scorecardresearch
 
 

রাজ্য

সময় চাইল কেন্দ্রীয় বাহিনী

শীতলকুচি গুলি কাণ্ড: ৭ দিন সময় চাইল কেন্দ্রীয় বাহিনী

04 Aug 2021

বিধানসভা নির্বাচনের সময় কোচবিহারের শীতলকুচিতে গুলি চলে। ওই ঘটনায় একাধিক ব্যক্তির মৃত্যু হয়েছিল। তার তদন্ত করছে সিআইডি। একের পর এক জিজ্ঞাসাবাদের তালিকায় এবার পালা কর্তব্যরত কেন্দ্রীয় বাহিনীর। তাদের জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হলে তাঁরা সাতদিনের সময়ে চেয়ে নিলেন। কিন্তু কেন? তা নিয়ে এখন জল্পনা তুঙ্গে।

খেলায় মহিলাদের পিছনে লগ্নি করলে ফল আসবে, কেক কেটে অভিনব সেলিব্রেশন

03 Aug 2021

এমনভাবে এখনও পর্যন্ত কেউ ভাবেনি। চলতি অলিম্পিকে পুরুষরা যেখানে ব্যর্থ, সেখানা নারীশক্তির জয়জয়কার। তা ছাড়া এখনও পর্যন্ত অলিম্পিকের বাইরে অন্য় খেলাতেও ভারতীয় মহিলাদের সাফল্য ঈর্ষনীয়। সেই সাফল্যকে আরও উঁচুতে নিয়ে যেতে এবং এ যাবৎ সাফল্যকে সেলিব্রেট করল শিলিগুড়ির ক্রিকেট লাভার্সরা।

টিকার লাইন এগোয় না, অথচ টিকা নিচ্ছে কারা ! আলিপুরদুয়ারে আতঙ্ক, ক্ষোভ

02 Aug 2021

করোনার টিকা নিতে লাইনে দাঁড়িয়ে আছেন। এক ঘন্টা, দুঘন্টা, তিন ঘন্টা লাইন কিছুতেই এগোয় না। অথচ ভিতরে দেখা যাচ্ছে টিকাকর্মীরা একজন একজন করে টিকা দিচ্ছেন, আর ছেড়ে দিচ্ছেন। তাহলে টিকা নিচ্ছে কারা ? জানলা দিয়ে যাদের টিকা নিতে দেখা যাচ্ছে তারা তো লাইনে দাঁড়ায়নি। ভূতুড়ে টিকার আতঙ্ক ছড়ালো আলিপুরদুয়ারে। তাও দিনদুপুরে। ব্যাপার কী ?

শিলিগুড়িতে বিক্ষোভ তৃণমূল ছাত্র পরিষদের

অভিষেকের গাড়িতে হামলার প্রতিবাদে জেলায় জেলায় বিক্ষোভ, প্রতিবাদ

02 Aug 2021

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক ও দলের নয়নের মণি অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়ের গাড়িতে ত্রিপুরায় হামলার প্রতিবাদে গোটা রাজ্যে ফুঁসছে তৃণমূল। প্রতিবাদের আগুন জ্বলছে গোটা রাজ্যের জেলায় জেলায়।

সমস্যার নাম দার্জিলিং চা

দার্জিলিং চা পছন্দ? নকল নয়তো! সাবধান, কেন্দ্রের হস্তক্ষেপ চাইল রাজ্য

02 Aug 2021

সকালে ধোঁয়া ওঠা দার্জিলিং চা পছন্দ ! এ বেলা সাবধান হয়ে যান। কারণ হতে পারে আপনি দার্জিলিং চা বলে যা পান করছেন, তা নেপালের নিম্নমানের সস্তার চা। দেখতে একই হওয়ায় ধরার উপায় প্রায় নেই। উদ্বিগ্ন রাজ্য কেন্দ্রের হস্তক্ষেপ চাইছে।

মহুয়া দাস

উচ্চমাধ্যমিকেও প্রায় ১০০% পাশ, ঘোষণা সংসদের

02 Aug 2021

WB Higher Secondary Result| করোনার জেরে এ বছর মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষা হয়নি। মাধ্যমিকে ইতিমধ্যেই ১০০ শতাংশ পড়ুয়া পাশ করেছে। উচ্চমাধ্যমিকে পাশ করেছিল ৯৭.৬৯ শতাংশ।

ভারতে বিয়ে করে বিপাকে শতাধিক ভুটিয়া সুন্দরী, টিকা দিচ্ছে না প্রশাসন

02 Aug 2021

ভুটান থেকে মনের টানে বিয়ে করে সীমান্ত পেরিয়ে ভারতে এসেছিলেন। দিব্যি চলছিল সংসার। করোনা এসে সব ভণ্ডুল করে দিল। ভারতীয় নাগরিক হিসেবে পাকাপোক্ত নথি তৈরি না হওয়ায় এখন করোনা টিকা পাচ্ছেন না শতাধিক ভুটিয়া সুন্দরীরা। দ্বারস্থ প্রশাসনের। কী হবে তাঁদের ?

ওষুধের দোকানের আড়ালে মাদকের পর্দা ফাঁস

শিলিগুড়ি পুলিশের নজর নেই, সিকিম থেকে এসে মাদক ধরল পুলিশ

02 Aug 2021

সামনে ওষুধে দোকান। পিছনে মাদকের ব্যবসা। একই সঙ্গে বৈধ ও অবৈধ দাওয়াইয়ে ক্রমশ ফুলে ফেঁপে উঠছিলেন মালিক। পাচার চলছিল সিকিমেও। সিকিমে এক প্যাডলার ধরা পড়তেই লাভজনক ব্য়বসার পর্দা ফাঁস।

আমৃত্যু জেলেই  থাকতে হবে খোঁড়া বাদশাকে

সংগ্রামপুর বিষমদ কাণ্ড: দোষী খোঁড়া বাদশার আমৃত্যু কারাদণ্ড

02 Aug 2021

সংগ্রামপুর বিষমদ কাণ্ডে আগেই দোষী সাব্যস্ত হয়েছিল খোঁড়া বাদশা। সোমবার এই মামলায় রায় ঘোষণা করল আলিপুর আদালত। এদিন আদালত নূর ইসলাম ফকির ওরফে খোঁড়া বাদশাকে যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ দিয়েছে। ফলে আমৃত্যু জেলেই থাকতে হবে নূর ইসলাম ফকিরকে।

দলীয় অফিসে বসেই ভুয়ো নিয়োগপত্র দেওয়ার অভিযোগে গ্রেফতার বিজেপি কর্মী

02 Aug 2021

বিজেপির দলীয় কার্যালয়ে বসেই দিব্যি বিদ্যুৎ বন্টন কোম্পানির ভুয়ো নিয়োগপত্র বিক্রি করছিলেন দলেরই এক কর্মী। তিনি বিজেপির আলিপুরদুয়ারের বিধায়ক সুমন কাঞ্জিলালের আপ্ত সহায়ক ছিলেন বলে অভিযোগ। বেশ কিছুদিন পালিয়ে থাকার পর রবিবার তাকে গ্রেফতার করে আলিপুরদুয়ার পুলিশ।

বনগাঁয় প্রতিবেশী 'দাদু'র লালসার শিকার নাবালিকা! জন্ম দিল সন্তানের

02 Aug 2021

৬৭ বছরের বৃদ্ধের লালসার শিকার হল ১৪ বছরের নাবালিকা। এই ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়িয়েছে উত্তর চব্বিশ পরগনার গোপালনগর থানার নওদা গ্রামে। ভয় দেখিয়ে ওই নাবালিকাকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে বৃদ্ধের বিরুদ্ধে।