scorecardresearch
 

West Bengal Municipal Election 2022: 'আক্রান্ত' TMC, মেদিনীপুরে পুড়ল গাড়ি, টিটাগড়ে পার্টি অফিসে বোমা

West Bengal Municipal Election 2022: মেদিনীপুরে এক তৃণমূলকর্মীর গাড়ি পুড়িয়ে দেওয়া হয়েছে। আর টিটাগড়ে তৃণমূল প্রার্থীর অফিসে বোমা মারা হয়েছে। এই অভিযোগ উত্তাল ওই দুই এলাকা। অভিযোগ বিজেপির বিরুদ্ধে। তারা সব অভিযোগ অস্বীকার করেছে।

Advertisement
মেদিনীপুরে তৃণমূল কর্মীর গাড়ি পুড়িয়ে দেওয়ার অভিযোগ মেদিনীপুরে তৃণমূল কর্মীর গাড়ি পুড়িয়ে দেওয়ার অভিযোগ
হাইলাইটস
  • রাজ্যের দুই জায়গায় তৃণমূলের ওপর হামলার অভিযোগ উঠল
  • গোলমারের ঘটনায় অভিযোগ বিজেপির বিরুদ্ধে
  • তারা সব অভিযোগ অস্বীকার করেছে

West Bengal Municipal Election 2022: রাজ্যের দুই জায়গায় তৃণমূলের ওপর হামলার অভিযোগ উঠল। মেদিনীপুরে এক তৃণমূলকর্মীর গাড়ি পুড়িয়ে দেওয়া হয়েছে। আর টিটাগড়ে তৃণমূল প্রার্থীর অফিসে বোমা মারা হয়েছে। এই অভিযোগ উত্তাল ওই দুই এলাকা। অভিযোগ বিজেপির বিরুদ্ধে। তারা সব অভিযোগ অস্বীকার করেছে।

গাড়িতে আগুন লাগানো হল
সাতসকালে মেদিনীপুর শহরে তৃণমূল কর্মীর গাড়ি পুড়িয়ে দেওয়া কে ঘিরে উত্তেজনা। ভোটের আগের দিন সকাল থেকেই উত্তেজনা ছড়ানো শুরু হয়ে গেল মেদিনীপুর শহরে। 

শহরের ১৮ নম্বর ওয়ার্ড পালবাড়ি এলাকাতে তৃণমূলের এক কর্মীর গাড়ি পুড়িয়ে দেওয়াকে ঘিরে উত্তেজনা ছড়ায় শনিবার সকাল থেকে। অভিযোগের তীর বিজেপির দিকে। অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

আরও পড়ুন: মেয়েদের স্বাস্থ্যের জন্য খুব ভাল তিলের চাটনি, চট করে বানান বাড়িতেই

লোকজনের ছোটাছুটি
মেদিনীপুর শহরের ১৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কর্মী রাজ কুমার পালের সুইফট ডিজায়ার গাড়িতে শুক্রবার গভীর রাতে কেউ বা কারা আগুন লাগিয়ে দেয়। রাজকুমারের দাবি, রাত থেকেই এলাকায় লোকজন ছোটাছুটি করছিল। বিজেপির লোকেরা এলাকায় সন্ত্রাস তৈরি করতে পরিকল্পিতভাবে এই কাজ করে থাকতে পারে।

স্থানীয় তৃণমূলের প্রার্থী সৌমেন খান বলেন, "বহিরাগত লোকজন নিয়ে এসে এখানকার একদল লোক সন্ত্রাসের আবহাওয়া তৈরির চেষ্টা করছে। তাই তৃণমূল কর্মীর এই গাড়িতে আগুন লাগিয়ে দিয়েছে তারা। আমরা পুলিশের কাছে অনুরোধ করছি প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার।"

ঘটনায় অভিযোগ অস্বীকার করেছে বিজেপির প্রার্থী মিলন মাইতি। মিলন মাইতির অভিযোগ, মিথ্যে অভিযোগ করে বিজেপির কর্মীদের বসিয়ে দেওয়ার চেষ্টা হচ্ছে। নয় তো পুলিশে ধরিয়ে বিজেপি কর্মীদের কোণঠাসা করার চেষ্টা করছে তৃণমূলের লোকজন। রীতিমতো হুমকি দিয়ে যাচ্ছেন সৌমেন খান সহ তার নেতাকর্মীরা। আমাদের উপর ওঠা অভিযোগ ভিত্তিহীন।"

Advertisement

টিটাগড়ে গোলমাল
টিটাগড় পুরসভার ২২ নম্বর ওয়ার্ডের ১ নম্বর দেশবন্ধু কলোনিতে তৃণমূলের ক্যাম্প অফিস লক্ষ্য করে বোমা। আহত হয়েছেন এক তৃণমূল কর্মী।

পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, দেশবন্ধু কলোনি এলাকায় তৃণমূল কংগ্রেস প্রার্থী বিকাশ সিংয়ের নির্বাচনী কার্যালয় লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটে শুক্রবার রাত দেড়টা নাগাদ। 

সেই সময়ে অফিসে প্রতিদিনের মতো উপস্থিত ছিল দুজন তৃণমূল কর্মী। তার মধ্যে একজনের গায়ে বোমার স্প্লিন্টার লাগে। ঘটনার পর আহতকে সাগর দত্ত মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করানো হয়। 

ঘটনা নিয়ে টিটাগর পুরসভার ২২ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী বিকাশ সিংয়ের অভিযোগ বিজেপি প্রার্থী এবং তার সমর্থকরা এমন ধরনের ঘটনা ঘটিয়েছে। ঘটনা নিয়ে ইতিমধ্যেই খড়দহ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অপর দিকে তাদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন টিটাগর পুরসভার ২২ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী বিশাল জসবারা।

 

Advertisement