scorecardresearch
 

Film Wrap: ডিম্পল এবং বিতর্ক, সম্পর্ক-শিরোনামে নুসরত

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? লকডাউন পরবর্তী সময়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
ডিম্পল কাপাডিয়া - নুসরত জাহান ডিম্পল কাপাডিয়া - নুসরত জাহান
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Dimple Kapadia: টপলেস হওয়া থেকে সানি-র সঙ্গে প্রেম, ছকভাঙা ডিম্পল
প্রথম ছবি ববি। ব্লকবাস্টার হিট। তার পরই স্ক্রিন থেকে গায়েব হয়ে গেলেন নায়িকা ডিম্পল কাপাডিয়া। ১৯৭৩ সালে মাত্র ১৬ বছর বয়সে সুপারস্টার রাজেশ খান্নার ঘরণি হয়ে প্রায় এক দশক বছর স্ক্রিন থেকে সন্ন্যাস নিয়েছিলেন ডিম্পল কাপাডিয়া। তাঁর মতো এমন বর্ণময় এবং ছকভাঙা চরিত্র বলিউডে মেলা কঠিন।


শুধু নিখিল-যশ নয়! আগেও সম্পর্ক নিয়ে শিরোনামে এসেছেন নুসরত
অভিনেত্রী- সাংসদ নুসরত জাহানকে নিয়ে চর্চা যেন থামছেই না গত কয়েক মাস ধরে। সামাজিক, রাজনৈতিক তো বটেই, সেই সঙ্গে এই মুহূর্তে আলোচনার কেন্দ্রবিন্দু তাঁর ব্যক্তিগত জীবন। স্বামী ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ ও সেই সঙ্গে অভিনেতা যশ দাসগুপ্তের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে আলোচনা তুঙ্গে। বারবার নেটিজেনদের প্রশ্নের মুখে পড়ছেন নায়িকা।


'পরীক্ষা-টরীক্ষা বাতিল, এবার পুরভোটের দিন ঠিক করা যাক'
৭ জুন সোমবার চলতি বছরের মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক বাতিল ঘোষণা করেছে রাজ্য সরকার। করোনাকালে পরীক্ষা নিয়ে সাবধানী পদক্ষেপ হিসাবেই বর্ণনা করা হয়েছে এই সিদ্ধান্তকে। তা নিয়েই এ বার সোশাল মিডিয়ায় সরব হলেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। নিজের হোয়াটসঅ্যাপ স্টেটাসে তিনি এ বিষয়ে কটাক্ষ করলেন। মহামারীর মধ্যে ৮ দফায় প্রায় ২ মাস ধরে নির্বাচন হতে পারলে পরীক্ষা নয় কেন, সঙ্গত কারণেই এ প্রশ্ন তুলছেন অনির্বানের মতো বহু মানুষ।


ফের রোশনের সঙ্গে ঘর বাঁধবেন শ্রাবন্তী? স্বামীর ইচ্ছেতেই নতুন জল্পনা নায়িকার জীবনে
বিগত কিছু বছর ধরেই জল্পনায় থাকেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। আর গত এক বছরে বিভিন্ন জল্পনার একেবারে শীর্ষে পৌঁছেছেন তিনি। এবার কি স্বামী রোশন সিংহর (Roshan Singh) সঙ্গে ভাঙা সম্পর্ক জোড়া লাগবে তাঁদের?

Advertisement


Vaccination: বিনামূল্যে শিল্পী ও কলাকুশলীর টিকাকরণ শুরু হল টলিপাড়ায়
ভ্যাকসিনেশন চালু করেছে টলিউড ইন্ডাস্ট্রির ফেডারেশন, আর্টিস্ট ফোরাম (West Bengal Motion Picture Artist Forum), চ্যানেলগুলি ও প্রোডিউসার্স গিল্ড (Welfare Association Of Television Producers)। 


সাধের 'মৌচাক' নিয়ে আসছেন লাস্যময়ী মৌ বৌদি! প্রকাশ্যে ট্রেলার
হইচই (Hoichoi) -র বৌদি সিরিজে এবার যোগ হল জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষের (Monami Ghosh) নাম। ব্ল্যাক কমেডি জঁনরের নতুন এই ওয়েব সিরিজের নাম 'মৌচাক' (Mouchaak)। প্রকাশ্যে এল ট্রেলার।


সুশান্ত সিং রাজপুত মামলা: রিয়ার বিস্ফোরক স্বীকারোক্তি
সিং রাজপুতের (Sushant Singh Rajput) গার্লফ্রেন্ড- অভিনেত্রী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) মাদক সংযোগ মামলার মূল অভিযুক্ত হিসাবে গ্রেপ্তার করে এনসিবি। রিয়ার স্বীকারোক্তি থেকে উঠে এসেছে কিছু গুরুত্বপূর্ণ তথ্য।


RAY Trailer: প্রত্যাশার পারদ চড়িয়ে মুক্তি পেল RAY-র ট্রেলার
মনোজ বাজপায়ী ছাড়া মুখ্য ভূমিকায় দেখা যাবে কে কে মেনন, আলি ফজল এবং হর্ষবর্ধন কাপুর-কে। সিরিজ চারটি গল্প নিয়ে তৈরি হয়েছে। সিরিজের টিজারেও দেখা যাচ্ছে তার আভাস। একই সঙ্গে আলাদা আলাদা পরিচালক এই গল্পগুলি পরিচালনা করেছেন। যে চারটি গল্প স্ক্রিনে দেখা যাবে সে গুলি হল, ফরগেট মি নট, বহুরুপিয়া, হাঙ্গামা হ্যায় কিউ বরপা এবং স্পটলাইট।


Shilpa Shetty: বিকিনি থেকে শাড়ি, সব লুকেই মোহময়ী শিল্পা
বলিউড ডিভা শিল্পা শেঠি, আজ তার ৪৬তম জন্মদিন পালন করছেন। মধ্য চল্লিশ পেরিয়ে এখনও লক্ষ হৃদয়ে ঝড় তোলেন অভিনেত্রী। বিকিনি হোক বা শাড়ি, ভারতীয় পোশাক হোক বা ওয়েস্টার্ন, সমস্ত ক্ষেত্রেই নিজেকে অসাধারণ ক্যারি করতে পারেন শিল্পা। আজ তাঁর বিশেষ দিনে দেখে নেওয়া তেমনই কিছু বিশেষ লুক।

 

Advertisement