scorecardresearch
 

Nusrat Jahan: পিঙ্ক লিপ্স! কাকে চুমু খেলেন হবু মা নুসরত? দেখুন Photo

এদিকে এত স্ট্রেসের মধ্যে নিজেকে কিছুটা ভাল রাখতে চাইছেন তিনি। সেই জন্যে 'মম-টু-বি' নুসরত (Mom-To-Be Nusrat) কখনও গার্ডেনিংয়ে মন দিয়েছেন, তো কখনও করছেন ফটো শ্যুট। আর সেই ছবিও তুলে ধরছেন নিজের সোশ্যাল পেজে।

Advertisement
অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান (ছবি: ফেসবুক) অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • নুসরতের অন্ত:সত্ত্বা হওয়ার কথা এখন আর কারও অজানা না।
  • এই নিয়ে এখনও নেটপাড়ার সঙ্গে তোলপাড় শুরু হয়েছে রাজনৈতিক মহলেও।
  • সাংসদ পদ থেকে নুসরতের পদত্যাগের দাবী উঠেছে ইতিমধ্যেই।

সব ঠিক থাকলে আর মাস দুয়েকের অভিনেত্রী- সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan) কোলে আসবে তাঁর সন্তান। নুসরতের অন্ত:সত্ত্বা (Nusrat Jahan Pregnancy) হওয়ার কথা এখন আর কারও অজানা না। এই নিয়ে এখনও নেটপাড়ার সঙ্গে তোলপাড় শুরু হয়েছে রাজনৈতিক মহলেও। সাংসদ পদ থেকে নুসরতের পদত্যাগের দাবী উঠেছে ইতিমধ্যেই। এদিকে একেবারে 'কেয়ার নট' অ্যাটিটিউড রেখেছেন নায়িকা। তিনি দিব্যি উপভোগ করছেন তাঁর মাতৃত্ব।

এদিকে এত স্ট্রেসের মধ্যে নিজেকে কিছুটা ভাল রাখতে চাইছেন তিনি। সেই জন্যে 'মম-টু-বি' নুসরত (Mom-To-Be Nusrat) কখনও গার্ডেনিংয়ে মন দিয়েছেন তো কখনও করছেন ফটো শ্যুট। আর সেই ছবিও তুলে ধরছেন নিজের সোশ্যাল পেজে। কাজ থেকেও পুরোপুরি বিরতি নেননি এখনই। মাঝে মধ্যেই বিজ্ঞাপনের শ্যুট ও অন্যান্য অল্প বিস্তর কাজ করছেন তিনি।

আরও পড়ুন:  "নেশা করে আছেন!" ফের পার্টির ছবি সামনে আসতেই কটাক্ষ নুসরত - শ্রাবন্তী- তনুশ্রীদের 

শনিবার পাউট করে ফ্যানেদের 'হ্যাপি উইকেন্ড' জানিয়েছেন নুসরত। গাড়িতে বসেই গন্তব্যে পৌঁছনোর মাঝেই ইন্সটা স্টোরির মাধ্যমে সকলকে ভার্চুয়াল ভালোবাসা পাঠালেন নায়িকা। কালো রঙা কুর্তি, চোখের মোটা কাজল, গাঢ় গোলাপী লিপস্টিক দেখে নুসরতের সপ্তাহান্তের আনন্দের আমেজ টের পাওয়া গেল তাঁর এই পোস্টে।

Nusrat jahan

আরও পড়ুন: এক চেহারায় দুই চরিত্র? মমতা ও ইন্দিরার যুগ্ম বেশে শ্রীলেখার নতুন রাজনৈতিক ড্রামা 'ন্যায়' 

প্রেগন্যান্সির এই সময়কালে প্রায় বেশীরভাগ একসঙ্গেই সময় কাটাচ্ছেন 'যশরত' (Yashrat)। একসঙ্গে ছবি শেয়ার না করলেও, দু'জনের প্রোফাইল থেকে আলাদা ভাবে মিলেছে তাঁর ঝলক। যশের (Yash Dasgupta) ইন্সটা প্রোফাইলে উঁকি মারলেই দেখা মেলে তাঁর পোষ্য বুলডগের ছবি। সম্প্রতি নুসরত সেই বুলডগের ছবি শেয়ার করে লিখেছিলেন "হ্যাপি আস"।  

Advertisement
nusrat Jahan yash dasgupta

আরও পড়ুন:  Cannes-এ জামদানিতে বাঁধন! চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ার প্রথম বাংলাদেশী ছবির! 

কিছুদিন আগেই তাঁর শেয়ার করা ওয়াটার ফটো শ্যুটের ভিডিয়ো ভাইরাল হয়েছিল। সেখানে জলের মধ্যে তিনি যেন জলকেলিতে মগ্ন। এই সময় কালো রঙা লং ড্রেস বেছে নিয়েছিলেন নায়িকা। নুসরতের করা প্রতিটা ছবি ও ভিডিয়োতে ট্রোল করেন বহু নেটিজেন। তবে এত কটাক্ষ, নেগেটিভিটির মধ্যে বহু নেটাগরিক সমর্থনের হাতও বাড়িয়ে দেন নায়িকার দিকে। তাঁদের মতে, 'স্বাধীন নারী' কিংবা 'সিঙ্গেল মাদার' হওয়ার সবচেয়ে শক্তিশালী উদারণ নুসরত জাহান। 
 

Advertisement