scorecardresearch
 

Aryan Khan Bail Plea: আজও জামিন মিলল না আরিয়ান খানের, থাকতে হবে জেলেই

Aryan Khan Bail Plea: বুধবারও জামিন মিলল না আরিয়ান খানের। বৃহস্পতিবার পর্যন্ত শুনানি মুলতবি করা হল শাহরুখ- গৌরী পুত্রর। একই সঙ্গে আজ জামিন মেলেনি আরিয়ানের বন্ধু আরবাজ মার্চেন্ট, মুনমুন ধমেচা সহ বাকিদের। 

Advertisement
আরিয়ান খান আরিয়ান খান
হাইলাইটস
  • বুধবারও জামিল পেলেন না আরিয়ান খান।
  • এদিনও জেলেই রাত কাটাতে হবে এসআরকে পুত্রকে।
  • আপাতত বৃহস্পতিবার পর্যন্ত শুনানি মুলতবি হয়েছে।

Aryan Khan Bail Plea: বুধবারও জামিন মিলল না শাহরুখ পুত্র আরিয়ান খানের (Aryan Khan)। বৃহস্পতিবার পর্যন্ত শুনানি পিছিয়ে দেয় বম্বে হাই কোর্ট। আজ রাতও জেলেই থাকতে হবে তাঁকে। তবে শুধু আরিয়ান না, একই সঙ্গে আজ জামিন মেলেনি আরিয়ানের বন্ধু আরবাজ মার্চেন্ট, মুনমুন ধমেচা সহ বাকিদের। 

গত সপ্তাহে নিম আদালতে জামিন খারিজ হয়ে যায় আরিয়ান খানের। এরপরই সেই রায়কে চ্যালেঞ্জ জানিয়ে উচ্চ আদালতের দ্বারস্থ হন শাহরুখ ও গৌরী খান। তাঁরা আশাবাদী ছিলেন উচ্চ আদালতে জামিন মিলবে ছেলের। শোনা গিয়েছিল শুনানিতে আদালতে উপস্থিত থাকবেন খোদ কিং খান। তবে শেষ পর্যন্ত তিনি হাজির ছিলেন না এদিন। 

আরও পড়ুন: এটা প্রযোজনা সংস্থা নয়! NCB অফিসে দেরিতে পৌঁছনোয় অনন্যার উপর চটলেন সমীর ওয়াংখেড়ে

আরিয়ান খান ড্রাগ মামলায় নাম জড়িয়েছে অভিনেত্রী অনন্যা পাণ্ডের (Ananya Panday)। অনন্যা -আরিয়ানের ড্রাগ সংক্রান্ত হোয়াটস অ্যাপ চ্যাট প্রকাশ্যে এসেছে। যা খতিয়ে দেখছে এনসিবি। ইতিমধ্যে মোট তিন দফায় অনন্যাকে জিজ্ঞাসাবাদ করে কেন্দ্রীয় সংস্থা।

আরও পড়ুন: জেলের খাবার খেতে পারছে না ছেলে! আরিয়ানের জন্য বাড়ির খাবার পাঠাতে চাইলেন SRK

প্রসঙ্গত, গত ২ অক্টোবর, শনিবার মুম্বই থেকে গোয়াগামী কর্ডেলিয়া ক্রুজে তল্লাসি করে  NCB। সেখানে মাদক মামলায় গ্রেপ্তার হয় আরিয়ান খান, তাঁর বন্ধু আরবাজ মার্চেন্ট সহ আরও ৬ জন। ৮ অক্টোবর মুম্বইয়ের আর্থার রোড কারাগারে পাঠানো হয় শাহরুখ পুত্র আরিয়ানকে। ২২ অক্টোবর, আর্থার রোড জেলে ছেলের সঙ্গে দেখা করতে যান কিং খান।  যখন আরিয়ানকে গ্রেপ্তার করা হয়, সেই সময় বিদেশে শ্যুটিং করছিলেন এসআরকে। এই ঘটনা শুনে তড়িঘড়ি মুম্বই ফেরেন তিনি।   

 

Advertisement

Advertisement