scorecardresearch
 

Film Wrap: লেসবিয়ান থ্রিলারে নয়না, মোদীকে 'অনুরোধ' মীরের

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? নয়া নিয়মে এবং কোভিডের দ্বিতীয় ঢেউয়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন নির্বাচন পরবর্তী সময়ে? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
নয়না গঙ্গোপাধ্যায় - মীর আফসর আলি নয়না গঙ্গোপাধ্যায় - মীর আফসর আলি
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Dangerous Trailer: দেশের প্রথম লেসবিয়ান থ্রিলারে নয়না, পরিচালক RGV
দেশের প্রথম সমকামী (Lesbian) ক্রাইম থ্রিলার Dangerous-এ দেখা যাবে নয়নাকে। তাঁর সঙ্গে রোমান্স করতে দেখা যাবে অপ্সরা রানি-কে (Apsara Rani)। ছবির পরিচালক রামগোপাল ভার্মা। ছবি ট্রেলার মুক্তি পেয়েছে ১৩ মে বিকেল পাঁচটায়। অবশ্য এর আগে থেকেই সোশাল পোস্টে ছবির সম্পর্কে ফ্যানদের জানিয়েছেন নয়না এবং রামগোপাল।


'বেঁচে থাকতে কিছু করুন, মরার পর কাঁদবেন না', মোদীকে 'অনুরোধ' মীরের
প্রধানমন্ত্রীর স্বপ্নের সেন্ট্রাল ভিস্তা রিডেভেলপমেন্ট-এর কাজ বন্ধ হয়নি। যা নিয়ে প্রশ্ন উঠছে। সাধারণ মানুষের প্রাণ আগে, না সাংসদ-প্রধানমন্ত্রীর বিলাসবহুল বাড়ি? এর মধ্যেই মোদীকে বিশেষ অনুরোধ করলেন সঞ্চালক, গায়ক, অভিনেতা এবং বাচিক শিল্পী মীর। সোশাল পোস্টে প্রধানমন্ত্রীর কাছে তাঁর অনুরোধ, 'বেঁচে থাকতে কিছু করুন। মরার পর কাঁদবেন না।'


PHOTOS: ১১-তে প্রথম KISS! পর্ন ছেড়ে বলিউডের 'বেবিডল' সানি লিওন
বলিউডের বেবিডল সানি লিওন আজ ৪০ পূর্ণ করলেন। বলিউডে পা রাখার সময় থেকেই তাঁর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। অভিনয়ের দিক থেকে তিনি ততটা জনপ্রিয়তা না পেলেও তাঁর আইটেম নম্বরগুলি প্রায় সবই ব্লক বাস্টার হিট। কানাডার সারনিয়া শহরে শিখ পরিবারে সানির জন্ম হয়। তাঁর আসল নাম করণজিৎ কৌর বোহরা। ছোট থেকে ভীষণ টমবয় স্বভাবের ছিলেন সানি। খেলাধুলোর ভীষণ শখ ছিল তাঁর। ছোটবেলার রাস্তায় হকি খেলে কাটাতেন তিনি।


দীপিকা না করিনা? কে হবেন সীতা, জোর জল্পনা বলিউডে
দঙ্গল-এর পরিচালক নীতিশের ছবিতে রাম এবং লক্ষ্মণের চরিত্রে দেখা যেতে পারে যথাক্রমে হৃত্বিক রোশন (Hrithik Roshan) এবং দক্ষিণী সুপারস্টার মহেশ বাবুকে (Mahesh Babu)। দক্ষিণের আর এক সুপারস্টার প্রভাস-কে রাবণের চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে বলে খবর।

Advertisement

 

হুগলির 'ডন' হুব্বা-কে নিয়ে ছবি ব্রাত্য-র, থাকছেন নুসরত-আবির?
ক্রাইম-কমেডির মিশেলে একেবারে ভিন্ন স্বাদের গল্প। নামও ঠিক করে ফেলেছেন ছবির ‘হুব্বা’। হুগলিতে নয়ের দশে কুখ্যাত গ্যাংস্টার ছিল এই হুব্বা শ্যামল। গোটা জেলা যার নামে কাঁপত। খুন-জখম, ড্রাগ পাচার ইত্যাদি নানা অপরাধের সঙ্গে যুক্ত ছিল হুব্বা। পুরো নাম হুব্বা শ্যামল, যাকে ‘হুগলির দাউদ ইব্রাহিম’ও বলা হত। অজস্র পুলিশ কেস ছিল তার বিরুদ্ধে।


করোনা আক্রান্তদের মুখে অন্ন জোগাচ্ছেন শিল্পী ঋদ্ধি বন্দ্যোপাধ্যায়
করোনা যেমন বহু মানুষকে অকালে কেড়ে নিচ্ছে, তেমন সব হারানোর ভয়ে কিছু মানুষকে কাছাকাছিও এনে দিয়েছে। মৃত্যু মিছিলের মাঝে সাধারণ-অসাধারণ সব মিলেমিশে একাকার। বলি-টলি মহলের বহু সেলিব্রিটি, অন্যান্য বিভিন্ন শিল্পক্ষেত্রের বহু মানুষ নিজেদের মতো করে সকলের সাহায্যে এগিয়ে এসেছেন। একই ভাবে এগিয়ে এলেন সঙ্গীত শিল্পী ঋদ্ধি বন্দ্যোপাধ্যায়।


১৬ বছর বয়সে মেয়ে চুমুর দৃশ্যে অভিনয় করবে! শুনে চটেছিলেন জন্নতের বাবা
জনপ্রিয় অভিনেত্রী জন্নত জুবেইর রহমানি (Jannat Zubair Rahmani) ২০১০ সালে শিশু শিল্পী হাসাবে বিনোদন জগতে পা রেখেছিলেন। সময়ের সঙ্গে সঙ্গে তিনি ছোট ও বড় পর্দার পরিচিত মুখ হয়ে ওঠেন। ১৬ বছর বয়সী মেয়ে চুমুর দৃশ্যে অভিনয় করবে শুনে রেগে গিয়েছিলেন তাঁর বাবা।


রাধে = রিপিট টেলিকাস্ট! সিটি পড়ার কোনও গ্যারান্টি নেই
আপনি ওয়ান্টেড দেখেছেন? রেডি দেখেছেন? এক থা টাইগার বা টাইগার জিন্দা হ্যায়? দাবাং-এর সব পার্টগুলো দেখেছেন? তা হলে এ সিনেমা আপনার পক্ষে দৃশ্য ধরে ধরে প্রেডিক্ট করা কোনও বড় বিষয় নয়। থোড় বড়ি খাড়া, খাড়া বড়ি থোড়...। একই চর্বিত চর্বণ। সেই বান্দ্রার অ্যাকসেন্টে বার্মিংহ্যাম, সেই ফিরোজা চেইন পরা হাত, সেই টিপিকাল সলমন খান নাচ আর সেই একই রকম কমেডি আর অ্যাকশন।


ফের ছোটপর্দায় 'ভুতু' আর্শিয়া! এবার একেবারে ভিন্ন চরিত্রে
ভুতুকে (Bhutu) মনে আছে? ছোট পর্দার জনপ্রিয় ভূত? এরকম আদুরে, মায়া জড়ানো মিষ্টি ভূত বোধ হয় কেউ সচক্ষে তো দূর,পর্দায়ও দেখেনি। দর্শকরা শুনলে খুশী হবেন, তাঁদের আদরের আর্শিয়া এবার ছোট পর্দায় ফিরছেন।


মানালি- ইন্দ্রাশিসের আদায়-কাঁচকলা সম্পর্ক কীভাবে পরিণতি পাবে প্রেমে? আসছে 'ধুলোকণা'
আসছে নতুন ধারাবাহিক 'ধুলোকণা' (Dhulokona)। রয়েছেন টলিপাড়ার একঝাঁক পরিচিত মুখেরা। সামান্য বিরতি নিয়ে ছোট পর্দায় ফিরছেন অভিনেত্রী মানালি দে (Manali Dey)। এদিকে অভিনেতা ইন্দ্রাশিস আচার্যের (Indrasish Acharya) টেলিভিশনে কামব্যাক প্রায় ৪ বছর পরে।

 

Advertisement