scorecardresearch
 

Priyanka Sarkar -Arjun Chakrabarty: মধ্যরাতে শ্যুটিং চলাকালীন মত্ত বাইকের ধাক্কা! দুর্ঘটনায় আহত প্রিয়াঙ্কা -অর্জুন

Priyanka Sarkar-Arjun Chakrabarty: শটের জন্য একেবারে তৈরি দু'জনেই অপেক্ষা করছিলেন পরিচালকের 'অ্যাকশন' বলার। ঠিক সেই সময়ই ঘটে যায় বিপত্তি। এক বাইক এসে ধাক্কা মারে তাঁদের বাইককে। ছিটকে পড়েন দুই অভিনেতাই। 

Advertisement
অর্জুন চক্রবর্তী ও প্রিয়াঙ্কা সরকার অর্জুন চক্রবর্তী ও প্রিয়াঙ্কা সরকার
হাইলাইটস
  • দুর্ঘটনায় আহত অভিনেতা প্রিয়াঙ্কা ও অর্জুন।
  • মধ্যরাতে একটি সিরিজের শ্যুটিং করছিলেন তাঁরা।
  • কর্ডন ভেঙে সেটের মধ্যে আচমকা ঢুকে পড়েন এক বেপরোয়া বাইক।

শ্যুটিং চলাকালীন মত্ত বাইকের ধাক্কায় আহত টলিউডের দুই অভিনেতা। বিশেষ অনুমতি নিয়ে, শুক্রবার রাজারহাট এলাকায় মধ্যরাতে, শ্যুটিং চলছিল 'মহাভারত মার্ডারস' (Mahabharat Murders) ওয়েব সিরিজের (Web Series)। দৃশ্যে সেই মুহূর্তে ছিলেন প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)অর্জুন চক্রবর্তী (Arjun Chakrabarty)। শটের জন্য একেবারে তৈরি দু'জনেই অপেক্ষা করছিলেন পরিচালকের 'অ্যাকশন' বলার। ঠিক সেই সময়ই ঘটে যায় বিপত্তি। এক বাইক এসে ধাক্কা মারে তাঁদের বাইকে। ছিটকে পড়েন দুই অভিনেতাই। 

সিরিজের শ্যুটিং চলাকলীন কর্ডন ভেঙে সেটের মধ্যে আচমকা ঢুকে পড়েন এক বেপরোয়া বাইক। প্রিয়াঙ্কা গুরুতর আহত হয় এবং অর্জুনেরও চোট লাগে। আহত দুই অভিনেতাকে তখনই স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে, তাঁদের প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়। এক্স রে করে জানা যায়, পায়ে ফ্র্যাকচার হয়েছে অভিনেত্রীর। সেই সঙ্গে দু'জনেই মানসিকভাবে আঘাত প্রাপ্ত। শোনা যাচ্ছে, বাইকচালককে খোঁজ করছে পুলিশ। 

আরও পড়ুন: সৃজিত ভার্সেস সৃজিত ও অরিত্র! ফেব্রুয়ারিতে একই দিনে ৩ বড় ছবির মুক্তি

প্রিয়াঙ্কা সরকারকে আজতক বাংলার তরফ থেকে যোগাযোগ করা হলে, তাঁর ফোন বেজে যায়। তাঁর টিমের তরফ থেকে জানানো হয়, আগের থেকে ভাল আছেন নায়িকা। তবে পায়ে চোট লাগার ফলে অস্ত্রোপচার করতে হবে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। এই মুহূর্তে ঠিক মতো হাঁটতে পাচ্ছেন না তিনি, তাই বিশ্রামে রয়েছেন। 

আরও পড়ুন: ঘরোয়া পার্টিতে জমাট গানে - আড্ডায় 'উল্লাস' টলি তারকাদের! দেখুন PHOTOS

অর্জুন চক্রবর্তী জানান, "আমার গুরুতর কিছু হয়নি। তবে প্রিয়াঙ্কা গুরুতর আহত। আমরা দু'জনেই বাইকের উপর ছিলাম। শট দেওয়ার জন্য একেবারে তৈরি ছিলাম। আমরা রাস্তা ব্লক করেই শ্যুটিং করছিলাম। কিন্তু কোনও ভাবে মদ্যপ অবস্থায় অস্বাভাবিক গতিতে এসে, আমাদের বাইকের ডান দিকে মারে এক ব্যক্তি। সৌভাগ্যবশত খুঁড়িয়ে খুঁড়িয়ে হলেও আমি হাঁটতে পাচ্ছি। চেকআপে যাচ্ছি। কিন্তু প্রিয়াঙ্কার ফ্র্যাকচার হয়েছে ডান পায়ে। বিষয়টি খুবই ভয়াবহ ছিল।"

Advertisement

আরও পড়ুন: চর্চায় ইতি টেনে একই ফ্রেমে 'মিঠাই'-র ২ 'স্যান্ডি'! ক্যামেরার পিছনে খোদ 'উচ্ছেবাবু'

প্রসঙ্গত, ৩ ডিসেম্বর মুক্তি পেয়েছে দুই অভিনেতারই ছবি। অর্জুনের 'অভিযাত্রিক' এবং প্রিয়াঙ্কা অভিনীত 'অনুসন্ধান' ছবিটি চলছে প্রেক্ষাগৃহে। এদিকে 'মহাভারত মার্ডারস' ওয়েব সিরিজটি তৈরি করছে 'হইচই' (Hoichoi)। গল্পটি তৈরি হবে এক সিরিয়াল কিলারকে কেন্দ্র করে। যিনি নিজেকে দুর্যোধন বলে মনে করেন এবং তাঁর ধারণা, একবিংশ শতাব্দীতে পান্ডব এবং দ্রৌপদীর সন্ধানে তাঁর পুনর্জন্ম হয়েছে।

 

Advertisement