scorecardresearch
 

Mukhosh: মুখোশের আড়ালে রয়েছে কোন ভয়াবহ সত্যি! বিরসার ছবিতে ফের অনির্বাণ ম্যাজিক

বিরসা দাশগুপ্তের (Birsa Dasgupta) থ্রিলারধর্মী ছবি 'মুখোশ'-র টিজার প্রকাশ্যে এল শুক্রবার। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। প্রযোজনা সংস্থা এসভিএফ (SVF)-র ব্যানারে মুক্তি পাবে এই ছবি।

Advertisement
বিরসা দাশগুপ্তের 'মুখোশ' ছবিতে মুখ্য চরিত্রে অনির্বাণ ভট্টাচার্য  বিরসা দাশগুপ্তের 'মুখোশ' ছবিতে মুখ্য চরিত্রে অনির্বাণ ভট্টাচার্য
হাইলাইটস
  • প্রকাশ্যে এল বিরসা দাশগুপ্তের থ্রিলারধর্মী ছবি 'মুখোশ' -র টিজার।
  • ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অনির্বাণ ভট্টাচার্য।
  • এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে টলিপাড়ার অন্যান্য গুণী শিল্পীদের।

 'ড্রাকুলা স্যার'- এর সাফল্যের পর ফের সাইকোলজিকাল (Psychological) ছবিতে দেখা যাবে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে (Anirban Bhattacharya)। বিরসা দাশগুপ্তের (Birsa Dasgupta) পরিচালনায়, এসভিএফ (SVF)-র ব্যানারে সামনে এসেছে 'মুখোশ' (Mukhosh) ছবির টিজার। প্রথমে এই ছবির নাম ছিল 'সাইকো' (Psycho)। সেই মতো প্রকাশ্যে এসেছিল পোস্টারও। তখন ছবিটি ২১ মে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে পিছিয়ে যায় ছবির তারিখ ও সেই সঙ্গে বদল হয় নামও। 

'বিবাহ অভিযান' ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন অনির্বাণ ও বিরসা। ফের এই ছবিতে জুটি বাঁধলেন তাঁরা। তবে কমেডি থেকে এবারে একেবারে অন্য ধারার ছবি, যার পরতে পরতে রয়েছে রহস্যে। 'মুখোশ'-এ একজন কনসাল্টিং ক্রিমিনোলজিস্টের (Consulting Criminologist) চরিত্রে অভিনয় করছেন অনির্বাণ ভট্টাচার্য। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakrabarti), চান্দ্রেয়ী ঘোষ (Chandreyee Ghosh), কৌশিক সেন (Kaushik Sen), পায়েল দে (Payel De) মতো অভিনেতাদের। 

Anirban Bhattacharya in mukhosh

টিজারের শুরুতেই অন্ধকারময় পুরনো কলকাতার এক দৃশ্য দেখা যাচ্ছে। একের পর এক সামনে আসছে খুন, রক্ত, প্রতিশোধ ও উন্মোচন হচ্ছে সত্যি। কলকাতা পুলিশের আওতাধীন এক ভয়াবহ খুনের মামলার রহস্যভেদে নেমেছেন অনির্বাণ ভট্টাচার্য্য। অন্যান্য তদন্তকারী অফিসারদের (চান্দ্রেয়ী ঘোষ এবং অনির্বাণ চক্রবর্তী) সঙ্গে রোমাঞ্চকর সত্যির খোঁজে কাজ শুরু করেন তিনি। প্রশ্ন ওঠে খুনি মানসিক ভাবে ভারসাম্যহীন না আসলে স্থিতিশীল?

Anirban Bhattacharya in mukhosh

আরও পড়ুন: শিলাদিত্যর নতুন ছবি 'Radio'! একেবারে নতুন অবতারে প্রিয়াঙ্কা 

birsa dasgupta mukhosh

ভেড়ার মুখোশ পরে কে পুলিশের চোখে ধুলো দিচ্ছেন বারবার? তদন্ত করতে গিয়ে পুলিশের মনে হয়, তাঁরা খুনিকে অনুসরণ করছেন না, বরং উল্টে খুনি তাঁদের অনুসরণ করাচ্ছেন! ধীরে ধীরে সামনে আসে অপ্রত্যাশিত ঘটনা ও সত্যিগুলি। টিজারের একেবারে শেষ দৃশ্যে পাহাড় থেকে অনির্বাণের ঝাঁপ দেওয়ার দৃশ্যের ঝলক আরও রহস্য বাড়িয়ে তোলে। মুখোশের আড়ালে অন্ধকার না অন্ধকারের আড়ালে কোনও মুখোশ? এই প্রশ্ন টিজার দেখেই জাগে মনে।  

Advertisement

 

আরও পড়ুন: "নেশা করে আছেন!" ফের পার্টির ছবি সামনে আসতেই কটাক্ষ নুসরত - শ্রাবন্তী- তনুশ্রীদের 

মুখোশের আড়ালে যে ভয়াবহ সত্যিগুলো লুকিয়ে আছে, তা শেষমেশ খুঁজে বের করবে কে? এই উত্তর দর্শকেরা পাবেন খুব শীঘ্রই। যে কোনও ডার্ক ঘরানার ছবির চিত্রগ্রহণ ও আবহ সঙ্গীত খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এই ছবির সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন শুভঙ্কর ভঁর এবং সঙ্গীত পরিচালনা করেছেন নবারুন বসু। আগামী ১৩ অগস্ট মুক্তি পাবে 'মুখোশ'।  

Advertisement