scorecardresearch
 

Film Wrap: ধ্যানচাঁদের বায়োপিক করছেন না বরুণ, কমিউনিটি কিচেন শুরু করলেন নুসরত

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? লকডাউন পরবর্তী সময়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

বরুণ ধাওয়ান ও নুসরত জাহান (ছবি: ফেসবুক) বরুণ ধাওয়ান ও নুসরত জাহান (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

'হয়তো তোমারই জন্য'-তে শারীরিক অসুস্থতার জন্য এবার কৃষ্ণ কিশোরের জায়গায় রাহুল বর্মণ!  

গত ১৫ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে নতুন ধারাবাহিক, 'হয়তো তোমারই জন্য' (Hoytoh Tomari Jonno)।  প্রেমের গল্পে গাঁথা এই মেগার মুখ্য চরিত্রে রয়েছেন জিতু কমল  ও সম্পূর্ণা মণ্ডল (Sampurnaa Mandal)। এছাড়াও রয়েছেন একঝাঁক টলি পাড়ার পরিচিত শিল্পীরা‌।  ধারাবাহিকের নায়িকা জয়ীর বাবার চরিত্রে এতদিন অভিনয় করছিলেন কৃষ্ণ কিশোর মুখোপাধ্যায়। কিন্তু হঠাৎই শারীরিক অসুস্থতার জন্য তাঁকে আর এই চরিত্রে দেখা যাবে না। 


Summer Fashion-এ একে অপরকে টেক্কা দিচ্ছেন বলি নায়িকারা 


ফ্যাশন ট্রেন্ড এমন একটা জিনিস যা বারবার পাল্টাতে থাকে। ঋতু বদলের সঙ্গে সঙ্গে ফ্যাশন ট্রেন্ডও বদলাতে থাকে। আর গ্রীষ্ম মানেই নজরে পড়ে নিত্য নতুন ফ্যাশনেবল জামাকাপড়। বি-টাউন সেলেবরাও এই গরমে যেন একে অপরকে টেক্কা দিচ্ছেন ফ্যাশনেবল সামার কালেকশনে। এক নজরে দেখে নেওয়া যাক কয়েকজন তারকাদের ফ্যাশন কালেকশন। 


দাদা সাহেব ফালকে পুরস্কার জয়ী ছবি 'এভাবেই গল্প হোক' এবার ওটিটি-তে!  


করোনা অতিমারীর জন্য এ রাজ্যেও চলছে আংশিক লকডাউন। গত এক বছর ধরে ডিজিটাল মাধ্যমের গুরুত্ব অনেকটাই বেড়েছে। আর সেই ডিজিটাল মাধ্যমকে ভরসা করেই এবার ওয়াল্ড প্রিমিয়ার হবে রোহন সেন পরিচালিত ছবি 'এভাবেই গল্প হোক' (Ebhabei Golpo Hok)। 

 

Arijit Singh: করোনার সাহায্যে এগিয়ে এলেন অরিজিৎ সিং

২ দিন আগেই মাকে হারিয়েছেন অরিজিৎ। কলকাতার বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তাঁর মা অদিতি সিং। কোভিড আক্রান্ত হয়েছিলেন তিনি। কোভিড সেরে ওঠার পরই হঠাৎ ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন তিনি। শারীরিক অবস্থার দ্রুত অবনতি হয়। চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে তিনি ২০ মে বৃহস্পতিবার সকাল ১১টা নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

রক্তদানে হ্যাপি সানডে ইমনের, আপনারাও করুন


কোথাও কোনও বড় জমায়েত সম্ভব নয়। এতে সংকটে পড়েছে চিকিৎসা ব্যবস্থা। করোনা রোগী তো বটেই, সবচেয়ে বড় সমস্যায় রয়েছেন থ্যালাসেমিয়া রোগীরা। কারণ তাঁদের একটি নির্দিষ্ট সময় অন্তর রক্তের প্রয়োজন হয়। মানুষকে করোনায় সাহায্য করার সঙ্গে রক্তদানেও উৎসাহ দিতে এগিয়ে এলেন গায়িকা ইমন চক্রবর্তী। ছুটির দিন রক্ত দিয়ে ইমনের বার্তা, 'সমাজের কাজ করছি।'

হকির জাদুকর ধ্যানচাঁদের বায়োপিকে না বরুণের!


ভারতীয় হকির জাদুকর ধ্যানচাঁদের (Dhyanchand) বায়োপিকে কেন্দ্রীয় চরিত্র করার জন্য প্রস্তাব পেয়েছিলেন অভিনেতা বরুণ ধাওয়ান (Varun Dhawan)। তবে ডেটের সমস্যা হওয়ার শেষ পর্যন্ত ছবিটি ছাড়তে হল তাঁকে। পরবর্তী পর্যায়ে শেষ পর্য কে এই চরিত্রটি করেন তা দেখার অপেক্ষায় সকলে।


Corona: সেফ হোম, কমিউনিটি কিচেন শুরু করলেন নুসরত


সব কিছু নিয়েই শিরোনামে থাকেন অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। টলিউডের একের পর এক সেলেবরা যখন করোনা আক্রান্ত মানুষের পাশে দাঁড়াচ্ছেন, সে সময় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সাংসাদ অভিনেত্রী নুসরত জাহান। তাঁর নির্বাচনী ক্ষেত্রে বসিরহাটের (Basirhat) মানুষদের জন্য সেফ হোম এবং কমিউনিটি কিচেনের ব্যবস্থা করলেন নুসরত।


করোনা যোদ্ধাদের সাহায্যে এগিয়ে এলেন ঋতাভরী


সোশাল পোস্টে ঋতাভরী লেখেন, আমি একটা হেল্পলাইন চালু করতে চলেছি সপ্তাহ খানেকের মধ্যে। যাঁরা এই অভূতপূর্ব কোভিড আক্রান্ত সময়ে নানা সমস্যার মোকাবিলা করতে গিয়ে মানসিক ভাবে কোণঠাসা হয়ে পড়েছন, তাঁরা সরাসরি সাইকিয়াট্রিস্ট বা মেন্টাল হেলথ বিশেষজ্ঞদের সাথে কথা বলতে পারবেন।

 

Sonu Sood: দু'টি সরকারি হাসপাতালে অক্সিজেন প্লান্ট বসাচ্ছেন সোনু সুদ


টুইটে সোনু লেখেন, 'অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি আমাদের প্রথম ধাপের অক্সিজেন প্লান্ট বসানো হবে অন্ধ্রপ্রদেশের Kurnool Government Hospital এবং District Hospital, Atmakur,Nellore-এ! আগামী জুন মাসেই কাজ সম্পূর্ণ হবে। আগামী দিনে আরও সঙ্কটপূর্ণ রাজ্যে বিভিন্ন হাসপাতালে অক্সিজেন প্লান্ট বসানো হবে। এখন গ্রামীণ ভারতকে সাহায্য করতে হবে।'


বায়োপিকে সৌরভের চরিত্রে হৃত্বিক? জোর জল্পনা

মহেন্দ্র সিং ধোনি এবং সচিন তেন্ডুলকরের বায়োপিকের পর এ বার কি সৌরভের টার্ন? উত্তর মিলতে পারে আর কিছু দিনের মধ্যেই। বলিউডের অন্দরের খবর, চিত্রনির্মাতা করণ জোহর (Karan Johar) সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক তৈরি করতে চলেছেন। সেখানে সৌরভের ভূমিকায় দেখা যেতে পারে সুপারস্টার হৃত্বিক রোশনকে।