scorecardresearch
 
 

Film Wrap: 'বিয়ে অবৈধ' বললেন নুসরত, ক্যাটরিনা-ভিকি কাপল

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? লকডাউন পরবর্তী সময়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

বিনোদের খবর বিনোদের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

"নিখিলের সঙ্গে আমার বিয়ে অবৈধ, বিচ্ছেদের প্রশ্ন ওঠে না!" বিস্ফোরক নুসরত জাহান
গত কয়েক মাস ধরে সংবাদের শিরোনামে রয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। স্বামী ব্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে বিচ্ছেদ ও সেই সঙ্গে অভিনেতা যশ দাসগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে আলোচনা তুঙ্গে। এবারে মুখ খুললেন নায়িকা, জানালেন তাঁর মনের কথা।


ক্যাটরিনা-ভিকি ডেট করছে! হাটে হাঁড়ি ভাঙলেন হর্ষবর্ধন
ধোঁয়া দেখা গেলও আগুনের খোঁজ কোনও ভাবেই মিলছিল না। অবশেষে সেই খোঁজ দিলেন অভিনেতা হর্ষবর্ধন কাপুর। একটি জনপ্রিয় টেলিভিশন শো-তে অতিথি হিসাবে এসে এক প্রশ্নের উত্তরে জানিয়ে গেলেন, অভিনেতা ভিকি কৌশল এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফ একে অপরকে ডেট করছেন। বি-টাউনে আপাতত এই নতুন সেলেব কাপলকে নিয়ে উৎসাহ তুঙ্গে।


নিখিলের সঙ্গে সম্পর্ক নিয়ে ৭ দিন পর নুসরতের ৭ বিস্ফোরক জবাব
নিখিলের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে নিরবতা ভাঙলেন অভিনেত্রী-তৃণমূল সাংসদ নুসরত জাহান। তুরস্কে ব্যবসায়ী নিখিলের সঙ্গে বিয়ে করেছিলেন নুসরত। সেই প্রসঙ্গে অভিনেত্রী জানালেন, তুরস্কের আইন অনুযায়ী সেই বিয়ে অবৈধ।


Nusrat Jahan: প্রেম-বিয়ে-বিচ্ছেদ, ২ বছরের ঘটনাবহুল জীবন নুসরত-নিখিলের
একটা সময় ছিল যখন ব্যবসায়ী নিখিল জৈন (Nikhil Jain) এবং অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan) প্রেম টলিউডের অলিগলিতে চর্চার বিষয় ছিল। ২০১৯ সালে সাত পাকে বাঁধে পড়েন লিখিল-নুসরত। তুরস্কের বোদরুমে দুই পরিবারের ঘনিষ্টদের সান্নিধ্যে ডেস্টিনেশন ওয়েডিং সারেন দুজনে। একটি শাড়ির বিজ্ঞাপনে কাজ করার সময় আলাপ হয় নুসরত এবং নিখিলের। সেখান থেকে বন্ধুত্ব। কিছু দিনের মধ্যে ঘনিষ্ট বন্ধুত্ব গড়ায় প্রেম পর্যন্ত। তার পরই পরিবারের সম্মতি নিয়ে বিয়ে করেন দুজনে।


বেআইনিভাবে তাঁর ব্যঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা তুলতেন নিখিল! চাঞ্চল্যকর অভিযোগ নুসরতের
দীর্ঘ ঠাণ্ডা লড়াইয়ের পর অবশেষে নিরবতা ভাঙলেন অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। লম্বা বিবৃতি দিয়ে জানালেন তাঁর যুক্তি। একটি ৭ পয়েন্টের বিবৃতি দিয়েছেন নুসরত তাঁর ও নিখিল জৈনের (Nikhil Jain) বিয়ে নিয়ে। যেখানে তিনি দাবী করেছেন যে, তাঁদের বিয়ে আসলে অবৈধ বরং এটাকে 'লিভ-ইন' সম্পর্ক বলা।


Exclusive: নুসরতের অভিযোগের কী জবাব দিলেন নিখিল? জানুন
এ বিষয়ে আজতক বাংলার তরফ থেকে নিখিলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, 'আমি অনেক আগেই এ নিয়ে মামলা করেছি। এটা এখন বিচারাধীন বিষয়। তাই কোনও মন্তব্য করব না। আমি আদালতে অ্যানালমেন্ট অফ ম্যারেজ বিষয়ক মামলা আগেই করেছি। তাই নুসরতের কোনও অভিযোগ বা মন্তব্যের পাল্টা মন্তব্য করব না কারণ এটা এখন আইনগত বিষয়।'


'সংসদের সাইটে নুসরত বিবাহিত, কোর্টে অবিবাহিত প্রমাণ করতে হবে'
নিখিল জৈন ও তাঁর সম্পর্ক নিয়ে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান আজ জানান, তিনি অবিবাহিত। নিখিল জৈনর সঙ্গে লিভ-ইন করেছেন মাত্র। তুরস্কের বিবাহ আইন অনুসারে যে অনুষ্ঠান হয়েছিল, তা অবৈধ।


ভালো আছেন দিলীপ কুমার, বাড়ি ফিরতে পারেন কাল
সব কিছু ঠিক থাকলে আগামী কাল ১০ জুন বহস্পতিবার তাঁকে ডিসচার্জ করে দেওয়া হতে পারে প্রবীণ অভিনেতা দিলীপ কুমারকে (Dilip Kumar)। গত ৬ জুন রবিবার নিঃশ্বাস-প্রশ্বাসের সমস্যা নিয়ে পি ডি হিন্দুজা হাসপাতালে (PD Hinduja Hospital) ভরতি হন তিনি। তাঁর দুই ফুসফুসেই জল জমে যাওয়ায় এই সমস্যা হয়। চিকিৎসক জলিল পার্কার জানিয়েছেন, দিলীপ কুমারের বাঁ ফুসফুস থেকে প্রায় ৩৫০ মিলি ফ্লুইড বার করা হয়েছে।


PHOTOS: সাদা বিকিনিতে মোহময়ী পূজা বত্রা, ভাইরাল ছবি
বলিউডের অত্যন্ত পরিচিত মুখ অভিনেত্রী পূজা বত্রা। বর্তমানে সিনেমা কম করলেও সোশাল মিডিয়ায় তিনি যথেষ্ট সক্রিয়। ফিটনেট নিয়ে অত্যন্ত সচেতন পূজা। তার সঙ্গে নিজের ডায়েট নিয়েও ভীষণ খুঁতখুঁতে। মধ্য চল্লিশের কোটায় থাকলেও তাঁকে দেখে বোঝায় কোনও উপায় নেই।


VIDEO: 'I Quit' লিখে ফেসবুক লাইভে আত্মহত্যার চেষ্টা অভিনেতার
করোনার জেরে কর্মহীন হয়ে পড়েছেন। হাতে কাজও নেই। তাই অবশেষে আত্মহত্যার কথাই ভাবেন বাংলা টেলিভিশনের অভিনেতা শুভ চক্রবর্তী। মঙ্গল চণ্ডী এবং মনসা-র মতো ধারাবাহিকে অভিনয় করেছেন শুভ। লাইভে শুভ জানান, তাঁর হাতে কোনও কাজ নেই। টানা লকডাউনে কর্মহীন হয়ে পড়েছেন। গত বছর বাবাকে হারিয়েছেন। সব মিলিয়ে ডিপ্রেশনের শিকার হয়ে পড়েন তিনি।