scorecardresearch
 
 

Film Wrap: উরফির সেক্স বিস্ফোরণ, ইমনের মুখে গালাগাল

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Urfi Javed: 'বিগ বসের ঘরে সেক্স করা হয়েছে', বিস্ফোরক উরফি
প্রথম সপ্তাহে ঘর থেকে এলিমিনেট হয়ে গেলেন উরফি জাভেদ (Urfi Javed)। কিন্তু যাওয়ার আগে ঘরেই বোমা ফাটিয়ে গেলেন তিনি। ক্যামেরার সামনেই দাবি করলেন, বিগবসের ঘরে সেক্স করা হয়েছে! এর আগে ইংল্যান্ডে বিগ ব্রাদার শো-তে এ ধরনের দাবি করা হয়েছিল। তবে বিগ বসে এমন দাবি এই প্রথম।


Iman Chakraborty: ছুটির দিনে হঠাৎ ইমনের মুখে গালাগাল! দেখুন ভিডিও
কেউ তাঁকে ধর্ষণের ইচ্ছা প্রকাশ করেছেন সোশাল মিডিয়ায়। কেউ তাঁকে রাজনৈতিক সুবিধা পেতে লোক দেখানো সমাজ সেবা করার মতো কটাক্ষ শুনিয়েছেন। কিন্তু তাতে কোনও দিন দমে যাননি ইমন। বরং আরও দ্বিগুণ উৎসাহ নিয়ে নিজের কাজ এবং সমাজ সেবার মনোনিবেষ করেছেন। কিন্তু তিনিও তো মানুষ তাঁরও তো রাগ, দুঃখ, অভিমান রয়েছে। হঠাৎই ছুটির দিনে ইমনের মুখে কু-কথা শোনা গেল।


'নবাব কিনলে আরাম ফ্রি নয়!' অদ্ভূত অভিজ্ঞতা রাহুলের
স্বামী-স্ত্রী হোন, বা ভাই-বোন, অনেকেই চেষ্টা করেন দু' জন সেলিব্রিটি হলে যে কোনও একজনের সঙ্গে পরিচয় করে অন্য জনের সাক্ষাৎকার বা অন্য কোনও কাজে ব্যবহার করতে। বলা যায় এটা বহু মানুষের এক প্রকার রক্তমজ্জায় ঢুকে গিয়েছে। তেমনই এক অভিজ্ঞতার সম্মুখীন হলেন অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Banerjee).


খদ্দের সেজে গেল পুলিশ, মধুচক্রে ধৃত প্রথম সারির টিভি অভিনেত্রী-মডেল
মধুচক্র (Sex Racket) চালানোর অভিযোগে গ্রেফতার হলেন ৩২ বছর বয়সি মডেল। তাঁকে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, হিন্দি টেলিভিশনের বেশ কিছু পরিচিত অভিনেত্রী এবং মডেলদের নিয়ে এই মধুচক্র চালাচ্ছিলেন। প্রত্যেকের সঙ্গে আর্থিক চুক্তিও হয়। এ নিয়ে ২ মাসের মধ্যে একাধিক এমন মধুচক্রের সন্ধান পেল মুম্বই পুলিশে ক্রাইম ব্রাঞ্চ (Mumbai Police Crime Branch) যেখানে টিভির জনপ্রিয় মুখরা জড়িত রয়েছেন।


আমি ফুলের ছবি দিলেও লোকে মাস্টারবেশনের কথা বলে, ক্ষোভ অভিনেত্রী স্বরা ভাস্করের
আমি ফুলের ছবি দিলেও লোকে মাস্টারবেশনের কথা বলে। টুইটারে নিজের ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী স্বরা ভাস্কর। সেই সঙ্গে ইনস্টাগ্রামে একটি পোস্টে তাঁকে ঘিরে কটুক্তি নিয়েও হতাশা প্রকাশ করেন খোলামেলা এই অভিনেত্রী। কি নিয়ে তাঁর এত ক্ষোভ?


ইন্টারনেটে লিক ‘রেহানা মরিয়ম নূর’, দেখা যাচ্ছে ইউটিউব-গুগল ড্রাইভে
চলতি বছরি ইতিহাস তৈরি করেছে ‘রেহানা মরিয়ম নূর’ । বাংলাদেশ থেকে প্রথম বাংলা ছবি হিসাবে গিয়েছিল ‘কান চলচ্চিত্র উৎসব’-এ । ছবির নাম ভূমিকায় অভিনয় করেছেন আজমেরি হক বাঁধন । এদিকে মুক্তির আগেই পুরো সিনেমাটি ইন্টরনেটে লিক হয়ে গেল।


PHOTOS : রাইমার মুখে মাস্ক পরালেন মন্ত্রী অরূপ, বললেন 'উৎসব হবে'
রবীন্দ্রনাথের প্রতিকৃতি পাশে নিয়ে রাজ্যে শুরু হল রাখিবন্ধন উৎসব। তবে গুরুদেব প্রচলিত হলুদ সুতোর রাখি নয়, সাদা কাপড়ের মাস্কে হল উৎসবের সূচনা। বাছাই করা অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি রাইমার মুখে নিজে হাতে মাস্ক পরিয়ে উৎসবের সূচনা করলেন মন্ত্রী অরূপ বিশ্বাস।