scorecardresearch
 

DVC Recruitment 2022 : উচ্চ মাধ্যমিক পাশেই DVC-তে চাকরি, বেতন ৮৩ হাজার টাকারও বেশি

DVC Recruitment 2022: দামেদর ভ্যালি কর্পোরেশনের বিভিন্ন পদে নিয়োগ করা হবে। সে ব্যাপারে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আবেদনের প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

Advertisement
ডিভিসিতে প্রচুর চাকরি (প্রতীকী ছবি) ডিভিসিতে প্রচুর চাকরি (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • দামেদর ভ্যালি কর্পোরেশনের বিভিন্ন পদে নিয়োগ করা হবে
  • সে ব্যাপারে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে
  • আবেদনের প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে

DVC Recruitment 2022: দামেদর ভ্যালি কর্পোরেশন (ডিভিসি)-র বিভিন্ন পদে নিয়োগ করা হবে। সে ব্যাপারে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আবেদনের প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। সে ব্য়াপারে আরও বিস্তারিত জেনে নেওয়া যাক।

সেখানে বিভিন্ন পদে নিয়োগ করা হবে। এক একটি পদের জন্য় এক এক রকমের শিক্ষার যোগ্যতা লাগবে। সে ব্যাপারে সরকারি বিজ্ঞাপনে বিস্তারিত বলা রয়েছে। আবেদনের আগে তা দেখে নেওয়া দরকার। 

ডিভিসিতে চাকরি ২০২২ (DVC Recruitment 2022): আবেদন অনলাইনে
অনলাইনে আবেদন করা যাবে। ডিভিসি-র সরকারি ওয়েবসাইট থেকে আবেদন করা যাবে। সেটা হল www.dvc.gov.in। আবেদনের প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছ। শেষদিন ২২ এপ্রিল। 

আরও পড়ুন: টুইটারে এবার বড়সড় পোস্ট করা যাবে? সম্ভাবনা তেমনই

আরও পড়ুন: 'ভারতের শেষ গ্রাম, শেষ ধাবা'র ছবি শেয়ার আনন্দ মাহিন্দ্রার, VIRAL  

আরও পড়ুন: গরু-পাচার: দেবের পর এবার অনুব্রতকে সিবিআই-তলব

ডিভিসিতে চাকরি ২০২২ (DVC Recruitment 2022): কোন কোন পদে নিয়োগ
জেন্টার সার্জেন পদে নিয়োগ করা হবে ৪ জনকে। বেতন ৮৩ হাজার ৫০০ টাকা। এর পাশাপাশি আরও অনেক পদ রয়েছে। যেমন ল্যাব টেকনিশিয়ান কাম মিডিয়া মেকার। বেতন ২২ হাজার ৬০০ টাকা। জুনিয়র হেলথ ইন্সপেক্টর, জুনিয়র মাল্টিপারপাস হেলথ ওয়ার্কার, জুনিয়র এক্স-রে টেকনিশিয়ান। এই পদে বেতন ২২ হাজার ৬০০ টাকা। 

আরও পড়ুন: অমঙ্গল ঠেকাতে শিবপুজোর নিয়ম-বিধি বিস্তারিত জানুন

আরও পড়ুন: রাজ্য পুলিশে নিয়োগ, পরীক্ষার দিনক্ষণ-সিলেবাস-সহ সব তথ্য

ডিভিসিতে চাকরি ২০২২ (DVC Recruitment 2022): শিক্ষার যোগ্যতা
জুনিয়র ল্যাব টেকনিশিয়ান পদের জন্য উচ্চ মাধ্যমিক (বিজ্ঞান) বা সমমানের সঙ্গে মেডিকেল ল্যাবরেটরি প্রযুক্তিতে ডিপ্লোমা/সার্টিফিকেট থাকতে হবে। এরক পাসাপাশি একটি স্বীকৃত ইনস্টিটিউট থেকে এবং 1 (এক) বছরের অভিজ্ঞতা।

Advertisement

জুনিয়র হেলথ ইন্সপেক্টর পদের জন্য উচ্চ মাধ্যমিক (বিজ্ঞান) বা সমমানের সঙ্গে ডিপ্লোমা/সার্টিফিকেট ইন হেলথ ইন্সপেক্টর কোর্স নিয়ে স্বীকৃত ইনস্টিটিউট এবং 1 (এক) বছরের অভিজ্ঞতা।

শিক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য সরকারি নোটিফিকেশনে রয়েছে। তা দেখে নেওয়ার আর্জি জানানো হয়েছে। বিভিন্ন পদে সংরক্ষণের নিয়ম মেনে সংরক্ষণ, বয়সে ছাড় রয়েছে। 

সরকারি বিজ্ঞাপন দেখার জন্য এখানে ক্লিক করুন।

 

Advertisement