scorecardresearch
 

Anish Khan Death and Partha Chatterjee : 'ওঁকে মালা পরে ঘুরতে বলো,' শুভেন্দুকে কটাক্ষ পার্থর

Anish Khan Death and Partha Chatterjee: ছাত্রনেতা আনিস খান (Anish Khan)-এর খুনের ঘটনায় দোষীদের শাস্তি হবেই। মঙ্গলবার এই কথা বলেছেন রাজ্যের মন্ত্রী, তৃণমূল নেতা পার্থ চট্টোপাধ্যায় (TMC Leader WB Minister Partha Chatterjee)। এদিন তিনি নাম না করে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Opposition Leader Suvendu Adhikari)-কে কটাক্ষ করেছেন।

Advertisement
শুভেন্দু অধিকারী এবং পার্থ চট্টোপাধ্যায় শুভেন্দু অধিকারী এবং পার্থ চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • ছাত্রনেতা আনিস খানের খুনের ঘটনায় দোষীদের শাস্তি হবেই
  • মঙ্গলবার এই কথা বলেছেন রাজ্যের মন্ত্রী, তৃণমূল নেতা পার্থ চট্টোপাধ্যায়
  • এদিন তিনি নাম না করে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করেছেন

Anish Khan Death and Partha Chatterjee: ছাত্রনেতা আনিস খান (Anish Khan)-এর খুনের ঘটনায় দোষীদের শাস্তি হবেই। মঙ্গলবার এই কথা বলেছেন রাজ্যের মন্ত্রী, তৃণমূল নেতা পার্থ চট্টোপাধ্যায় (TMC Leader WB Minister Partha Chatterjee)। এদিন তিনি নাম না করে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Opposition Leader Suvendu Adhikari)-কে কটাক্ষ করেছেন। তিনি (TMC Leader WB Minister Partha Chatterjee) বলেছেন, মালা পরে ঘুরতে বলো!

সরকারের ইচ্ছা সাফ
এদিন সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন পার্থ (TMC Leader WB Minister Partha Chatterjee)। তিনি বলেন, "দোষীদের শাস্তি হবে।' ৩ পুলিশ কর্মী সাসপেন্ড হয়েছেন। এ ব্য়াপারে তিনি বলেন, "সিট গঠনের সঙ্গে সঙ্গেই ব্যবস্থা নেওয়া হচ্ছে। নিরপেক্ষ তদন্ত যাতে হয়, সেই সুযোগ করে দেওয়া হয়েছে। সরকারের ইচ্ছা, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের ইচ্ছা দোষী চিহ্নিত হয়ে শাস্তি হয়। সেদিকেই তো এগোচ্ছে।"

শুভেন্দুর দাবি নিয়ে কটাক্ষ
শুভেন্দু অধিকারী (Opposition Leader Suvendu Adhikari) দাবি করেছেন, হাওড়া (গ্রামীণ)-এর পুলিশ সুপার সৌম্য রায়কে বাঁচাতে নীচুতলার পুলিশকর্মীদের সাসপেন্ড করা হচ্ছে। সৌম্যর স্ত্রী তৃণমূল বিধায়ক-অভিনেত্রী লাভলি মৈত্র।

এ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি (TMC Leader WB Minister Partha Chatterjee) বলেন, "ওঁকে (Opposition Leader Suvendu Adhikari) মালা পরে ঘুরতে বল। নিজের জেলায় নিজের বাড়ির সামনে কোথায় কোথায় ক্যামেরা লাগবে সে জন্য হাইকোর্টে আসছেন। রিংমাস্টারের সঙ্গে কথা বলছেন। মানুষের সঙ্গে যোগাযোগ রাখুন। যা-ই করুন না কেন, তার মধ্যে খুঁত ধরা। জনতার মাঝে থাকেন না। মানুষের অন্তরে তো তাঁরা নেই।"

বামেদের বিঁধলেন
তিনি (TMC Leader WB Minister Partha Chatterjee) আরও বলেন, "আমার তো মনে হয় রাজনৈতিক গুরুত্ব এখন সময়ে যা ছিল, তা হারাচ্ছেন। মুড়োর ওপর আস্থা নেই, ল্য়াজার ওপর আস্থা। নিজেও এই ধরনের অন্যায় অবিচারের আন্দোলনে মমতার সঙ্গে জড়িত। মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপর আস্থা রাখতে হবে, ভরসা করতে। ১৫ দিনের মধ্যে রিপোর্ট দিতে হবে বলে বলেছেন তিনি, শুনেছি। সেটা কেন বিশ্বাস করবেন না?

Advertisement

তিনি (TMC Leader WB Minister Partha Chatterjee) বলেন, "যে পতাকা দেখছি, তাদের আমলেই এই সম্প্রদায়ের লোকদের কীভাবে অত্যাচার, অন্যায় হয়েছে, সারা বাংলার মানুষ জানেন। অন্যায় অবিচার তার প্রতিকার হবেই। যে-ই দোষ করে থাকুন না কেন।"

প্রশ্ন ছিল, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপর আস্থা থাকলেও আনিসের পরবার সিবিআই তদন্তের দাবি করেছে। এ ব্য়াপারে তিনি বলেন, "মুড়োর ওপর আস্থা নেই ল্যাজার ওপর আস্থা।"

বিজেপি বিধায়ক ইভিএম ভেঙে দেওয়া নিয়ে পার্থ বলেন, "না আছে হাতের জোর, না মনের জোর, না জনসমর্থন। দেখ আমাকে দেখাচ্ছে ছবি। রোজ কমিশন আর হাইকোর্ট আর সুপ্রিম কোর্ট। জনতার কোর্টে দেখা নেই।"

আরও পড়ুন: হাঁটুর ব্যথায় কাবু? শুকনো আদা ট্রাই করুন, কমাবে ওজনও

আরও পড়ুন: হোম লোন থাকলে কাজে লাগান এই ৫ টিপস, কমতে পারে EMI-এর বোঝা

 

Advertisement