scorecardresearch
 

BSNL Recharge Plan : এবার বিএসএনএল ধামাকা! ২০০ টাকার কমে ১০০ দিনের ভ্যালিডিটি- ফ্রি ডেটা-কল

BSNL Recharge Plan: এই রিচার্জ প্ল্যানে ব্যবহারকারীরা ডেটা, ফ্রি কলিং এবং এসএমএস সুবিধাও পাবেন। যাই হোক, এর সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল বৈধতা।

Advertisement
বিএসএনএল দারুণ প্ল্যান এনেছে (প্রতীকী ছবি) বিএসএনএল দারুণ প্ল্যান এনেছে (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • ট্য়ারিফ বেড়ে যাওয়ার পর Jio এবং Airtel-এর রিচার্জের প্ল্যানগুলো দামী হয়ে উঠেছে
  • BSNL তার ব্যবহারকারীদের জন্য বেশ কম খরচে এবং দীর্ঘ মেয়াদী প্ল্যান নিয়ে এসেছে
  • প্রিপেইড পোর্টফোলিওতে 197 টাকার একটি রিচার্জ প্ল্যান যোগ করেছে

BSNL Recharge Plan: গত বছর ট্য়ারিফ বেড়ে যাওয়ার পর Jio এবং Airtel-এর রিচার্জের প্ল্যানগুলো দামী হয়ে উঠেছে। বিএসএনএল (BSNL) তার ব্যবহারকারীদের জন্য বেশ কম খরচে এবং দীর্ঘ মেয়াদী এক দারুণ প্ল্যান নিয়ে এসেছে। BSNL সম্প্রতি তার প্রিপেইড পোর্টফোলিওতে 197 টাকার একটি রিচার্জ প্ল্যান যোগ করেছে।

কী কী পাবেন গ্রাহক
এই রিচার্জ প্ল্যানে ব্যবহারকারীরা ডেটা, ফ্রি কলিং এবং এসএমএস সুবিধাও পাবেন। যাই হোক, এর সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল বৈধতা। এই প্ল্যানে কোম্পানি 100 দিনের বৈধতা অফার করছে। যা অনেক ব্যবহারকারীর জন্য একটি ভাল অপশন হতে পারে।

বিএসএনএল রিচার্জ প্ল্যান
BSNL সমস্ত সার্কেলে 197 টাকার রিচার্জ প্ল্যান অফার করছে। এই পরিকল্পনা কোম্পানির ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে। আপনি প্ল্যান এক্সটেনশন বিভাগে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে এটি দেখতে পারেন। 

BSNL-এর 197 টাকার রিচার্জ প্ল্যানে ব্যবহারকারীরা প্রতিদিন 2GB ডেটা পান। এর সঙ্গে প্রতিদিন আনলিমিটেড কলিং এবং 100টি SMS পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন: ঘুমপাড়ানি গুলিতে ৬ দিন পর 'বাঘবন্দি'! স্বস্তি ফিরল কুলতলিতে

আরও পড়ুন: শীতে এই খাবারগুলো দূরে রাখুন, শরীর সব সময় থাকবে চনমনে

এই পরিষেবাগুলি পাওয়া যাবে
রিচার্জ প্ল্যানের বৈধতা 100 দিন। যাই হোক, এই সমস্ত পরিষেবা শুধুমাত্র 18 দিনের জন্য ভ্যালিডিটি। অর্থাৎ এই প্ল্যানে, ব্যবহারকারীরা 100 দিনের ভ্যালিডিটি পান। কিন্তু এই প্ল্যানে পরিষেবাগুলি মাত্র 18 দিনের জন্য উপলব্ধ। 18 দিন পরে, ব্যবহারকারীরা 40KBPS গতিতে ডেটা পাবেন। এ ছাড়াও কোন ফ্রি কলিং সুবিধা থাকবে না। তবে ফ্রি ইনকামিং কল চালু থাকবে।

Zing-এরও সাবস্ক্রিপশন আছে
ব্যবহারকারীরা এই প্ল্যানে Zing অ্যাপের সাবস্ক্রিপশনও পাবেন। অন্য কোনও অপারেটর Jio, Vi বা Airtel- এই ধরনের প্ল্যান অফার করে না। ব্যবহারকারীরা 200 টাকার কম মূল্যে 100 দিনের ভ্য়ালিডিটি বা বৈধতা পেতে পারেন। 

Advertisement

এই প্ল্যানটি সেই সমস্ত লোকদের জন্য একটি ভাল বিকল্প যারা কম খরচে দীর্ঘ মেয়াদ চান বা যাদের সেকেন্ডারি অপারেটর BSNL। TRAI-এর সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, BSNL-এর ব্যবহারকারীর সংখ্যা বেড়েছে।

 

Advertisement