scorecardresearch
 

Film Wrap: আরিয়ানের কেস মেটাতে ২৫ কোটির দাবি, অনন্যার পাশে ঈশান

Entertainment News Today, 24th October 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Aryan Khan Case: কেস মিটমাটের জন্য ২৫ কোটি চাওয়া হয়েছিল!
শাহরুখপুত্র আরিয়ান খানের ড্রাগ কেসে নয়া চমক। কেস মিটমাটের জন্য ২৫ কোটি টাকা চাওয়া হয়েছিল বলে এক হলফনামায় জানিয়েছেন প্রভাকর সালে। বিষয়টি সামনে আসতেই নতুন করে হইচই শুরু।


ফুলের তোড়া নিয়ে 'প্রেমিকা' অনন্যার বাড়িতে ঈশান
অনন্যার 'রিউমার্ড বয়ফ্রেন্ড' ঈশান খট্টারও (Ishaan Khatter) অনন্যাকে উৎসাহিত করতে পৌঁছলেন তাঁর বাড়িতে। সম্প্রতি অনন্যার সঙ্গে তাঁকে ডেটিংয়েও দেখা গিয়েছে। ঈশানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে যাতে তাকে রাস্তার ধারে ফুল কিনতেও দেখা যায়। তোড়া কেনার পর ঈশানকে তার গাড়িতে বসে অনন্যার ভবনের দিকে যেতে দেখা যায়।


শাহরুখ BJP-তে যোগ দিলেই ড্রাগ চিনির গুঁড়ো হয়ে যাবে, বলছেন এই মন্ত্রী
মাদক মামলায় শাহরুখ পুত্র আরিয়ান খানের গ্রেফতারি নিয়ে এখন তোলপাড় গোটা দেশ। এক মাঝেই বোমা ফাটালেন মহারাষ্ট্রের মন্ত্রী ছগন ভুজবল।


কোমরে বাঁধা ছিল দড়ি, ট্রেনের ছাদে ছাঁয়া ছাইয়ার শুটিং রক্তাক্ত মালাইকা!
সুপারহিট গান ছাইয়া ছাইয়া দিয়ে শুরু হয় এই অভিনেত্রীর সফল ক্যারিয়ার। এই গানের সবকিছুই নিখুঁত ছিল। আজও এই গানটি ভক্তদের প্রিয়। এর পিছনে কারণ হল যে সবাই তাদের সেরাটা দিয়েছেন। এই গানের জন্য মালাইকা যে ডেডিকেশন দেখিয়েছেন তা আশ্চর্যজনক ছিল এবং তার প্রচেষ্টার উল্লেখ না করলে এটা অসম্পূর্ণ থেকে যাবে।


দীপাবলির বিজ্ঞাপনে অভিনব বার্তা শাহরুখের, আবেগে ভাসলেন নেটিজেনরা
সামনেই দীপাবলি উৎসব। উৎসবের মরসুম ভারতে বিজ্ঞাপন সংস্থাগুলি বিজ্ঞাপনে অভিনবত্ব নিয়ে আসে। যার প্রভাব পড়ে আমাদের ব্যক্তিগত জীবনে। মন ছুঁয়ে যায় অনেক বিজ্ঞাপনবার্তাই। তেমনই এক অভিনব বিজ্ঞাপন নিয়ে হাজির হল ক্যাডবেরি। ক্যাডবেরি হল সেই ব্র্যান্ডগুলির মধ্যে একটি যা বিশেষ অনুষ্ঠান এবং উত্সবগুলিতে কোনও না কোনও অভিনব বার্তা বিজ্ঞাপনের মধ্যে দিয়ে তুলে ধরে।

Advertisement


KBC-তে প্রতিযোগী দম্পতির অভিযোগের পাহাড়, 'আমাকে বাঁচাও!' বললেন অমিতাভ
Amitabh Bachchan: তাঁরা একে অপরের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন। আর সে জন্য নাজেহাল অমিতাভ (Amitabh Bachhan)! কী এমন হল? 

 

Advertisement