scorecardresearch
 

Film Wrap: উর্বশীর ১৫ কোটির ড্রেস, অনিল কাপুরের বাংলার মঞ্চে নাচ

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? লকডাউন পরবর্তী সময়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
উর্বশী রাউতেলা ও অনিল কাপুর (ছবি: ফেসবুক) উর্বশী রাউতেলা ও অনিল কাপুর (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

শত্রুরাও সুস্থ থাকুন ভালো থাকুন, প্রার্থনা শ্রীলেখার 

প্রতি দিন প্রিয়জন হারানোর সংবাদ ভেসে আসছে সোশাল দেয়ালে। যা দেখে প্রতি দিন বেঁচে থাকার আশা যেন ধাক্কা খাচ্ছে। এর মাঝে এক হয়ে লড়ার বার্তা দিচ্ছেন বহু মানুষ। বহু সেলেব করোনা আক্রান্ত মানুষের সাহায্যে দিন রাত কাজ করছেন। এত বেদনা, এত করুণ পরিস্থিতি দেখে অভিনেত্রী শ্রীলেখা মিত্র প্রার্থনা করছেন,যেন তাঁর শত্রুরাও এই কঠিন সময়ে ভালো থাকেন। 


ঘুমের মধ্যেই চিরঘুমে সাহিত্যিক-সাংবাদিক শীর্ষ বন্দ্যোপাধ্যায়

হৃদরোগে আক্রান্ত হয়ে চলে গেলেন সাহিত্যিক, সাংবাদিক শীর্ষ বন্দ্যোপাধ্যায়। ১৭ মে সোমবার গভীর রাতে ঘুমের মধ্যেই হার্ট অ্যাটাক হয় তাঁর। মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৪। অসময়ে তাঁকে হারিয়ে সাংবাদিক মহলে শোকের ছায়া।  


করিনাকে 'ম্যাম' বলতেন সইফ! সাক্ষাৎকারে জানিয়েছেন বেবো 

বলিউডের অন্যতম পাওয়ার কাপল করিনা এবং সইফ। বিয়ে করার আগে দীর্ঘ দিন কো-স্টার হিসাবে এক সঙ্গে কাজ করেছেন। দুজনেরই আলাদা জীবন ছিল। আলাদা মনের মানুষ ছিল তখন। তবে ভালোবাসা পাল্টে দিয়েছে অনেক কিছু। এখন সইফ-করিনা হয়েছেন 'সইফিনা'। 


সাহায্যে সন্দেহ জেলাশাসকের, 'ডাবল চেক করুন' বললেন সোনু 

করোনার দ্বিতীয় ঢেউয়ে যখন দেশ বেসামাল, তখনও নিজে করোনা আক্রান্ত হয়ে মানুষের উপকার করতে ফোনে নিরন্তন যোগাযোগ রেখে চলেছেন সোনু। হাজার হাজার মানুষ তাঁকে রোজ সাহায্য চেয়ে সোশাল মিডিয়ায় ট্যাগ করে পোস্ট করেন। সমস্যার সমাধান করে তিনি উত্তর দেন সোশাল মিডিয়াতেই। এমনই একটি সাহায্যের খবরে সন্দেহ প্রকাশ করেন ওডিশার গঞ্জামের জেলাশাসক। 


৪ জুন আসছেন ফ্যামিলি ম্যান মনোজ, চোখ রাখুন আমাজন প্রাইমে 

গত ফেব্রুয়ারি মাসে প্রথম স্ট্রিম হওয়ার কথা থাকলেও করোনার আবহে ক্রমশ পিছোতে থাকে তারিখ। ২০২০ সালের আগেই দ্বিতীয় সিজনের বেশির ভাগ শুটিং সম্পূর্ণ হয়ে  গিয়েছিল। সে জন্যেই ২০২১-এ দ্বিতীয় সিজন রিলিজ করা সম্ভব হয়েছে। আগামী জুন মাসের ৪ তারিখ সিরিজের দ্বিতীয় সিজন মুক্তি পাবে আমাজন প্রাইম ভিডিওতে। ১৯ মে সিরিজের পূর্ণাঙ্গ ট্রেলার মুক্তি পাচ্ছে। 

Advertisement


সলমনের সবচেয়ে খারাপ রেটেড সিনেমার তকমা পেল রাধে 

দ্বিতীয় ঢেউ যে এত মারাত্মক আকার নেবে তা বুঝতে পারেননি তিনি। প্রেক্ষাগৃহে যে কেউ যাবেন না তা বুঝতে পেরেই হল মালিকদের কাছে আগাম ক্ষমাও চেয়ে নেন সলমন খান। অন্য দিকে সলমন খানের সবচেয়ে খারাপ রেটিং পাওয়া সিনেমার তকমা জুটল রাধে-র কপালে। IMDB-তে সিনেমার রেটি দেওয়া হয়েছে ১.৭! 


১৫ কোটির পোশাকে নেট উত্তাপ বাড়াচ্ছেন উর্বশী! 

সোশাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। প্রায়শই পোস্ট করে তিনি ফ্যানদের সঙ্গে যোগাযোগ রাখেন। সম্প্রতি নিজের মিউজিক ভিডিও নিয়ে নিয়ে পোস্ট করেন বেশ কয়েকটি ছবি-ভিডিও। 

 

মিস্টার ইন্ডিয়ার সঙ্গে মঞ্চ মাতাবেন ডিস্কো ডান্সার! আসছে 'Dance Dance Junior'-র জমাট পর্ব

জনপ্রিয় নাচের রিয়্যালিটি শো 'ডান্স ডান্স জুনিয়র সিজন ২' (Dance Dance Junior Season 2)-এ চলছে টানটান উত্তেজনা। বলা যায় এই সিজন রীতিমতো 'টক অফ অফ দ্য টাউন'। শোয়ের এবারের চমক বলিউড অভিনেতা অনিল কাপুর (Anil Kapoor)।


ঘূর্ণিঝড় Tauktae-র তাণ্ডব ক্ষয়ক্ষতি হয়েছে অমিতাভ- অক্ষয়ের অফিসও! 


ঘূর্ণিঝড় তাওকাতের (Tauktae) দাপটে মুম্বইয়ের বেশ কিছু জায়গায় প্রবল বৃষ্টিতে জল জমে যায়। গাছ ও বৈদ্যুতিক খুঁটিও উপড়ে পড়ে। মহারাষ্ট্রের একাধিক জেলা থেকে মৃত্যুর খবর সামনে আসে। ক্ষয়ক্ষতি বাদ যায়নি বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও অক্ষয় কুমারের (Akshay Kumar) অফিসও। 


হারানো সন্তানকে কিভাবে খুঁজে পাবে শ্যামা - নিখিল? আসছে 'কৃষ্ণকলি'-র টানটান পর্ব 

 জনপ্রিয় ধারাবাহিক 'কৃষ্ণকলি'-তে চলছে জমজমাট পর্ব। সবে রাধারানী ও তাঁর মায়ের রুক্মিণীর ফাঁদ থেকে শেষমেশ নিজের মেয়ে কৃষ্ণা ও জামাই অনিরুদ্ধকে রক্ষা করতে পেরেছে শ্যামা-নিখিল।  


বর্ষার রোম্যান্স! নতুন হিন্দি গান 'সাওয়ান'-এ নজর কাড়বেন ঋতাভরী  


আসছে নতুন একটি বর্ষার প্রেমের গান। উপরি পাওনা হিসাবে সেই গানে দেখা যাবে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে (Ritabhari Chakraborty)। ইতিমধ্যে সামনে এসেছে তাঁর প্রথম হিন্দি সিঙ্গেলস 'সাওয়ান' (Sawaan) -র টিজার। 


সলমনের বডি ডবলের বেতন কত জানেন? পারভেজ কাজী শেয়ার করলেন নেপথ্য কাহিনী 

সলমন খান (Salman Khan) অভিনীত সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি 'রাধে' গত কয়েকদিন ধরেই আলোচনায় রয়েছে। সলমানের ছবিতে বডি ডাবলও ব্যবহৃত হয়েছে। সকলের প্রিয় ভাইজানের বডি ডাবল পারভেজ কাজী সেটের কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

 

Advertisement