scorecardresearch
 

Film Wrap: ২২ ঘণ্টা কাজ সোনুর, সাহস দেবে রবি-গান

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? নয়া নিয়মে এবং কোভিডের দ্বিতীয় ঢেউয়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন নির্বাচন পরবর্তী সময়ে? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
সোনু সুদ - রবীন্দ্রনাথ ঠাকুর সোনু সুদ - রবীন্দ্রনাথ ঠাকুর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Sonu Sood: রোজ ৫০ হাজার ফোন! মানুষের সাহায্যে ২২ ঘণ্টা কাজ সোনু-র

আমি কী ভাবে এটা করতে পারছি জানি না। প্রতি দিন প্রায় ২২ ঘণ্টা ফোন কলে থাকি। আমার এবং আমার টিমের কাছে প্রতি দিন গড়ে ৪০ থেকে ৫০ হাজার ফোন কল আসে। আমার ১০ জনের একটা টিম রয়েছে যারা শুধু Remdesivir খোঁজে। আমার অন্যান্য টিম রয়েছে যাঁরা বেডের জন্য, অক্সিজেনের জন্য শহর চষে ফেলেন।


কঠিন সময়ে রবি ঠাকুরের এই গানগুলি শুনলে সাহস পাবেন!

বলা যায় রবীন্দ্রনাথ ঠাকুর বাঙালিদের আত্মার সঙ্গে মিশে আছেন। তাই তো ২৫ শে বৈশাখ এতটা কাছের এবং গুরুত্বপূর্ণ দিন। মানব জীবনের সত্যিই এরকম কোনও অনুভূতি বোধ হয় নেই, যা নিয়ে রবি ঠাকুর লেখেননি।


দাঙ্গায় উস্কানিতে FIR, ফের মমতাকে 'রাক্ষসী' বললেন কঙ্গনা

FIR নিয়ে কঙ্গনা মন্তব্য করেন, 'আশ্চর্যের বিষয় রক্তপিপাশু দানব মমতা, যে দিনের আলোয় তাঁদের খুন করছে, যাঁরা ওকে ভোট দেয়নি। সে আমার নামে সাম্প্রদায়িক দাঙ্গায় ইন্ধন দেওয়ার অভিযোগ করছে। রাক্ষসী মমতা, এটা তোমার শেষের শুরু। সারা দেশ দেখছে নীরিহ মানুষের রক্ত তোমার হাতে লেগে রয়েছে।


এক সপ্তাহের ব্যবধানে করোনা কাড়ল বাবা-ছেলের প্রাণ! প্রয়াত সেতারবাদক প্রতীক চৌধুরী

ফের ছন্দপতন শিল্পীমহলে। প্রয়াত বিখ্যাত সেতারবাদক- অধ্যাপক, পন্ডিত প্রতীক চৌধুরী (Pandit Prateek Chaudhuri)। সোমবার রাত সকাল আড়াইটে নাগাদ তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন দিল্লিতে।


Corona: করোনাকালে 'সাথী' হয়ে পাশে থাকার বার্তা যশরাজের

শুটিং ফ্লোরে জমেছে ধুলো। স্পটলাইট গুলো ফের কবে কোন অভিনেতা অভিনেত্রীর মুখে পড়বে তার কোনও নিশ্চয়তা নেই। এ অবস্থায় বলিউডের হাজার হাজার কর্মী কাজ হারিয়েছেন। এ বার তাঁদের পাশে থাকার জন্য বিশেষ উদ্যোগ নিল যশ চোপড়া ফাউন্ডেশন (Yash Chopra Foundation)।

Advertisement


অসুস্থ প্রবীণ অভিনেত্রী সন্ধ্যা রায়, ভরতি হাসপাতালে

হাসপাতালে ভরতি হলেন প্রবীণ অভিনেত্রী সন্ধ্যা রায়। গত কয়েক দিন ধরে জ্বর, শ্বাসকষ্টের মতো সমস্যা ছিল তাঁর। শুক্রবার ৭ মে সকালে তিনি চিকিৎসকের পরামর্শ নেন। তাঁর বয়স এবং শারীরিক অবস্থা দেখে হাসপাতালে ভরতি হওয়ার পরামর্শ দেন চিকিৎসক। কলকাতার বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁকে।


Shilpa Shetty: করোনা আক্রান্ত শিল্পার পরিবার, একরত্তি মেয়েও বাদ যায়নি

১০ দিন ভীষণ আতঙ্কে কাটিয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি কুন্দ্রা (Shilpa Shetty)। তাঁর পরিবারের সকলে একে একে করোনা আক্রান্ত হন। বাদ যায়নি তাঁর এক বছরের মেয়ে সমিশাও। তবে সকলেই যে সুস্থ হয়ে উঠছেন, সে খবরও সোশাল মিডিয়ায় পোস্ট করে জানালেন শিল্পা।

 

Advertisement