scorecardresearch
 

Film Wrap: বিয়ের প্রস্তাব পেলেন মিঠাই! ট্রোলিংয়ের শিকার রচনা

Entertainment News Today, 28th September 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
সৌমিতৃষা কুন্ডু ও রচনা বন্দ্যোপাধ্যায় সৌমিতৃষা কুন্ডু ও রচনা বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today 26th September 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

প্রেক্ষাগৃহে নয়, টিভির পর্দায় দেখা যাবে 'হবু চন্দ্র রাজা গবু চন্দ্র মন্ত্রী'-র 'ফার্স্ট ডে ফার্স্ট শো' 

প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে না অনিকেত চট্টোপাধ্যায় (Aniket Chattopadhyay)  পরিচালিত 'হবু চন্দ্র রাজা গবু চন্দ্র মন্ত্রী'। উল্টে ছোট বাড়িতে বসেই দর্শকেরা দেখতে পারবেন এই ছবির 'ফার্স্ট ডে ফার্স্ট শো'।


বিশেষ দিনে নয়া অবতারে বার্থ ডে বয় রণবীর! প্রকাশ্যে 'শমশেরা'-র প্রথম লুক 

বিশেষ দিনেই সামনে এল তাঁর বহু প্রতীক্ষিত ছবি 'শমশেরা' (Shamshera)-তে রণবীর কাপুরের (Ranbir Kapoor) প্রথম লুক। এই ছবির মতো লুকে রণবীরকে আগে কখনও দেখা যায়নি।


মিঠাইকে বিয়ের প্রস্তাব দিলেন সিদ্ধার্থ! মোদক পরিবারে ফের সানাই বাজবে? 

কিছুদিন আগেই দর্শকরা ভেবেছিলেন ফের মালাবদল করবে মিঠাই -সিদ্ধার্থ। কিন্তু সে গুড়ে বালি। উল্টে মোদক পরিবারে বয়ে যাচ্ছে ঝড়। তবে এবার ফের সকলের জন্য আসতে চলেছে বিশেষ চমক। 


জন্মদিনে কালো বিকিনিতে সুইমিং পুলে গা ভেজালেন মৌনি! দেখুন ভিডিও

টেলিভিশনের জনপ্রিয় 'নাগিন' অভিনেত্রী মৌনি রায়ের আজ জন্মদিন। জন্মদিন উদযাপন করতে ছুটিতে গেছেন মৌনি। বন্ধুদের সঙ্গে একটি স্প্ল্যাশও করেন। জন্মদিন উদযাপনের আগে মৌনিকে বিকিনি পরে পুলে জলকেলি করতে দেখা যায়। মৌনি তাঁর ইন্সটা স্টোরিতে বিকিনিতে সেই ছবি শেয়ারও করেছেন।


বিকিনিতে শরীরী আবেদনে ঝড় তুলেছেন এশা! উষ্ণতা ছড়াচ্ছেন নেটদুনিয়ায়

নিজের হট লুকে বরাবর নেটদুনিয়া কাঁপান অভিনেত্রী ও মডেল এশা গুপ্তা। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বিকিনিতে ছবি পোস্ট করেন এশা। নিজের স্মৃতির অ্যালবাম থেকে থ্রোওব্যাক ছবিটি শেয়ার করে তাক লাগিয়ে দেন এশা। সঙ্গে ক্যাপশনে জুড়ে দেন,"এখন সময় হয়েছে।" কোঁকড়ানো ঘন এলোকেশী এশাকে বিকিনিতে দেখে নেটিজেনদের মনে আরও একবার উষ্ণতা ছড়িয়ে দেন তিনি।

Advertisement


কেমন মেয়েকে বিয়ে করতে চান নীরজ? শুনুন সোনাজয়ী অ্যাথলিটের পছন্দ

টোকিও অলিম্পিকে সোনাজয়ী নীরজকে নিয়ে এখনও মেতে সোশ্যাল মিডিয়। বিশেষ করে নীরজের ব্যক্তিগত জীবন কেমন তা নিয়ে কৌতূহল রয়েছে অনেকেরই।


পোশাক কালেকশন লঞ্চ করে সোশালে ট্রোলড 'দিদি নম্বর ওয়ান'

গোটা বাংলা তাঁকে দিদি নম্বর ওয়ান (Didi No. 1) বলেই সম্বোধন করে। দীর্ঘ দিন ধরে বাংলা টেলিভিশনের জনপ্রিয় শো সঞ্চালনা করছেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee). সম্প্রতি তিনি তাঁর পোশাকের কালেকশন লঞ্চ করেছেন। সোশাল মিডিয়ায় নিজের পেজ থেকে তা নিয়ে লাইভেও আসেন। তবে হয়তো এটা ভাবতে পারেননি যে এর জন্য তাঁকে ট্রোল করা হতে পারে।


Lata Mangeshkar: হেমন্ত-জায়াকে সাধ খাইয়েছিলেন লতা মঙ্গেশকর

এমন কোনও গান নেই যা তাঁর কণ্ঠে অতুলনীয় হয়ে ওঠেনি। তিনি লতা মঙ্গেশকর (Lata Mangeshkar). আজ তাঁর ৯২তম জন্মদিনে আজতক বাংলার তরফ থেকে অসংখ্য শুভেচ্ছা এবং নিরোগ জীবনের প্রার্থনা রইল। তার সঙ্গে রইল লতা মঙ্গেশকরের কিছু অজানা বা অল্প জানা গল্প, যা সোনালি অতীতকে আরও একবার পুনরুজ্জীত করে তুলবে।


 

Advertisement