scorecardresearch
 

Oo Antava Choreographer Ganesh Acharya Dances to Kacha Badam: উ অন্তভা-র কোরিওগ্রাফার নাচলেন 'কাঁচা বাদাম'এ , Video Viral

Oo Antava Choreographer Ganesh Acharya Dances to Kacha Badam: গণেশ আচার্য (Ganesh Acharya)-কে দেখা গেল কাঁচা বাদাম (Kacha Badam) গানে নাচতে।

নাচ করছেন গণেশ আচার্য। ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম নাচ করছেন গণেশ আচার্য। ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম
হাইলাইটস
  • ইনস্টাগ্রাম মাতিয়ে রেখেছে তিনটি গান
  • আর তার মধ্যে কোনও একটি গানে আপনি নাচেননি, তা কী হতে পারে
  • কোন কোন গানগুলো বলুন তো

Oo Antava Choreographer Ganesh Acharya Dances to Kacha Badam: ইনস্টাগ্রাম মাতিয়ে রেখেছে তিনটি গান। আর তার মধ্যে কোনও একটি গানে আপনি নাচেননি, তা কী হতে পারে! কোন কোন গানগুলো বলুন তো?

কোন কোন গান?
ঘটনাহল তা নিয়ে ভাবনা-চিন্তা করার জন্য বেশি সময় লাগবে না। আপনি ঠিকই ধরেছেন। তার মধ্যে একটা হল বাংলা ভাইরাল গান কাঁচা বাদাম (Kacha Badam) আর বাকি দু'টো একই সিনেমার। 

আরও পড়ুন: তুলাইপাঞ্জি আর বাঁশকাঠি চালে ধামাকা অফার দিচ্ছে রাজ্য, মিলবে Whatsapp-এ  

আরও পড়ুন: কৃষ্ণকলি আর চম্পাকলি, পুজোয় কে সি দাশের 'মিষ্টি' উপহার

সেগুলি হল পুষ্পা (Pushpa) সিনেমার শ্রীভল্লি (Srivalli) আর উ অন্তভা (Oo Antava)। এই গান নিয়ে তো কম চর্চা হয়নি। সবাই বোধহয় নেচেও নিয়েছেন এই ফাঁকে। কিন্তু একটা জিনিস কি মাথায় আছে? আর তা হল শেষের এই গানের কোরিওগ্রাফার কে? 

কোরিওগ্রাফার তিনি
গেস করুন তো। তিনি আর কেউ নন গণেশ আচার্য (Ganesh Acharya)। এবার সেই গণেশ আচার্য (Ganesh Acharya)-কে দেখা গেল কাঁচা বাদাম (Kacha Badam) গানে নাচতে। তারপর যা হওয়ার তাই হয়েছে। সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। 

তিনি (Ganesh Acharya) নিজের একদল ছাত্রছাত্রীদের সঙ্গে ওই গানে তুমুল নেচেছেন। তাঁর ভিডিও তৈরি করেছেন এবং শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সেই সঙ্গে তিনি লিখেছেন, যে ট্রেন্ড চলছে, তার সঙ্গে নিজের স্টাইলে খাপ খাওয়ানোর চেষ্টা করেছি।

তুমুল জনপ্রিয়
সেই ভিডিও তুমুল জনপ্রিয় হয়েছে বললে কম বলা হবে। কারণ এখনও পর্যন্ত কয়েক হাজার লাইক পড়ে গিয়েছে। আর অজস্র মানুষ সেখানে প্রতিক্রিয়া দিয়েছেন। বেশ ভাল লেগেছে তাঁদের।

Allu Arjun Oo Antava song choreographer Ganesh Acharya dances to Kacha Badam

কাঁচা বাদাম
বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের গান কাঁচা বাদাম। তাঁর ওই গান ভাইরাল হয়ে গিছে। দেশ-বিদেশের বিভিন্ন জায়গায় তার গানের হরেকরকম ভার্সন তৈরি হয়ে গিয়েছে। ভোজপুরি, হরিয়ানভি ভার্সন তৈরি হয়েছে।

এবার আপনাদের মাথায় আসতে পারে গণেশ আচার্য অল্লু অর্জুন (Allu Arjun) আর সামান্থা রুথ প্রভুকে ওই প্রবল জনপ্রিয় গান কীভাবে শিখিয়েছিলেন। তাঁরা কীভাবে রপ্ত করেছিলেন সেই সব স্টেপ? 

কোনও চিন্তা নেই। তার সমাধানও রয়েছে। শেয়ার করা হল সেই ভিডিওটিও। দেখুন আর আপনি সেই ফাঁকে এক দফা নেচে নিতে পারেন।