scorecardresearch
 

Tollywood Celebs Party: রাজ-শুভশ্রীর হাউজ পার্টি! সঙ্গে আরও দুই টলি জুটি, দেখুন PHOTOS

সম্প্রতি এক হাউজ পার্টিতে মেতেছিলেন টলিপাড়ার অনেকেই। পার্টির হোস্ট ছিলেন পরিচালক -প্রযোজক তথা বিধায়ক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। আর কে নেই সেই পার্টিতে? 

Advertisement
রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী
হাইলাইটস
  • পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই ধীরে ধীরে ছন্দে ফিরছে ইন্ডাস্ট্রি।
  • ফের শুরু হয়েছে টলি তারকাদের পার্টি।
  • বুধবার এরকমই এক হাউজ পার্টিতে মেতেছিলেন টলিপাড়ার অনেকেই।

প্রায় প্রতি সপ্তাহান্তেই তারকাদের পার্টি খুব সাধারণ ব্যবহার। তা সে পাব-এ হোক কিংবা হাউজ পার্টি। তবে অতিমারীর জন্য সেই সমস্ত আনন্দেও ভাঁটা পড়েছে। পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই ধীরে ধীরে ছন্দে ফিরছে ইন্ডাস্ট্রি। ফের শুরু হয়েছে পার্টি। বুধবার এরকমই এক হাউজ পার্টিতে মেতেছিলেন টলিপাড়ার অনেকেই। পার্টির হোস্ট ছিলেন পরিচালক -প্রযোজক তথা বিধায়ক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। আর কে নেই সেই পার্টিতে? 

'রাজশ্রী' বাদেও হাজির ছিলেন আরও দুই টলি জুটি। পার্টিতে ছিলেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra), ঐন্দ্রিলা সেন (Oindrila Sen), জিৎ গাঙ্গুলী (Jeet Ganguly)ও তাঁর পত্নী চন্দ্রানী গাঙ্গুলী (Chandrani Ganguly) এবং বাবা যাদব (Baba Yadav)। ছবিটি নিজের সোশ্যাল পেজে শেয়ার করেছেন ঐন্দ্রিলা। যা ইন্সটা স্টোরিতে রি-শেয়ার করেছেন শুভশ্রী। 

 

আরও পড়ুন: Rudranil Ghosh Exclusive: 'ব্রেক কে বাদ!' অভিনয়ে ফিরছেন রুডি 

আসলে এই মুহূর্তে চলছে বাবা যাদব পরিচালিত ছবির শ্যুটিং। নাম এখনও ঠিক না হলেও সুরিন্দর ফিল্মসের ব্যানারে আসছে এই সুপার ন্যাচারাল থ্রিলারধর্মী ছবি। দীর্ঘ বিরতির পর ফের জুটি বেধেছেন শুভশ্রী ও অঙ্কুশ। ২০১৯ সালে শুরু হয়েছিল এই ছবির শ্যুটিং। এরপর কাজ কিছুটা এগোতেই করোনার আগমন এবং শুভশ্রীর মাতৃত্বের জন্য স্থগিত হয়ে যায় এই ছবির কাজ। সর্বদিকের বাধা কাটিয়ে সোমবার কলকাতাতেই শুরু হল শ্যুট। 

Advertisement
subhashree ankush baba yadav film

আরও পড়ুন: Super Singer 3: গুণী প্রতিযোগীদের বাদ দেওয়া নিয়ে সংকটে 'সুপার সিঙ্গার'-র বিচারকেরা 

এই ছবির সঙ্গীত পরিচালনা করছেন জিৎ গাঙ্গুলী। ঘরোয়া পার্টি হলেও সেখানে কাজ নিয়ে আলোচনা হয়েছে একথা বলাই বাহুল্য। এর আগে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত 'আমি শুধু চেয়েছি তোমায়' ছবির মাধ্যমে অঙ্কুশ -শুভশ্রী জুটি দর্শকদের মন জিতেছিল। এর প্রায় সাত বছর পর ফের একসঙ্গে তাঁরা। বলাই বাহুল্য ফ্যানদের উত্তেজনার পারদ চড়েছে অনেকটাই।  

আরও পড়ুন: অন্তরঙ্গ 'যশমিতা'! প্রকাশ্যে 'O Mon Re'-র ঝলক

বুধবার আরও একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন শুভশ্রী। যেখানে তিনি ফ্রেমবন্দী করেছেন তাঁর জীবনের খুব কাছের ও গুরুত্বপূর্ণ দু'জনকে। ছবিতে ম্যাচিং পোশাকে রয়েছেন রাজ ও ইউভান (Yuvaan Chakraborty)। গোল গোল চোখে এখনই দিব্যি ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিচ্ছেন একরত্তি। 

 

আরও পড়ুন: উন্মুক্ত পিঠে স্বস্তিকার মোহময়ী রূপ! গ্ল্যামার ইন্ডাস্ট্রির সৌন্দর্যের সংজ্ঞা দিলেন নায়িকা 

প্রসঙ্গত, বর্তমানে রাজ- শুভশ্রী ব্যস্ত নিজেদের কাজ নিয়ে। নায়িকার এই ছবিটি ছাড়াও চলছে 'ডান্স বাংলা ডান্স' -র কাজ। আর রাজ ব্যস্ত বিধায়কের কাজ নিয়ে। সেই সঙ্গে রয়েছে 'ফেলনা'-র শ্যুট। অঙ্কুশও এই ছবি ছাড়াও করছেন পাভেলের 'মন খারাপ'-র শ্যুট। যেখানে একজন মনোবিদের চরিত্রে অভিনয় করছেন তিনি। সেই সঙ্গে 'ডান্স বাংলা ডান্স' -এ সঞ্চালনার দায়িত্ব তো আছেই।  

Advertisement