scorecardresearch
 

Golondaaj World Televison Premiere: জন্মদিনে ফ্যানেদের বড় উপহার দিচ্ছেন দেব! বড়দিনে টেলিভিশনে দেখা যাবে 'গোলন্দাজ'

Golondaaj World Televison Premiere: কোভিডের ভীতি কাটিয়ে দীর্ঘদিন পর বাঙালি দর্শকদের হলমুখী করতে অনেকটাই স্বার্থক 'গোলন্দাজ'। তবে অনেকেই হলে গিয়ে ছবি দেখতে পারেননি। তাঁদের জন্য এবার রয়েছে সুখবর। 

Advertisement
'গোলন্দাজ' ছবিতে দেব 'গোলন্দাজ' ছবিতে দেব
হাইলাইটস
  • দেব ফ্যানদের জন্য জন্য এবার রয়েছে সুখবর। 
  • বড়দিনে টেলিভিশনে দেখা যাবে 'গোলন্দাজ'।
  • গোটা বিশ্বের মানুষই টেলিভিশনের পর্দায় উপভোগ করতে পারবেন এই ছবি।  

Golondaaj World Televison Premiere: চলতি বছর দুর্গাপুজোর আগে বড় পর্দায় মুক্তি পেয়েছে এসভিএফ (SVF) প্রযোজিত এবং ধ্রুব ব্যানার্জি (Dhrubo Banerjee) পরিচালিত 'গোলন্দাজ' (Golondaaj)। ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর (Nagendra Prasad Sarbadhikari) জীবন পর্দায় ফুটিয়ে তুলেছেন দেব। কোভিডের ভীতি কাটিয়ে দীর্ঘদিন পর বাঙালি দর্শকদের হলমুখী করতে অনেকটাই স্বার্থক 'গোলন্দাজ'। তবে অনেকেই হলে গিয়ে ছবি দেখতে পারেননি। তাঁদের জন্য এবার রয়েছে সুখবর। 

দেবের জন্মদিনে (Dev's Birthday), অর্থাৎ ২৫ ডিসেম্বর,বড়দিনে (Christmas) স্টার জলসা মুভিস চ্যানেলে রাত ৮ টা থেকে দর্শকরা দেখতে পাবেন 'গোলন্দাজ'। বলাই বাহুল্য দেবপ্রেমীদের জন্য এ যেন বড়দিনের এক উপরি পাওনা। যারা করোনা ও ওমিক্রন সংক্রমণের ভয় এই ক্রিসমাসে বাইরে যেতে পারছেন না, আনন্দে কিছুটা ভাটা পড়েছে, তারা বাড়িতে বসেই উপভোগ করতে পারবেন এই স্পোর্টস ড্রামা (Sports Drama)। 

 

পশ্চিমবাংলায় মুক্তির প্রথম সপ্তাহেই, বক্স অফিসে প্রায় ২ কোটি টাকার ব্যবসা করেছে 'গোলন্দাজ'। করোনা সময়কালে ৫০ শতাংশ দর্শক নিয়ে সিনেমা হল খোলার পর, এই ছবির সবচেয়ে বেশি লাভের মুখ দেখেছে। শুধু তাই না, প্রথম ৪-৫ দিন প্রায় প্রতিটা সিনেমা হল 'হাউজফুল' ছিল। বাংলায় দাপিয়ে ব্যবসা করার পর জাতীয় স্থরে মুক্তি পায় ছবিটি। মহারাষ্ট্রের সিনেমা হলে মুক্তি প্রাপ্ত 'গোলন্দাজ' হিন্দি ভাষাতে হলেও সেখানেও রয়েছে একই কলাকুশলী। 

আরও পড়ুন: মা হওয়াই সবচেয়ে 'বোল্ড' সিদ্ধান্ত ছিল! ঈশানেরও 'নর্মাল' বাবা-মা আছে : নুসরত

দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের প্রেক্ষাগৃহেও চলেছে নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারীর জীবনী। গত ১৯ নভেম্বর, বাংলাদেশে মুক্তি পেয়েছে 'গোলন্দাজ'। তবে এবার গোটা বিশ্বের মানুষই টেলিভিশনের পর্দায় উপভোগ করতে পারবেন এই ছবি।  

Golondaaj World Televison Premiere

'গোলন্দাজ' ছবিতে দেব ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য, ঈশা সাহা, ইন্দ্রাশিষ রায়, শ্রীকান্ত আচার্য, জন ভট্টাচার্য, অ্যালেক্স ও'নেল এবং অন্যান্যরা। ছবিতে দেব ও ইশার অনস্ক্রিন রসায়ন চোখে পড়ার মতো।

Advertisement

আরও পড়ুন: প্রথমবার জুটিতে মধুমিতা-বিক্রম! একসঙ্গে চাখবেন 'কুলের আচার'

'গোলন্দাজ'-র গল্প ফুটবল কেন্দ্রিক হলেও ইংরেজদের সঙ্গে সংঘাতের আবহে তা খানিকটা স্বাধীনতার যুদ্ধেও পরিণত হয়েছিল। বলা যায়, ছবিটি বুটের বিরুদ্ধে খালি পায়ের লড়াই। কিংবা শাসকের বিরুদ্ধে শোষিতের লড়াই। 

 

Advertisement