scorecardresearch
 

Nusrat Jahan's Bold Decision: মা হওয়াই সবচেয়ে 'বোল্ড' সিদ্ধান্ত ছিল! বাকিদের মতো ঈশানের 'নর্মাল' বাবা-মা আছে : নুসরত

Nusrat Jahan's Bold Decision: প্রথমবার প্রকাশ্যে নিজের মা হওয়ার সিদ্ধান্ত নিয়ে কথা বললেন নুসরত জাহান। গর্ভাবস্থায় তাঁর মানসিক ও শরীরিক পরিবর্তন হয়েছিল। তিনি মনে করেন তবুও, মা হওয়ার সিদ্ধান্ত একটি 'অত্যন্ত সাহসী' পদক্ষেপ ছিল তাঁর।

নুসরত জাহান, যশ দাশগুপ্ত ও তাঁদের পুত্র সন্তান ঈশান (ছবি: ইন্সটাগ্রাম) নুসরত জাহান, যশ দাশগুপ্ত ও তাঁদের পুত্র সন্তান ঈশান (ছবি: ইন্সটাগ্রাম)
হাইলাইটস
  • আলোচনার শীর্ষে থাকেন নুসরত জাহান।
  • সম্প্রতি সঞ্চালিকার দায়িত্ব সামলাচ্ছেন নুসরত জাহান।
  • মা হওয়ার সিদ্ধান্ত 'অত্যন্ত সাহসী' পদক্ষেপ বলে মনে করেন তিনি।

গত ২৬ অগাস্ট নুসরত জাহান (Nusrat Jahan) ও যশ দাশগুপ্তের (Yash Dasgupta) পুত্র সন্তান ঈশানের (Yishaan) জন্ম হয়েছে। প্রথমবার প্রকাশ্যে নিজের মা হওয়ার সিদ্ধান্ত নিয়ে কথা বললেন নায়িকা। নুসরত মনে করেন যে, মা হওয়ার সিদ্ধান্ত একটি 'অত্যন্ত সাহসী' পদক্ষেপ (Bolest Decision) ছিল তাঁর।

অভিনেত্রী, সাংসদের ভূমিকার পালন করার পর, সম্প্রতি সঞ্চালিকার দায়িত্ব সামলাচ্ছেন নুসরত জাহান। 'ইশক উইথ নুসরত'  (Ishq With Nusrat) রেডিও শো নিয়ে ইতিমধ্যে সাড়া ফেলেছেন তিনি। এক নেটিজেন যখন তাঁকে জিজ্ঞেস করেন, এ বছরের সবচেয়ে সাহসী পদক্ষেপ কী ছিল? উত্তরে মাতৃত্বের কথাই তিনি বলেন।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ishq (@ishq.fm)

 

নুসরত বলেন, "আমি কোনও ভুল করিনি। এটা আমার জীবন এবং তাই আমি সিদ্ধান্ত নিয়েছি। লোকেরা হয়তো এটাকে সাহসী মনে করতে পারে। কিন্তু আমি মনে করি এটা খুবই বুদ্ধিমান সিদ্ধান্ত ছিল। আমি কখনোই এই বিষয় কথা বলিনি যাতে আমি মতিস্থিরতা রাখতে পারি। আমি এই বিষয় কথা বলিনি বলে, অনেকে অনেক কিছু বলেছে। তাই আজ আমি এই প্রসঙ্গে কথা বলছি। হ্যাঁ, আমি অত্যন্ত সাহসী ছিলাম এবং মা হওয়ার সিদ্ধান্ত নেওয়ার জন্য আমি খুব গর্বিত। আমি 'সিঙ্গেল মাদার' নই। আমার সন্তানের একজন সাধারণ বাবা এবং আমার মতো একজন সাধারণ মা আছে।" 

আরও পড়ুন: প্রথমবার জুটিতে মধুমিতা-বিক্রম! একসঙ্গে চাখবেন 'কুলের আচার'

 

Nusrat Jahan Yash Dasgupta

নুসরত জাহান বর্ণনা করেন কীভাবে গর্ভাবস্থায় তাঁর মানসিক ও শরীরিক পরিবর্তন হয়েছিল। তিনি বলেন,  "অনেকে বলতেন আমি 'নোজ সার্জারি' করিয়েছি। কিন্তু আসলে, হরমোন পরিবর্তনের কারণে আমার নাকের আকার পরিবর্তন হয়েছে। পা ফুলে গিয়েছিল। চামড়ার দু'রকমের রঙ হয়েছিল, যার ফলে আমাকে জেব্রার মতো দেখতে লাগছিল। (হেসে) আমি যদি জেব্রা ক্রসিংয়ে শুয়ে থাকি, খুব বেশি পার্থক্য মনে হত না। তবে আমার ছেলের জন্ম দেওয়ার পর, এখন আমি ভাল আছি।”

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ishq (@ishq.fm)

 

নায়িকা বলেন, কলা তাঁর একেবারেই পছন্দের তালিকায় ছিল না। কিন্তু গর্ভাবস্থায় মধ্যরাতে উঠে, তিনি প্রচুর কলা খেতেন। নুসরত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার খবর চাউর হতেই, সংবাদের শিরোনামে আসতে শুরু করেন তিনি। নেটাগরিক থেকে সাধারণ মানুষ, অনেকের কটাক্ষের শিকার হয়েছেন বহুবার। তবুও 'পজিটিভিটিই' মূলমন্ত্র নায়িকার।

Nusrat jahan pregnancy

আরও পড়ুন: পরিচালনার পাশাপাশি এবার অভিনয়ে পাভেল! ছবির স্বার্থে ঝরিয়েছেন ২৭ কেজি ওজন

মা হওয়ার দু'মাসের মধ্যেই ফের একেবারে টোনড ফিগার ফিরে পেয়েছেন নুসরত। সেজন্যে ওয়ার্ক আউটও চলছে একেবারে জোড়কদমে। কারণ কাজের সঙ্গে কোনও আপস করতে চান না তারকা -সাংসদ। 

 

nusrat jahan

আরও পড়ুন: "সম্পর্ক শেষ...ভালোবাসা রয়ে গেছে"! রোহমানের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সুস্মিতা

সম্প্রতি অভিনয়, সাংসদীয় কাজের পাশাপাশি সঞ্চালকের ভূমিকা পালন করছেন দারুণ ভাবে। সেই সঙ্গে পাল্লা দিয়ে চলছে বিনোদন জগতের অন্যনায় কাজ। শুরু হয়েছে নুসরত জাহানের সাংসদীয় কাজও। কাজের ফাঁকে বিভিন্ন ছবি শেষ করেছিলেন তিনি। এনা সাহার প্রযোজনায় এবং শিলাদিত্য মৌলিকের পরিচালনায় আসছে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি'। এই ছবিতে জুটি বাঁধছেন যশ ও নুসরত।