scorecardresearch
 

Neel-Rohaan-Rubel on Kacha Badam: সুপার ভাইরাল 'কাঁচা বাদাম'! এবার ট্রেন্ডে গা ভাসালেন অভি-দিপু-সঙ্গীতরা

Neel-Rohaan-Rubel on Kacha Badam: বীরভূমের 'বাদামকাকু' (Badam Kaku)-র গানে বুঁদ টলি থেকে টেলিপাড়াও। এমনকী এই গান ছড়িয়ে পড়েছে দেশের বাইরেও। নয়া ট্রেন্ড থেকে বাদ যাননি এই মুহূর্তে বাংলার জনপ্রিয় টেলি তারকারাও।

Advertisement
অভিনেতা রোহন ভট্টাচার্য, রুবেল দাস ও  নীল ভট্টাচার্য অভিনেতা রোহন ভট্টাচার্য, রুবেল দাস ও নীল ভট্টাচার্য
হাইলাইটস
  • 'কাঁচা বাদাম' জ্বরে কাবু নেটপাড়া।
  • গানের জনপ্রিয়তা ছড়িয়েছে বিদেশেও।
  • নয়া ট্রেন্ড থেকে বাদ যাননি জনপ্রিয় টেলি তারকারাও।

"বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম...."

বর্তমানে 'কাঁচা বাদাম' (Kacha Badam) জ্বরে কাবু নেটপাড়া। বীরভূমের 'বাদামকাকু' (Badam Kaku)-র গানে বুঁদ টলি থেকে টেলিপাড়াও। এমনকী এই গান ছড়িয়ে পড়েছে দেশের বাইরেও। নয়া ট্রেন্ড থেকে বাদ যাননি এই মুহূর্তে বাংলার জনপ্রিয় টেলি তারকারাও। 'উমা' (Uma), 'অপরাজিতা অপু' (Aparajita Apu), 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki) -র  তিন নায়িক এবার ট্রেন্ডিং এই গানের (Trending Song) সঙ্গে জমিয়ে নেচে শেয়ার করেছেন ইন্সটা রিলস যা, মুহূর্তে হয়েছে ভাইরাল (Viral)।

সুপার ভাইরাল গান 'কাঁচা বাদাম'-র ইন্সটা রিলস তৈরি হচ্ছে। যার বেশিরভাগটাই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ছে নেট দুনিয়ায়। 'উমা'-র অভি, 'অপরাজিতা অপু' -র দিপু এবং 'যমুনা ধাকি'-র সঙ্গীত ওরফে অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya), রোহন ভট্টাচার্য (Rohaan Bhattacharya) এবং রুবেল দাস (Rubel Das) একসঙ্গে একটি রিলস শেয়ার করেছেন। যেখানে জমিয়ে নাচছেন তাঁরা। সাধারণত ধারাবাহিকের নায়িকাদের দেখা যায় একসঙ্গে নাচতে, কিন্তু নায়করা বাদ যাবেন কেন? 

 

 

আরও পড়ুন: রাজের ধারাবাহিকে না বাবুলের? সেই স্থান নিতে পারেন এই অভিনেতা

এই তিন ধারাবাহিকই একেবারে প্রথম সারির। যদিও গত সপ্তাহে 'অপরাজিতা অপু' ও 'যমুনা ঢাকি'-র স্কোর কিছুটা খারাপ হয়েছে রেটিং চার্টে। টিআরপি তালিকায় দ্বিতীয় স্থানে ছিল 'উমা' (৯.৩), নবম 'অপরাজিতা অপু' (৭.৭) এবং দশম স্থানে 'যমুনা ঢাকি' (৭.৩)। তিন অভিনেতার ফ্যানেদের সংখ্যাও বিপুল। নিয়মিত নিজেদের সোশ্যাল পেজে ছবি, ভিডিও, রিলস পোস্ট করেন তাঁরা।  

Advertisement

আরও পড়ুন: এবার নয়া ভূমিকায় 'কৃষ্ণকলি'- তিয়াশা! দায়িত্ব পেলেন 'রান্নাঘর'-র

প্রসঙ্গত, 'বাদামকাকু'-র নাম ভুবন বাদ্যকর। পেশায় বাদাম বিক্রেতা। বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা তিনি।  স্ত্রী, দুই ছেলে, বউমা ও মেয়েকে নিয়ে বসবাস। ভাইরাল হয়ে ভুবনবাবু বেশ উচ্ছ্বাসিত হয়ে আজতক বাংলাকে বলেন, "মোবাইলে আমার গান দেখছে সবাই। দেখা হলেই সবাই এসে প্রশংসা করে যাচ্ছে। ভালই লাগছে। গানটি আমিই লিখেছি। আমারই তৈরি। আমারই সুর, আমারই গলা। বাদাম বিক্রি করতেই এই গান তৈরি করেছি। এই গানের জন্য বহু মানুষই বাদাম কিনতে আসছেন। কেউ ৫ টাকার  টাকার বাদাম কিনছেন, কেউ ১০ টাকার। বিক্রিবাটা ভালই চলছে।" 


 

Advertisement