scorecardresearch
 

Assam Co-operative Apex Bank Recruitment 2022 : কোঅপারেটিভ ব্যাঙ্কে চাকরি, বেতন ৬৮ হাজার টাকার বেশি

Assam Co-operative Apex Bank Recruitment 2022: সরকারি চাকরি প্রার্থীদের জন্য ভাল খবর। অসম কো-অপারেটিভ অ্যাপেক্স ব্যাংক লিমিটেডে নিয়োগ করা হবে। সে ব্য়াপারে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। অনলাইনে আবেদন করা যাবে।

Advertisement
অসম কো-অপারেটিভ অ্যাপেক্স ব্যাঙ্ক লিমিটেডে চাকরি (প্রতীকী ছবি) অসম কো-অপারেটিভ অ্যাপেক্স ব্যাঙ্ক লিমিটেডে চাকরি (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • সরকারি চাকরি প্রার্থীদের জন্য ভাল খবর
  • অসম কো-অপারেটিভ অ্যাপেক্স ব্যাঙ্ক লিমিটেডে নিয়োগ করা হবে
  • সে ব্য়াপারে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। অনলাইনে আবেদন করা যাবে

সরকারি চাকরি প্রার্থীদের জন্য ভাল খবর। অসম কো-অপারেটিভ অ্যাপেক্স ব্যাঙ্ক লিমিটেডে নিয়োগ করা হবে। সে ব্য়াপারে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। অনলাইনে আবেদন করা যাবে। 

সেখানে 100টি পদে নিয়োগের জন্য আবেদনের আমন্ত্রণ জানিয়ে একটি অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সহকারী পদে এই নিয়োগগুলি করা হবে। আবেদনের প্রক্রিয়া শুরু হয়েছে 29 এপ্রিল থেকে। 

আবেদন জমা দেওয়ার শেষ তারিখ 13 মে, 2022 নির্ধারণ করা হয়েছে। আগ্রহী প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইট apexbankassam.com-এ গিয়ে আবেদন জমা দিতে পারেন। সরকারি ওয়েবসাইট বা বিজ্ঞাপনে এই নিয়োগ প্রক্রিয়ার ব্যাপারে বিস্তারিত তথ্য রয়েছে। প্রার্থীদের কাছে আর্জি, আবেদন করার আগে তা ভাল করে পড়ে নিতে হবে। 

আরও পড়ুন: আখরোটের চাটনি-গোস্তাবা, শহরে খাস কাশ্মিরী খানার দাওয়াত শালওয়ালাদের

আরও পড়ুন: আপনার পার্টনারের এই ৬ জিনিস খেয়াল করুন, আসল জিনিস জানতে পারবেন

আরও পড়ুন: Sara Ali Khan চুলে নীল রং করালেন, নতুন প্রোজেক্ট শুরু?

অসম কো-অপারেটিভ অ্যাপেক্স ব্যাংক লিমিটেডে চাকরি ২০২২ (Assam Co-operative Apex Bank Ltd Recruitment 2022): প্রয়োজনীয় যোগ্যতা

এই পদগুলির জন্য আবেদনকারী প্রার্থীদের যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে 55% নম্বর সহ যে কোনও বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। একই সময়ে যে প্রার্থীদের সহকারী পদে কোনও রাজ্য সমবায় ব্যাঙ্কে তিন বছর বা তার বেশি কাজের অভিজ্ঞতা থাকবে, সেই প্রার্থীদের নির্বাচনের সময় অগ্রাধিকার দেওয়া হবে।

অসম কো-অপারেটিভ অ্যাপেক্স ব্যাংক লিমিটেডে চাকরি ২০২২ (Assam Co-operative Apex Bank Ltd Recruitment 2022): বয়সের সীমা, বেতন এবং আবেদন ফি
এই পদগুলিতে আবেদনকারী প্রার্থীদের বয়স 21 থেকে 34 বছরের মধ্যে হতে হবে। এর পাশাপাশি যদি আমরা আবেদন ফি সম্পর্কে কথা বলি, তাহলে প্রার্থীদের অনলাইন মাধ্যমে 550 টাকা দিতে হবে। বেতন ৬৮ হাজার ৪০ টাকা। 

Advertisement

অসম কো-অপারেটিভ অ্যাপেক্স ব্যাংক লিমিটেডে চাকরি ২০২২ (Assam Co-operative Apex Bank Ltd Recruitment 2022): নির্বাচন প্রক্রিয়া

লিখিত পরীক্ষা এবং সাক্ষাৎকারের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন। 

 

Advertisement