scorecardresearch
 

Rohaan Bhattacharjee: 'দিপু' এবার 'ভাসান বাপি'! 'ডান্স ডান্স জুনিয়র'-র মঞ্চে নতুন চমক রোহনের

Rohaan Bhattacharjee- Dance Dance Junior: একেবারে নতুন ফরম্যাটে আসছে 'ডান্স ডান্স জুনিয়র' -র এই সিজন। যেখানে একেবারে নয়া অবতারে দেখা যাবে অভিনেতা রোহন ভট্টাচার্যকে। 

Advertisement
অভিনেতা রোহন ভট্টাচার্য (ছবি: ফেসবুক) অভিনেতা রোহন ভট্টাচার্য (ছবি: ফেসবুক)

দীর্ঘ অপেক্ষার অবসান। প্রথম দুটি সিজনের সাফল্যের পর,আসতে চলেছে 'ডান্স ডান্স জুনিয়র' সিজন ৩ (Dance Dance Junior Season 3)। স্টার জলসার জনপ্রিয় এই নাচের রিয়্যালিটি শো (Dance Reality Show)-র প্রোমো ইতিমধ্যে সামনে এসেছে। দর্শকদের কৌতূহল ও উৎসাহ দুটোই চোখে পড়ছে সোশ্যাল পেজে। নতুন ফরম্যাটে আসছে 'ডিডিজে' (DDJ)-র এই সিজন। যেখানে একেবারে নয়া অবতারে দেখা যাবে অভিনেতা রোহন ভট্টাচার্যকে (Rohaan Bhattacharjee)। 

ছোট পর্দার দিপু এবার 'ভাসান বাপি' (Bhasan Bapi)। শুনে অবাক হচ্ছেন? তবে এই নামেই 'ডান্স ডান্স জুনিয়র'-র মঞ্চ মাতিয়ে রাখবেন রোহন। টানটান উত্তেজনা, মন খারাপ এই সবের মধ্যেই এই 'ভাসান বাপি' দর্শক সহ সকলকে দেবে 'কমিক রিলিফ'। এমনটাই দাবি করছেন নির্মাতারা। 

আরও পড়ুন: TRP: লক্ষ্মীকে টেক্কা দিয়ে শীর্ষে 'মিঠাই'! বিরাট রদবদল রেটিং চার্টে

রোহন ভট্টাচার্য জানালেন, "এর আগে জাতীয় স্তরে হলেও, বাংলায় প্রথমবার এরকম একটা কাজ হচ্ছে। প্রথমবারই আমায় সুযোগ দেওয়া হয়েছে এবং বিশাল বড় একটা দায়িত্ব আমার কাঁধে। নিজেকে ভীষণ লাকি মনে হচ্ছে। চ্যানেল, আমাদের পরিচালক শুভঙ্করদা সকলকে ধন্যবাদ জানাতে চাই, এই কাজটা আমায় দেওয়ার জন্য। খুব আনন্দ করে করছি সবটা।" 

আরও পড়ুন: কলেজ সার্ভিস কমিশনে দুর্নীতিতেই কলেজে চাকরি লগ্নজিতার? গায়িকার দাবি...

অভিনেতা আরও যোগ করলেন, "প্রথমে আমার কাছে যখন এই কাজটার অফার আসে, আমি ভাবছিলাম করতে পারব না। কিন্তু শুভঙ্করদা আমায় সব সময় খুবই সাপোর্ট করেন। উনি বললেন, তুই পারবি...। এখন মনে হচ্ছে সত্যি আমিই পারতাম। তবে একদমই নার্ভাস লাগছে না এখন। আমি ছোট থেকে দেবদা-র বড় ফ্যান। এত ভাল ভাল বিচারকেরা আছেন। ইন্ডাস্ট্রির বন্ধুরা ক্যাপটেন হিসাবে রয়েছেন, সব মিলিয়ে খুব মজা হচ্ছে কাজটা করার সময়।" 

Advertisement

 

 

আরও পড়ুন: শ্যুটিং শুরু 'শিবপুর'-র! রাজনৈতিক- থ্রিলারধর্মী ছবিতে পরমব্রতর লুকে চমক

এবারের 'ডান্স ডান্স জুনিয়র'-র সিজনে রয়েছে একাধিক চমক। বিচারক আসনে বসছেন টলিউড সুপারস্টার দেব, অভিনেত্রী রুক্মিণী মৈত্র ও মনামী ঘোষ। প্রথমবার কোনও রিয়্যালিটি শো-তে বিচারক আসনে একসঙ্গে বসছেন দেব ও রুক্মিণী। অন্যদিকে মেন্টর অর্থাৎ ক্যাপ্টেন হিসাবে থাকছেন স্টার জলসার তিন ধারাবাহিকের মুখ্য অভিনেতারা। গুনগুন- তৃণা সাহা (Trina Saha), খুকুমণী- দিপান্বিতা রক্ষিত (Dipannita Rakshit) ও গঙ্গারাম- অভিষেক বসু (Abhishek Bose)। তবে এবার মহাগুরু আসনে থাকছেন না মিঠুন চক্রবর্তী। শুধু তাই না, মহাগুরু আসন এবার ফাঁকাই থাকছে। এবারও সঞ্চালনার দায়িত্ব সামলাবে সৌম্যদীপ্ত সাহা (লাড্ডু ) এবং উদিতা মুন্সী। প্রতিযোগীরা আসছে গোটা দেশ থেকে। 

 

 

আরও পড়ুন: 

প্রসঙ্গত, 'ভজ গোবিন্দ', 'কলের বউ', 'অপরাজিত অপু'-র মতো একাধিক ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করে আংলার ছোট পর্দার দর্শকদের একেবারে মনের কাছে রয়েছেন রোহন। বর্তমানে হইচই ওটিটি প্ল্যাটফর্মের একটি ওয়েব সিরিজের শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন তিনি। কিছুদিন আগেই গুজব ছড়ায় অভিনয় ছেড়ে দিচ্ছেন তিনি। এরপর সোশ্যাল মিডিয়ায় রোহন সকলকে জানান, অভিনয় ছাড়ছেন না তিনি এবং এই সংক্রান্ত সমস্ত খবর ভুয়ো।  


 

Advertisement