scorecardresearch
 

Nusrat Jahan: মা হওয়ার পর নতুন লুকে নুসরত! প্রথমবার উল্লেখ ঈশানের 'ড্যাডি'-র কথা!

Nusrat Jahan: গত বৃহস্পতিবার মা হয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। নেটিজেনরা একের পর এক প্রশ্নবাণ ছুঁড়ে দিচ্ছেন সদ্য মা হওয়ার নায়িকার দিকে। এবার শেষমেশ সন্তানের 'বাবার' উল্লেখ করলেন তারকা - সাংসদ। 

Advertisement
অভিনেত্রী - সাংসদ নুসরত জাহান অভিনেত্রী - সাংসদ নুসরত জাহান
হাইলাইটস
  • গত বৃহস্পতিবার মা হয়েছেন নুসরত জাহান।
  • প্রশ্ন উঠছে নুসরতের সন্তানের বাবা কে?
  • এবার শেষমেশ সন্তানের 'বাবার' উল্লেখ করলেন তারকা- সাংসদ। 

গত ২৬ অগাস্ট পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী - সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। বুধবার রাতেই কলকাতার পার্কস্ট্রিটের একটি প্রথম সারির বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। নুসরতের প্রেমিক - অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) নিজে গাড়ি চালিয়ে তাঁকে নিয়ে যান সেখানে। সন্তান জন্ম দেওয়ার সময়, শর্ত অনুযায়ী, যশ ছিলেন নুসরতের ছায়াসঙ্গী হয়ে। এখনও পর্যন্ত নিজের সন্তানের পিতৃ পরিচয় নিয়ে মুখ খোলেননি নুসরত। এদিকে নেটিজেনরা একের পর এক প্রশ্নবাণ ছুঁড়ে দিচ্ছেন সদ্য মা হওয়ার নায়িকার দিকে। প্রশ্ন উঠছে নুসরতের সন্তানের বাবা কে? এবার শেষমেশ সন্তানের 'বাবার' উল্লেখ করলেন তারকা- সাংসদ। 

গত বৃহস্পতিবার মা হয়েছেন নুসরত জাহান। ঠিক তার এক সপ্তাহ পর ইন্সটা পেজে 'ড্যাডি'-র উল্লেখ তাঁর। নিজের একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, "যাদের পরামর্শ নেবে না, তাদের সমালোচনাও শুনো না..." সেই সঙ্গে কিছু হ্যাশট্যাগও দিয়েছেন নায়িকা। সেখানে লেখা রয়েছে, 'নতুন ভূমিকা', 'নতুন মায়ের জীবনযাত্রা', 'নতুন মা' ইত্যাদি। 

আরও পড়ুন: প্রথম দুই পর্বেই জমাট 'সঙ্গীতের মহাযুদ্ধ'-র মঞ্চ! থাকছে আর কোন চমক?

তবে সবচেয়ে নজর কাড়া বিষয় হল, ছবিতে তাঁকে লেন্সবন্দী করেছেন, সম্ভবত তাঁর সন্তানের বাবা। কারণ তিনি লিখেছন, 'ছবি সৌজন্য ড্যাডি'।" নেটিজেনরা ধরেই নিয়েছেন এটা নুসরত নিজের নয়, তাঁর সন্তানের বাবার উল্লেখ করেছেন বলে। 

nusrat jahan new mom new look she mentions about daddy of her baby yishaan নুসরত জাহান

সাদা - কালো থ্রি কোয়ার্টার স্লিভ টপে 'নিউ মম' নুসরত জাহানকে সত্যিই অন্য রকম লাগছে। চোখেও তিনি পরেছেন লেন্স। খোলা চুলের সঙ্গে নায়িকার রয়েছে নো মেকআপ লুক। এই ছবিতেও এসেছে নেটাগরিকদের কমেন্টের ঝড় "ড্যাডির কি ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট নেই?" -র মতো একাধিক মন্তব্য - কটাক্ষ। 

Advertisement

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

বিভিন্ন মাধ্যমে তাঁকে প্রতিনিয়ত সম্মুখিন হতে হয় নানা কটাক্ষের। এখনও একেবারে 'কেয়ার নট' অ্যাটিটিউড রেখেছেন নায়িকা। তিনি দিব্যি উপভোগ করছেন তাঁর মাতৃত্ব। আর সেই প্রমাণ মিলেছে তাঁর শেয়ার করা আরও একটি ইন্সটা স্টোরিতে। ৭ দিন বয়স নুসরতের সন্তানের। আর একরত্তির জন্য বিনিদ্র রজনী শুধু না দিনও কাটছে অভিনেত্রীর। তবে তাতে তাঁর কোনও আক্ষেপ নেই। 

nusrat jahan new mom new look she mentions about daddy of her baby yishaan নুসরত জাহান

নুসরত তাঁর ছেলের নাম রেখেছেন 'ঈশান'। বাংলায় 'ঈ' নিয়ে শুরু হলেও ইংরাজী নামের বানান কিন্তু শুরু হবে, 'Y'দিয়ে। নামের বানানটি ইংরাজীতে হবে 'Yishaan'। সন্তানের বাবার নাম সরাসরি না বললেও, ঘুরিয়ে কি এইভাবেই সকলের প্রশ্নের উত্তর দিতে চাইছেন তারকা -সাংসদ? এই প্রশ্ন তুলছেন অনেকেই। 

আরও পড়ুন: "একটা নুসরত তো শুধু সমাজের প্রতিফলন হতে পারে না..." Exclusive তসলিমা! 

সোমবার, জন্মাষ্টমীর দিন সন্তানকে নিয়ে বাড়িতে ফেরেন তারকা - সাংসদ। হাসপাতাল থেকে বেরনোর সময়, ঈশান ছিল যশের কোলে। এরপর নুসরত গাড়িতে ওঠার পর, মায়ের কোলে একরত্তিকে দিয়ে নিজে গাড়ি চালিয়ে বাড়িতে পৌঁছান তাঁরা। সন্তান নিয়ে বাড়িতে ফেরার পর মঙ্গলবার প্রথম ছবি পোস্ট করেন নুসরত। যদিও ছবিতে নেই তাঁর সদ্যোজাত। তাঁরই পুরনো এক শ্যুটের ছবিই শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লেখা আছে, "পর্দার পিছনের দৃশ্য"। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

আরও পড়ুন: গ্রেপ্তার মিঠাই! গোপাল 'হেলেপ' করবে উচ্ছেবাবু ও তুফানমেইলের পরিবারকে?

সদ্য মা হয়েছেন নুসরত। তাই ছবিতে শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছেন বহু নেটিজেন। এমনকী ঈশানকে দেখার আবদার করেছেন অনেকেই। তবে যথারীতি বাদ যায়নি নায়িকাকে কটাক্ষ করাও। বলাই বাহুল্য সকলে এখন অপেক্ষা করছেন ছোট্ট অতিথির এক ঝলকের।

 

Advertisement