scorecardresearch
 

Entertainment News Today: ছোট থেকে বড় পর্দা,বিনোদনের আজকের সেরা খবরগুলি, এক নজরে...

Entertainment News Today, 23rd June 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

বিনোদনের আজকের সেরা খবর বিনোদনের আজকের সেরা খবর

Top Entertainment News, Today 23rd June: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

প্রথমবার খলনায়িকার চরিত্রে দেবলীনা! আসছে নতুন ধারাবাহিক 

কিছুদিন আগেই ছোট পর্দায় পা রেখেছিলেন অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমার। এবার তাঁকে দেখা যাবে একটি নতুন বাংলা ধারাবাহিকে। তবে রয়েছে নানা চমক। 


 শুরুতেই বাজিমাত! নন-ফিকশন শো-এর মধ্যে সেরা 'সারেগামাপা'   

ছোট পর্দার কোন ধারাবাহিক বা শো কেমন স্কোর করেছে ,তা জানার উপায় এই টিআরপি। সামনে এসেছে বাংলা টেলিভিশনের গত সপ্তাহের মার্কশিট।


'ধরতে পারবেন না,' পুলিশের ড্রাগ-বিরোধী পোস্টে রুদ্রনীল, VIRAL

রাজ্য পুলিশের মাদক-বিরোধী প্রচারে ব্যবহার করা হয়েছে অভিনেতা রুদ্রনীল ঘোষের ছবি। তাঁর অভিনীত ভিঞ্চি দা সিনেমার ছবির মাধ্যমে ড্রাগ-বিরোধী বার্তা দেওয়া হয়েছে। রাজ্য পুলিশের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে তা পোস্ট করা হয়েছে।


এই পাকিস্তানি ছবি থেকে হুবহু টোকা অক্ষয়ের Raksha Bandhan?

সোশ্যাল মিডিয়ায় অনেক ব্যবহারকারী বলছেন যে অক্ষয় কুমারের 'রক্ষা বন্ধন' পাকিস্তানি ছবি 'লোড ওয়েডিং'-এর (Load Wedding) হুবহু কপি। পাকিস্তানি সুপারস্টার ফাহাদ মুস্তাফা (Fahad Mustafa) এবং মেহভিশ হায়াত (Mehwish Hayat) অভিনীত ছবি 'লোড ওয়েডিং'-এর (Pakistani Movie Load Wedding) গল্পও অক্ষয়ের ছবির মতোই।


কানাডায় গোটা টিম নিয়ে হাজির কপিল, শেয়ার করলেন ছবি

জনপ্রিয় কৌতুক অভিনেতা এবং হোস্ট কপিল শর্মা (Kapil Sharma) আজকাল টিভি থেকে দূরে সরে যেতে পারেন, তবে তিনি ক্রমাগত সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে যোগাযোগ করছেন। 'দ্য কপিল শর্মা শো'-এর পুরো টিম আজকাল বিদেশ সফরে। সোশ্যাল মিডিয়ায় কপিল তার দলের সঙ্গে নতুন ছবি শেয়ার করেছেন।


TRP: বিরাট চমক রেটিং চার্টে! শীর্ষে 'আলতা ফড়িং', কেমন স্কোর মিঠাই- খড়িদের?

 একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 


সঙ্কটজনক তরুণ মজুমদার, হাসপাতালে গেলেন মমতা

ভালো নেই বর্ষীয়ান চলচ্চিত্র পরিচালক তরুণ মজুমদার (Tarun Majumdar). এই মুহূর্তে SSKM হাসপাতালে


Shamshera আসছে! চিনে নিন বলিউডের আইকনিক ডাতাকদের

রণবীর কাপুরের দুটি ব্যাক টু ব্যাক ছবি মুক্তির জন্য প্রস্তুত। প্রথম ছবি পরিচালক অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্র এবং দ্বিতীয়টি পরিচালক করণ মালহোত্রার শমশেরা।