scorecardresearch
 

Film Wrap: অমিতকে কটাক্ষ আদিত্যর, ফের 'যশরত' জল্পনা

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? নয়া নিয়মে এবং কোভিডের দ্বিতীয় ঢেউয়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন নির্বাচন পরবর্তী সময়ে? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
যশরত - অমিত এবং আদিত্য যশরত - অমিত এবং আদিত্য
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

'ভালো না লাগলে আগেই বলতেন!', অমিত কুমারকে বললেন আদিত্য
কিশোর কুমার (Kishore Kumar) স্পেশাল এপিসোডে বিশেষ অতিথি হিসাবে শো-তে এসেছিলেন অমিত কুমার। শো-এর বিচারক এবং প্রতিযোগীরা সকলেই কিশোর কুমারের গান গেয়ে তাঁকে শ্রদ্ধাঞ্জলী জানান। তবে এপিসোড সম্প্রচারিত হওয়ার পর থেকে সোশাল মিডিয়ায় রীতিমতো ট্রোলিং করা হয় বিচারক এবং প্রতিযোগীদের। বাদ যাননি অমিত নিজেও।


'গিটার নিয়ে খেলো, মানুষ নিয়ে নয়', কাকে খোঁচা দিলেন নুসরত?
স্বামী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গেও যে নসরতের (Nusrat Jahan) সম্পর্ক স্বাভাবিক নেই তা তাঁদের সোশাল মিডিয়া পোস্টই বলে দিয়েছে বার বার। তার মধ্যে যশের সঙ্গে একাধিক ইভেন্টে যাওয়া, দক্ষিণেশ্বরে এক সঙ্গে পুজো দেওয়া, ইত্যাদি জল্পনায় আরও ইন্ধন জুগিয়েছে। তার সঙ্গে যোগ হয়েছে সোশাল মিডিয়া পোস্ট। 


যারা গঙ্গায় দেহ ভাসায় তারা দানব! বিস্ফোরক পরিনীতি-ফারহান
কী ভাবে এত অমানবিক কাজ সম্ভব তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। প্রশাসনের নির্লজ্জতা এবং ব্যর্থতার এর চেয়ে বড় উদাহরণ পাওয়া দুষ্কর। এ বিষয়ে রীতিমতো বিস্ফোরক মন্তব্য পোস্ট করলেন অভিনেতা ফারহান আখতার (Farhan Akhtar) এবং অভিনেত্রী পরিনীতি চোপড়া (Parineeti Chopra)। দুজনেই এ বিষয়ে টুইট করেন।


শিশু সাহিত্যের রসদ উপেন্দ্রকিশোরের থেকে উত্তরাধিকারে পেয়েছিলেন সত্যজিৎ
উপেন্দ্রকিশোর, সুকুমার এবং সত্যজিৎ, তিন প্রজন্মের এমন উজ্জ্বল উপস্থিতি বঙ্গসমাজে তো বটেই সারা বিশ্বের নানা ক্ষেত্রে আলোড়ন ফেলেছিল। ছোটদের জন্য গল্প উপন্যাস লেখার ধারা কিন্তু আগের দুই পুরুষের থেকে উত্তরাধিকারে পেয়েছিলেন সত্যজিৎ রায়। শিশু সাহিত্যে অসামান্য অবদান রেখে গিয়েছেন উপেন্দ্রকিশোর এবং সকুমার রায়। তারই ফলস সত্যজিতের ফেলুদা-শঙ্কু।


"চরিত্রে ঢুকবো বলে ৮ দিন যোগাযোগ রাখিনি বাড়ির সঙ্গে!" 'শুভারম্ভ'-র পর আড্ডায় জেসমিন
অভিজিৎ চৌধুরীর পরিচালনায় তৈরি নতুন ওয়েব সিরিজ 'শুভারম্ভ' (Subharambha)-তে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন জেসমিন রায়, সত্যম ভট্টাচার্য ও দিব্যাশা দাস। এই সিরিজ ইতিমধ্যে স্ট্রিমিং হচ্ছে। আজতক বাংলার সঙ্গে আড্ডা দিলেন শুভমিতা ওরফে জেসমিন (Jasmine Roy)।

Advertisement


এবার কোভিড আক্রান্তদের কাছে বিনা মূল্যে পৌঁছবে খাবার! উদ্যোগে অনীক ধর
এবার সাধারণ মানুষের দিকে সাহায্যের বাড়িয়ে দিচ্ছেন এগিয়ে এলেন সঙ্গীত শিল্পী অনীক ধর (Aneek Dhar)। কোভিড আক্রান্তদের বিনা মূল্যে খাবার পৌঁছে দেবে তাঁর টিম। এই টিমের সঙ্গে স্বেচ্ছাসেবক হয়ে যুক্ত হতে চান, তাঁদেরও স্বাগত জানাচ্ছেন অনীক। 


টিকার দ্বিতীয় ডোজ নেওয়ার পরও কোভিডে আক্রান্ত হরনাথ!
এবার কোভিডে আক্রান্ত চলচ্চিত্র পরিচালক হরনাথ চক্রবর্তী (Haranath Chakraborty)। করোনা টিকার দুটি ডোজই তাঁর নেওয়া ছিল। তা সত্ত্বেও পেলেন না রেহাই। করোনার (Corona Virus) থাবা যেন দাপিয়ে বেড়াচ্ছে।


নিজের মৃত্যুর খবরে চটলেন 'ভীষ্ম', পোস্ট করলেন ভিডিও
গত কাল ১১ মে মঙ্গলবার হঠাৎ করেই অভিনেতা মুকেশ খান্নার মৃত্যু গুজব ছড়িয়ে দেওয়া হয়। কয়েক ঘণ্টার মধ্যেই খবর দাবানলের মতো ছড়িয়ে পড়ে। এমনকী খোদ মুকেশও সেই খবর সোশাল মিডিয়ায় দেখেন। খবরে বিচলিত হয়ে তাঁর আত্মীয়-বন্ধুরা ফোন করেন তাঁকে এবং তাঁর বাড়িতে।


Raima Sen: OTT প্ল্যাটফর্মে চুটিয়ে কাজ করছেন রাইমা
গড মাদার, পরিনীতা, হানিমুন ট্রাভেলস, দশ-এর মতো বলিউড সিনেমায় কাজ করা বঙ্গ নায়িকা রাইমা সেন। আপাতত বলিউড থেকে একটু দূরত্বে ওটিটি প্ল্যাটফর্মে চুটিয়ে কাজ করছেন রাইমা। আমাজন প্রাইমের ওয়েব সিরিজ দ্য লাস্ট আওয়ার-এ তাঁকে দেখা যাবে।

 

Advertisement