scorecardresearch
 
ইউটিলিটি

৬ লক্ষ টাকারও কমে SUV! Nissan-এর নয়া গাড়ির বাম্বার সেল

নিশান মোটরসের গাড়ি
  • 1/6

NISSAN মোটরসের গাড়ি ধীরে ধীরে ভারতীয় মার্কেটে নিজের জলওয়া দেখাতে শুরু করেছে। কোম্পানির লঞ্চ হওয়া এসইউভি বাজারে জবরদস্ত দেখতে পাওয়া যাচ্ছে। লঞ্চ থেকে এখন পর্যন্ত ৩০ হাজার থেকে বেশি গ্রাহক পছন্দ করতে শুরু করেছেন।

নিশান মোটরসের গাড়ি
  • 2/6

জাপানের ফেমাস গাড়ি NISSAN মটরস শুক্রবার প্রতিবেদনে জানিয়েছে, ইন্ডিয়ান মার্কেটে কোম্পানি নিজের NISSAN MAGNITE এখনও পর্যন্ত ৩০ হাজার ইউনিট ডেলিভার করে ফেলেছে। কোম্পানির গত বছরের ডিসেম্বরে নিজেদের এই সেমি কম্প্যাক্ট গাড়ি লঞ্চ করেছিল।

নিশান মোটরসের গাড়ি
  • 3/6

লঞ্চের পরে এটা নিয়ে মার্কেটে জবরদস্ত ক্রেজ শুরু হয়ে যায়। তার মডেল থেকে শুরু করে গ্রাহকদের অত্যন্ত পছন্দ হয়। আর্থিক পরিস্থিতিও ধীরে ধীরে এখন স্বাভাবিক হচ্ছে।

নিশান মোটরসের গাড়ি
  • 4/6

ভারতে সেই জায়গা থেকে এই গাড়ির ডিমান্ড বেড়ে গিয়েছে। NISSAN MAGNITEকে নিয়ে এর মধ্যেই লঞ্চের এক বছর পূর্তি হচ্ছে। গাড়িটির এখনও নতুন করে ৭২ হাজার ইউনিট গাড়ির বুকিং মিলেছে।

নিশান মোটরসের গাড়ি
  • 5/6

NISSAN মোটরস যখন গত বছর ৫ ফিট আর নীচে ম্যাগনেট লঞ্চ করেছিল তখন পাঁচ লাখ টাকার কমে গাড়িটি বাজারে ছাড়া হয় পরে এর প্রাইস পরিবর্তন হয়েছে। এখন এই কোম্পানি এটিকে ছড়িয়ে গিয়েছে ৫.৭, লক্ষ টাকা থেকে শুরু করে, ১০.১৫ লাখ টাকা পর্যন্ত এই গাড়িটি পাওয়া যাবে।

 

নিশান মোটরসের গাড়ি
  • 6/6

পেট্রোল ইঞ্জিনের মধ্যে ১.৯৮ বিএইচপি ম্যাক্স পাওয়ার এবং ১৫২ এনএম পিক টার জেনারেট করতে পারে। এই বিষয়ে কোম্পানির দাবি যে ১ লিটার পেট্রোলে ২০ কিলোমিটার পর্যন্ত মাইলেজ দিতে পারে গাড়িটি। এই সেগমেন্টে সেরা দুই গাড়ি কোম্পানি নিশান, মারুতি এবং হুন্ডাই কে ব্যাপক প্রতিযোগিতা দিতে পারে।

 
; ; ;