scorecardresearch
 

Nusrat Jahan Yash Dasgupta: ঈশানের 'ড্যাডি'-র উল্লেখের পর, যশের সঙ্গে ছবি শেয়ার নুসরতের!

Nusrat Jahan- Yash Dasgupta: এখনও পর্যন্ত নিজের সন্তানের পিতৃ পরিচয় নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী - সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। এদিকে নেটিজেনরা একের পর এক প্রশ্নবাণ ছুঁড়ে দিচ্ছেন সদ্য মা হওয়ার নায়িকার দিকে। প্রশ্ন উঠছে নুসরতের সন্তানের বাবা কে?  

Advertisement
যশ দাশগুপ্ত  ও নুসরত জাহান যশ দাশগুপ্ত ও নুসরত জাহান
হাইলাইটস
  • এখনও পর্যন্ত নিজের সন্তানের পিতৃ পরিচয় নিয়ে মুখ খোলেননি নুসরত।
  • নেটিজেনরা একের পর এক প্রশ্নবাণ ছুঁড়ে দিচ্ছেন সদ্য মা হওয়ার নায়িকার দিকে।
  • এবার কী ঈশানের 'বাবার' উল্লেখ সরাসরি করবেন তারকা- সাংসদ? 

গত ২৬ অগাস্ট পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী - সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। পার্কস্ট্রিটের একটি নামী বেসরকারি হাসপাতালে সি -সেকশন ডেলিভারির (C-Section Delivery) মাধ্যমে ভূমিষ্ঠ হয় তাঁর প্রথম সন্তান। নুসরতের প্রেমিক - অভিনেতা  যশ দাশগুপ্ত Yash Dasgupta) নিজে গাড়ি চালিয়ে তাঁকে নিয়ে যান সেখানে। সন্তান জন্ম দেওয়ার সময়, শর্ত অনুযায়ী, যশ ছিলেন নুসরতের ছায়াসঙ্গী হয়ে। এখনও পর্যন্ত নিজের সন্তানের পিতৃ পরিচয় নিয়ে মুখ খোলেননি নুসরত। এদিকে নেটিজেনরা একের পর এক প্রশ্নবাণ ছুঁড়ে দিচ্ছেন সদ্য মা হওয়ার নায়িকার দিকে। প্রশ্ন উঠছে নুসরতের সন্তানের বাবা কে?  

মা হওয়ার এক সপ্তাহ পর নিজের ইন্সটা পেজে সন্তানের 'ড্যাডি'-র উল্লেখ করেন নুসরত। তাঁর একদিন পরে ছবি শেয়ার করলেন যশ দাশগুপ্তের সঙ্গে ছবি। এবার কী ঈশানের 'বাবার' উল্লেখ সরাসরি করবেন তারকা - সাংসদ? 

'যশরত' (Yashrat) -র সম্পর্কের খবর চাউর হওয়ার পর থেকে দুজনের কেউই একসঙ্গে ছবি শেয়ার করেননি সোশ্যাল মিডিয়ায়। তবে এবার নুসরতের একটি ফ্যানপেজ থেকে শেয়ার করা ছবি ইন্সটা স্টোরিতে রি-শেয়ার করলেন নায়িকা। সম্ভবত ছবিটি 'এসওএস কলকাতা' -র প্রোমোশনের ছবি।   

nusrat jahan shares pictures with yash dasgupta নুসরত জাহান

বৃহস্পতিবার নিজের একটি ছবি শেয়ার করে নুসরত জাহান লিখেছেন, "যাদের পরামর্শ নেবে না, তাদের সমালোচনাও শুনো না..." সেই সঙ্গে কিছু হ্যাশট্যাগও দিয়েছেন নায়িকা। সেখানে লেখা রয়েছে, 'নতুন ভূমিকা', 'নতুন মায়ের জীবনযাত্রা', 'নতুন মা' ইত্যাদি। 

আরও পড়ুন:  "একটা নুসরত তো শুধু সমাজের প্রতিফলন হতে পারে না..." Exclusive তসলিমা! 

তবে সবচেয়ে নজর কাড়া বিষয় হল, ছবিতে তাঁকে লেন্সবন্দী করেছেন, সম্ভবত তাঁর সন্তানের বাবা। কারণ তিনি লিখেছন, 'ছবি সৌজন্য ড্যাডি'।" নেটিজেনরা ধরেই নিয়েছেন এটা নুসরত নিজের নয়, তাঁর সন্তানের বাবার উল্লেখ করেছেন বলে। 

Advertisement

সাদা - কালো থ্রি কোয়ার্টার স্লিভ টপে 'নিউ মম' নুসরত জাহানকে সত্যিই অন্য রকম লাগছে। চোখেও তিনি পরেছেন লেন্স। খোলা চুলের সঙ্গে নায়িকার রয়েছে নো মেকআপ লুক। এই ছবিতেও এসেছে নেটাগরিকদের কমেন্টের ঝড় "ড্যাডির কি ইন্সটাগ্রাম অ্যাকাউণ্ট নেই?" -র মতো একাধিক মন্তব্য -কটাক্ষ। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

আরও পড়ুন: 'মায়া'-র লোগো লঞ্চ অনুষ্ঠানে চাঁদের হাট! দেখুন PHOTOS

বিভিন্ন মাধ্যমে তাঁকে প্রতিনিয়ত সম্মুখিন হতে হয় নানা কটাক্ষের। এখনও একেবারে 'কেয়ার নট' অ্যাটিটিউড রেখেছেন নায়িকা। তিনি দিব্যি উপভোগ করছেন তাঁর মাতৃত্ব। আর সেই প্রমাণ মিলেছে তাঁর শেয়ার করা আরও একটি ইন্সটা স্টোরিতে। ৭ দিন বয়স নুসরতের সন্তানের। আর একরত্তির জন্য বিনিদ্র রজনী শুধু না দিনও কাটছে অভিনেত্রীর। তবে তাতে তাঁর কোনও আক্ষেপ নেই। 

nusrat jahan post

নুসরত তাঁর ছেলের নাম রেখেছেন 'ঈশান'। বাংলায় 'ঈ' নিয়ে শুরু হলেও ইংরাজী নামের বানান কিন্তু শুরু হবে, 'Y'দিয়ে। নামের বানানটি ইংরাজীতে হবে 'Yishaan'। সন্তানের বাবার নাম সরাসরি না বললেও, ঘুরিয়ে কি এইভাবেই সকলের প্রশ্নের উত্তর দিতে চাইছেন তারকা -সাংসদ? এই প্রশ্ন তুলছেন অনেকেই। 

আরও পড়ুন: শেক্সপিয়ারের গল্প অবলম্বনে নতুন ছবিতে নাম ভূমিকায় শন, ঋতব্রত

গত সোমবার, জন্মাষ্টমীর দিন সন্তানকে নিয়ে বাড়িতে ফেরেন তারকা - সাংসদ। হাসপাতাল থেকে বেরনোর সময়, ঈশান ছিল যশের কোলে। এরপর নুসরত গাড়িতে ওঠার পর, মায়ের কোলে একরত্তিকে দিয়ে নিজে গাড়ি চালিয়ে বাড়িতে পৌঁছান তাঁরা। সন্তান নিয়ে বাড়িতে ফেরার পর মঙ্গলবার প্রথম ছবি পোস্ট করেন নুসরত। যদিও ছবিতে নেই তাঁর সদ্যোজাত। তাঁরই পুরনো এক শ্যুটের ছবিই শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লেখা আছে, "পর্দার পিছনের দৃশ্য"। 

 

Advertisement