scorecardresearch
 

Biswabasu- Omkar: চর্চায় ইতি টেনে একই ফ্রেমে 'মিঠাই'-র ২ 'স্যান্ডি'! ক্যামেরার পিছনে খোদ 'উচ্ছেবাবু'

Biswabasu- Omkar: 'মিঠাই' ধারাবাহিকে আগে 'স্যান্ডি' চরিত্রে অভিনয় করছেন বিশ্বাবসু বিশ্বাস। আচমকা ধারাবাহিক ছেড়ে দেন তিনি। তারপর সেই জায়গায় 'স্যান্ডি' রূপে দেখা যায়, অভিনেতা ওমকার ভট্টাচার্যকে।

Advertisement
বিশ্বাবসু বিশ্বাস ও ওমকার ভট্টাচার্য বিশ্বাবসু বিশ্বাস ও ওমকার ভট্টাচার্য
হাইলাইটস
  • 'মিঠাই' ধারাবাহিকে আগে 'স্যান্ডি' চরিত্রে অভিনয় করছেন বিশ্বাবসু বিশ্বাস।
  • তারপর সেই জায়গায় 'স্যান্ডি' রূপে দেখা যায়, অভিনেতা ওমকার ভট্টাচার্যকে।
  • সকলকে চমকে দিয়ে একই ফ্রেমে দুই 'স্যান্ডি'।

বিভিন্ন জল্পনা, আলোচনা, সমালোচনা... এই সব কিছুর পর নেটিজেনদের চমকে দিলেন অভিনেতা বিশ্বাবসু বিশ্বাস (Biswabasu Biswas) ওরফে 'মিঠাই' (Mithai) -র আগের স্যান্ডি (Sandy)। শুক্রবার সোশ্যাল পেজে তিনি একটি ছবি পোস্ট করেছেন, যা দেখে 'মিঠাই'-প্রেমীরা খুবই আনন্দিত। তবে ছবিতে তিনি একা নেই। তাঁর সঙ্গে রয়েছেন আরও এক বিশেষ মানুষ।  

আসলে প্রথমবার ফ্রেমবন্দি হয়েছেন মিঠাইয়ের দুই 'সিরিয়াল দাদাবাবু'। আগে ধারাবাহিকে 'স্যান্ডি' চরিত্রে অভিনয় করছেন বিশ্বাবসু বিশ্বাস। আচমকা ধারাবাহিক ছেড়ে দেন তিনি। তারপর সেই জায়গায় 'স্যান্ডি' রূপে দেখা যায়, অভিনেতা ওমকার ভট্টাচার্যকে (Omkar Bhattacharyya)। মজার ব্যাপার হল, ছবিটি তুলেছেন স্বয়ং মিঠায়ের উচ্ছেবাবু অর্থাৎ অভিনেতা আদৃত রায় (Adrit Roy)। সেখানে কমেন্ট করেছেন 'রাতুল'- অভিনেতা উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh)। 

 

 

'মিঠাই' ধারাবাহিকে স্যান্ডি আসলে মেগা সিরিয়ালের স্ক্রিপ্ট রাইটার। আর এজন্যেই ভালোবেসে তাঁকে 'সিরিয়াল দাদাবাবু' নামে ডাকে মিঠাই। মোদক পরিবারের ছোট ছেলে, তাই সকলের আদরের তো বটেই। সেই সঙ্গে দাদা-দিদিদের মজার পাত্রও সে। বোন, নীপার সঙ্গে সব সময় খুনসুটি লেগেই থাকে স্যান্ডির। এই চরিত্রে বিশ্বাবসু এবং ওমকার দু'জনেই যথেষ্ট সাবলীল। নিজস্ব স্টাইল স্টেটমেন্টে দুই অভিনেতাই এই চরিত্র ফুটিয়ে তুলতে সফল। তবে এক্ষেত্রে বলা প্রয়োজন, চ্যালেঞ্জটা বেশি ছিল ওমকারের। বিশ্বাবসুকে দেখে যে চরিত্রে দর্শকরা ভালবেসেছেন, সেই টার্গেটে পৌঁছানো মুখের কথা নয়। 

Advertisement

 

mithai omkar

বিশ্বাবসু বিশ্বাস ছোট পর্দার পরিচিত মুখ। 'মিঠাই' ছাড়াও 'করুণাময়ী রাণী রাসমণি' (Korunamoyee Rani Rashmoni)-তে ভূপাল চন্দ্র চরিত্রে সকলের মন জয় করেছেন তিনি। বিশ্বাবসু হঠাৎই ধারাবাহিক ছেড়ে দেওয়ায়, অনুরাগীরা নেটমাধ্যমে বিভিন্ন চর্চা শুরু করেন।

আরও পড়ুন: TRP: এবারও সেরা 'মিঠাই'! 'উমা'- 'অপু'দের টক্কর দিয়ে বাজিমাত করল 'খুকুমণি'

 

mithai biswabasu biswas

জল্পনা শোনা যায়, দিতিপ্রিয়া রায়ের (Ditipriya Roy) সঙ্গে তাঁর সম্পর্কের জেরেই নাকি এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। আরও একটি গুঞ্জন ওঠে। আদৃত রায় অর্থাৎ 'মিঠাই' -র সিদ্ধার্থর সঙ্গে মন কষাকষির জন্য নাকি তিনি ইতি টানেন সিরিয়ালে অভিনয়ের। যদিও কিছুদিন পরেই আদৃতর ফার্ম হাউজে 'মিঠাই' ফ্যামিলির পার্টিতে যোগ দেন তিনি। এমনকী সম্প্রতি শেয়ার করা ছবিটিও লেন্সবন্দি করেছেন আদৃত। 

আরও পড়ুন: দাম্পত্যে ফাটল দেবলীনা- তথাগতর! নেপথ্যে তৃতীয় ব্যক্তি, এই অভিনেত্রী

 

biswabasu adrit-mithai

এর আগে 'ওগো নিরুপমা' -র নিরুপমা অর্থাৎ অভিনেত্রী অর্কজা আচার্যর (Arkoja Acharyya) সঙ্গে বিশ্বাবসুর সম্পর্কের কথা প্রায় সকলেরই জানা। কিন্তু শোনা যায় বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। তবে তিনি ধারাবাহিক থেকে ছুটি নেওয়ার পর এক ফ্যানপেজে জল্পনা ছড়ায়, অর্কজার সঙ্গে চুপিচুপি বিয়ে সেরেছেন অভিনেতা। বর্তমানে অর্কজা 'মিঠাই'-তে অভিনয় করছেন 'ধারা' চরিত্রে। 

আরও পড়ুন: পুরনো ছন্দে বাবুল সুপ্রিয়! জমজমাট পারফরম্যান্স নিয়ে হাজির মঞ্চে

মাঝে দীর্ঘদিনের একটা ব্রেক নিয়ে ফের কাজে ফেরেন বিশ্বাবসু। তবে বর্তমানে তিনি অভিনয় করছেন জি বাংলার বিরোধী চ্যানেল স্টার জলসায়। 'সাঁঝের বাতি'-তে যুবরাজ চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। এর আগে ভক্তিমূলক ধারাবাহিক 'মহাপীঠ তারাপীঠ'-এ বিপ্লবী অরবিন্দ ঘোষের চরিত্রে দেখা গেছে অভিনেতাকে। যদিও সেখানে তিনি ক্যামেও চরিত্রে অভিনয় করেছিলেন। 

 

 

আরও পড়ুন: গার্ল গ্যাংয়ের সঙ্গে গোয়ায় বিকিনিতে উল্লাস! দেখুন চিত্রাঙ্গদার 'বোল্ড' PHOTOS

তবে ঠিক কোন কারণে তিনি ধারাবাহিক ছেড়েছিলেন তা নিয়ে এখনও মুখ খোলেননি অভিনেতা। এমনকি দিতিপ্রিয়ার সঙ্গে তাঁর যে শুধু বন্ধুত্বের সম্পর্ক, একথাও বারবার জানিয়েছেন তিনি। দর্শকেরা আশাবাদী ফের তাঁকে নিয়মিত ছোট পর্দায় দেখা যাবে এবার।

 

Advertisement