scorecardresearch
 
 

Film Wrap: Topless টিনা, শবাবে-শরাবে শোম্যান

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? লকডাউন পরবর্তী সময়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

বিনোদনের সব খবর এক ক্লিকে বিনোদনের সব খবর এক ক্লিকে
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

সিনেমা, শবাব আর শরাবে অনুরক্ত ছিলেন বলিউডের 'শোম্যান'
রাজ কাপুরের জীবনে সবচেয়ে বড় Irony ছিল বিয়ের ৪ মাস বাদে নার্গিসের সঙ্গে দেখা হওয়া! কী অদ্ভূত ভালোবাসায় মোড়া ছিল তাঁদের ৯ বছরের ফিল্মি জীবন। অন্দাজ ছবির সেটে দেখা দুজনের। তত দিনে নার্গিস প্রতিষ্ঠিত স্টার। ৮টি হিট ছবির মালকিন। অন্য দিকে রাজ কাপুর সদ্য পা জমানোর চেষ্টা করছেন বলিউডে। প্রথম দর্শনেই যাকে বলে প্রচণ্ড টান অনুভব করেছিলেন একে অপরের প্রতি। স্বভাবপ্রেমিক রাজ নার্গিসের অমোঘ আকর্ষণ উপেক্ষা করতে পারেননি।


TOPLESS টিনা! নেট পাড়ায় এক ধাক্কায় বাড়ল তাপমাত্রা
সোশাল মিডিয়ায় আগেও তাঁর বোল্ড লুক চর্চার বিষয় হয়ে উঠেছিল। সম্প্রতি ফের একবার চর্চায় উতরন ধারাবাহিকের 'ইচ্ছা' টিনা দত্ত। কলকাতার কন্যা বহু দিন আগেই মুম্বইয়ে পা রেখেছেন। হিন্দি ধারাবাহিক উতরন-এ তাঁকে নেহাতই ঘরোয়া গৃহবধূর চরিত্রে দেখা গিয়েছে।


৫ মাসেই গর্ভপাত! তখনও করণ মেরেছে, দাবি নিশার
জনপ্রিয় টেলিভিশন জুটি করণ মেহরা (Karan Mehra) ও নিশা রাওয়ালের (Nisha Rawal) দাম্পত্য সমস্যা নিয়ে চর্চা একেবারে তুঙ্গে। নেট দুনিয়ায় যারা একে অপরের সঙ্গে এত হাসিখুশি থাকতেন, তাঁদের কিনা সম্পর্কে বিচ্ছেদ হতে চলেছে? শুনে তো একেবারে হতবাক ফ্যানেরা!


ছবিতে চুমু বা বিকিনি দৃশ্য থাকলে চুক্তি সইয়ে না! জন্মদিনে অজানা সোনাক্ষী
বলিউডের অভিনেত্রী সোনাক্ষী সিনহার (Sonakshi Sinha) আজ অর্থাৎ ২ জুন, ৩৩ তম জন্মদিন। ওজন হ্রাস থেকে শুরু করে ট্যুইটারে ফ্যান ফলোয়িং তৈরি করা, বারবার নিজেকে প্রমাণ করতে কঠোর পরিশ্রম করেছেন সোনাক্ষী।


বিপাকে অক্ষয়ের 'পৃথ্বীরাজ'! ছবির নাম পরিবর্তনের দাবীতে মামলা দায়ের করনি সেনার
আদিত্য চোপড়া (Aditya Chopra) এবং যশরাজ ফিল্মসকে (Yash Raj Films) একটি সতর্কতা জারি করে একটি মামলা দায়ের করেছে করনি সেনা (Karni Sena)। অক্ষয় কুমারের (Akshay Kumar) ছবি 'পৃথ্বীরাজ' ( Prithviraj)-র নাম পরিবর্তনের দাবী জানান তাঁরা।


ন্যুড সিনের আগে রাধিকা আদিলকে জিগ্গেস করেন, 'তোমার বউ কী ভাববেন?'
রাধিকা আপ্তের ছবি 'পার্চড' তার সাহসী বিষয় এবং সাহসী দৃশ্যের জন্য বিখ্যাত। লীনা যাদব পরিচালিত ছবিটি সমালোচকদের মধ্যে ইতিবাচক সাড়া ফেলেছিল। ছবিতে রাধিকা আপ্তের নগ্ন দৃশ্য বেশ আলোচনায় ছিল। অভিনেতা আদিল হুসেনকে রাধিকার সাথে এই দৃশ্যে দেখা গিয়েছিল। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে আদিল এই চর্চিত দৃশ্য সম্পর্কে অনেক কিছু জানিয়েছেন।


"সুশান্তই আমায় অভিনয় শিখিয়েছে"! 'Pabitra Rishta'-র ১২ বছরে স্মৃতিচারণ অঙ্কিতার
১২ বছর আগে প্রথম সম্প্রচার হয়েছিল সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) ও অঙ্কিতা লোখান্ডের (Ankita Lokhande) জনপ্রিয় ধারাবাহিক 'পবিত্র রিস্তা' (Pabitra Rishta)। আর সেই উপলক্ষে ইনস্টাগ্রামে লাইভ এসে ফ্যানেদের সঙ্গে উদযাপন করলেন অর্চনা ওরফে অঙ্কিতা।


Sherni Trailer: জমজমাট ট্রেলারে অসাধারণ বিদ্যা
আড়াই মিনিটের ট্রেলারে মানুষখেকো বাঘ, শিকার, রাজনীতি এবং ক্ষমতাবান মানুষের চিরাচরিত দ্বিচারিতা ফুটে উঠেছে। ছবির গল্পও এগোবে মানুষ খেকো বাঘের উপদ্রবকে কেন্দ্র করে। কী ভাবে পরিস্থিতি সামলান বিদ্যা তা দেখার জন্য অপেক্ষা করতে হবে আরও কিছু দিন। ছবিটি আমাজন প্রাইমে মুক্তি পাবে আগামী ১৮ জুন।


ছেলের প্রথম ছবি শেয়ার করলেন শ্রেয়া, জানালেন নামও
পোস্টে শ্রেয়া লেখেন, 'ইনট্রোডিউসিং দেব্যান মুখোপাধ্যায়। ২২ মে সে আমাদের মধ্যে এসেছে এবং আমাদের জীবন চিরকালের জন্য একেবারে পাল্টে দিয়েছে। জন্মানোর মুহূর্তে ওর প্রথম দেখা আমাদের মন ভালোবাসায় একেবারে কানায় কানায় ভরে উঠেছিল। এমনটা শুধুমাত্র বাবা এবং মা-ই অনুভব করতে পারেন। বিশুদ্ধ অনিয়ন্ত্রিত অপত্য ভালোবাসা।' ছবিতে বাবা-মায়ের হাতে নিশ্চিন্তে ঘুমোতে দেখা যাচ্ছে দেব্যান-কে।


জুহির আবেদনের শুনানির মধ্যেই লোকটা গেয়ে উঠল, 'লাল লাল হোঁঠো পে...'
বলিউড অভিনেত্রী এবং সমাজসেবী জুহি চাওলা দেশে 5G ওয়্যারলেস নেটওয়র্ক চালু করার বিরুদ্ধে একটি জনস্বার্থ মামলা করেন। দিল্লি হাইকোর্টে সেই মামলার ভার্চুয়াল শুনানিতে এক ব্যক্তি হঠাৎই গেয়ে ওঠেন জুহি চাওলা এবং অজয় দেবগন অভিনীত নাজায়েজ ছবির গান, 'লাল লাল হোঁঠো পে গোরি কিসকা নাম হ্যায়'।