্থ উপার্জনও করেন।

শুভ ফলের জন্য কালো-নীল পরিধান

কালো এবং নীল রঙের পোশাক মূলাঙ্ক ৮-এর জাতক-জাতিকাদের জন্য খুবই উপকারী। এ ছাড়া তাঁদের শনিদেবের পুজো করা উচিত। শনিবার শনি মন্দিরে যান এবং অভাবীদের সাহায্য করুন। নতুন কাজ শুরু করুন রবিবার এবং মঙ্গলবার।

আরও পড়ুন- ঋণমুক্তি থেকে দাম্পত্য সুখ, বরুণ দেবের কৃপায় বৃষ্টির জলেই করুন চমৎকার 


 

Advertisement