scorecardresearch
 

Film Wrap: মা হলেন শ্রেয়া ঘোষাল, TOPLESS রাইমা সেন!

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? লকডাউন পরবর্তী সময়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
শ্রেয়া ঘোষাল - রাইমা সেন শ্রেয়া ঘোষাল - রাইমা সেন
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Shreya Ghoshal: পুত্র সন্তানের মা হলেন শ্রেয়া, জানালেন সোশালে
পোস্টে শ্রেয়া লেখেন, 'ঈশ্বর আশীর্বাদ হিসাবে পুত্র সন্তান পাঠিয়েছেন। আজ দুপুরেই নতুন অতিথির আগমন হয়েছে। এটা এমন এক আবেগ যা আগে কোনও দিন অনুভব করিনি। শিলাদিত্য আমি এবং আমাদের পরিবার অত্যন্ত আনন্দিত। আপনাদের আশীর্বাদ এবং শুভকামনার জন্য সকলকে অসংখ্য ধন্যবাদ জানাই।'


Raima Sen: নতুন ফটোশুটে TOPLESS রাইমা, দেখুন ছবি
ডেনিম জিন্স পরে দাঁড়িয়ে রয়েছেন রাইমা সেন। একটি স্কার্ফ হাতে নিয়ে ঢেকেছেন শরীর। এ ভাবেই সোশাল মিডিয়ায় বোল্ড অবতারে দেখা দিলেন অভিনেত্রী। মাঝে মধ্যেই তাঁর এমন ফটোশুট দেখে ফ্যানরা প্রশংসা করতে করতে ক্লান্ত হন না। এ ছবিগুলিতেও তার অন্যথা হল না। ইন্টারনেটে রাইমার এই ফটো নিমেষে ভাইরাল হয়ে গিয়েছে। লাইকের বন্যা বয়েছে। পোস্টে লাইক দিয়েছেন অভিনেতা আবির চট্টোপাধ্যায়।


১৯-এ ধর্ষণের পর প্রেগনেন্ট! রক্তাক্ত স্মৃতি নিয়ে মুখ খুললেন লেডি গাগা
তিনি জানান, ১৯ বছর বয়সে এক মিউজিক প্রোডিউসার তাঁকে ধর্ষণ করে। তিনি বলেন, 'লোকটা আমায় নগ্ন হতে বলে। আমি অত্যন্ত অপমানিত হয়েছিলাম। সেখান থেকে চলে যাচ্ছিলাম। কিন্তু যেতে পারিনি। সে আমার কেরিয়ার শেষ করার হুমকি দিচ্ছিল। তার পর জোর করে ধর্ষণ করে।'


প্রয়াত সঙ্গীত পরিচালক রামলক্ষ্মণ, শ্রদ্ধাঞ্জলী লতার
বলিউডে একের পর এক ব্লকবাস্টার ছবিতে সঙ্গীত পরিচালনা করেছিলেন তিনি। যার মধ্যে সামিল রয়েছে ম্যায়নে প্যায়ার কিয়া, হম আপকে হ্যায় কৌন, হম সাথ সাথ হ্যায়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৯। দীর্ঘ দিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন তিনি। শনিবার নাগপুরে নিজের বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করে প্রবীণ সঙ্গীত পরিচালক।


Alia Bhatt: আলিয়ার সাক্ষাৎকারে হঠাৎ হাজির শার্টলেস রণবীর!
গত বছর থেকেই তাঁদের বিয়ে নিয়ে কানাঘুষো চলছে। তবে করোনার জেরে পিছিয়ে গিয়েছে সব কিছুই। ছবি মুক্তি থেকে বড় ইভেন্ট পর্যন্ত। তবে তার জন্য এক সঙ্গে সময় কাটানোতে বাধা কোথায়। সম্প্রতি আলিয়ার একটি ভিডিও সাক্ষাৎকারে ব্যাকগ্রাউন্ডে রণবীরকে দেখা গেল শার্টলেস অবস্থায়। যা নিয়ে সিনেমাপ্রেমীদের উৎসাহের শেষ নেই।

Advertisement


এক বাচ্চার মাকে ডেট! 'মালাইকার অতীতকে সম্মান করি' বললেন অর্জুন
২০১৯ সালে এঁরা নিজেদের সম্পর্ক নিয়ে খোলাখুলি জানিয়ে দেন। তার কিছু দিন আগে মালাইকা প্রাক্তন স্বামী অভিনেতা আরবাজ খানের থেকে ডিভোর্স নেন। তার পর থেকে জল্পনা নতুন করে উস্কে ওঠে। তবে করোনা সংক্রমণের কারণে আপাতত বিয়ের পরিকল্পনা নেই। সাম্প্রতিক সাক্ষাৎকারে সম্পর্ক নিয়ে কথা বলেন অর্জুন। একটি সংবাদ মাধ্যমে সাক্ষাৎকারে অর্জুনকে জিজ্ঞাসা করা হয় বয়সে বড় এক সন্তানে মাকে ডেট করা নিয়ে তিনি কী ভাবেন। অর্জুন বলেন, 'সাধারণত ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলা আমি পছন্দ করি না। আমার মনে হয় আমাদের সকলকে সঙ্গীকে এবং তাঁর অতীতকে সম্মান করা উচিত।'


'শাহরুখই প্রথম ডিস্কো নিয়ে যায়, ওর সঙ্গে বিড়িও টেনেছি'
বলিউডের কিং খান শাহরুখের (Shah Rukh Khan) সঙ্গে বীর জারা (Veer-Zaara) ছবিতে এক সঙ্গে কাজ করেছিলেন অভিনেতা মনোজ বাজপায়ী (Manoj Bajpayee)। ছবিতে তিনি প্রীতি জিন্টার বহু স্বামী রজা শিরাজি-র ভূমিকায় অভিনয় করেন। শুটিং চলাকালীনই দুজনের মধ্যে বন্ধুত্ব হয়ে যায়। অসম্ভব ভালো টিউনিং হয়েছিল শাহরুখের সঙ্গে। এমনটাই জানান মনোজ বাজপায়ী।

 

Advertisement