scorecardresearch
 

Film Wrap: সারাদিনের বিনোদনের সব খবর দেখুন এক নজরে

Entertainment News Today, 22 January 2022: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

সুখবর দিলেন প্রিয়াঙ্কা চোপড়া, সন্তানের মা হলেন দেশি গার্ল
Priyanka Chopra and Nick Jonas first baby: প্রথম সন্তানের অভিভাবক হলেন নিক ও প্রিয়াঙ্কা। শুক্রবার মধ্যরাতে নেট মাধ্যমে খুশির খবর ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন।


Priyanka Chorpa-র আগে এই বলি সেলেবদের সারোগেসিতে সন্তানলাভ হয়েছে
নিক-প্রিয়াঙ্কার জীবনে এসেছে ছোট্ট অতিথি। প্রিয়াঙ্কা ও নিকের বাড়িতে যে সুখবর এসেছে তাতে তাদের পরিবার, ভক্ত ও ঘনিষ্ঠরা খুবই খুশি। এই প্রথমবার নয় যে কোনও সেলিব্রিটি দম্পতি সারোগেসির সাহায্যে সন্তানের সুখ খুঁজে পেয়েছেন। প্রিয়াঙ্কা এবং নিকের আগে, অনেক বলিউড সেলিব্রিটি সারোগেসির মাধ্যমে তাদের সন্তানদের স্বাগত জানিয়েছেন। আমরা আপনাকে সেই সেলিব্রিটিদের সম্পর্কে বলছি।


গ্ল্যাম-লুকে চর্চায় সলমানের নতুন অভিনেত্রী Pragya Jaiswal, দেখুন ছবি
প্রজ্ঞা জয়সওয়াল, যিনি সলমান খানের সঙ্গে দুটি ব্যাক টু ব্যাক প্রজেক্ট করেছেন, অনেক কারণেই খবরে রয়েছেন। নিজের সৌন্দর্য দিয়ে ভক্তদের হৃদয়ে জায়গা করে নিচ্ছেন এই অভিনেত্রী। এ ছাড়া বলিউড সুপারস্টার সলমানের সঙ্গে তার রোম্যান্সের আলোচনাও হচ্ছে। এখন পর্যন্ত, তাদের দুজনের অনস্ক্রিন রোমান্স দেখে ভক্তরা বেশ মুগ্ধ।


পলকের সঙ্গে প্রেম 'নবাব পুত্তুরের'? ক্যামেরা দেখে মুখ লুকোলেন!
সইফ আলি খানের বড় ছেলে ইব্রাহিম আলি খান (Ibrahim Ali Khan) এবং টিভি অভিনেত্রী শ্বেতা তিওয়ারির মেয়ে পলক তিওয়ারির (Palak Tiwari) সম্পর্ক নিয়ে আলোচনা হচ্ছে। এই আলোচনার পেছনের কারণ, দুজনকে একই গাড়িতে একসঙ্গে দেখা গেছে। ইব্রাহিম এবং পলককে গতরাতে একসঙ্গে দেখা গিয়েছিল যেখানে পাপারাজ্জিদের দেখে পলককে তার মুখ লুকোতে দেখা গেছে।


স্তন ক্যান্সারের বিরুদ্ধে লড়ছেন Hamsa Nandini, বল্ড লুকে ছবি ভাইরাল
হামসা নন্দিনীর কেমোথেরাপি সেশন চলছে। এই চিকিৎসায় চুল পড়ে যায় এ কথা অনেকেই জানেন। হামসা নন্দিনীও তার ব্যতীক্রম নন। হামসা ভারতীয় পোশাকে বিশিষ্ট ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার একটি ফটোশুট করেছেন।


পুষ্পা-র গানের সঙ্গে উরফির খোলামেলা লটকে-ঝটকে, মুগ্ধ নেট দুনিয়া
আবারও খোলামেলা উরফি।  ইন্টারনেট সেন্সেশন বনে যাওয়া উরফি আরও একবার নিজের ভিডিও নিয়ে হাজির হয়েছেন। কয়েক সেকেন্ডের ভিডিওতে উরফি জাভেদ নিজের শরীর দিয়ে মানুষের হৃদয়ে পৌঁছে গিয়েছেন।