scorecardresearch
 

Mithai- Bhavana Bannerjee: 'মিঠাই'-তে এবার এন্ট্রি নিলেন ভাবনা! গল্পে নতুন মোড়?

Mithai- Bhavana Bannerjee: কিছুদিন আগেই রিকির গার্লফ্রেন্ড 'অ্যাঞ্জি' রূপে অনুরাধা মুখোপাধ্যায় এবং স্যান্ডির স্ত্রী পিঙ্কিজি হয়ে 'মিঠাই'-তে  প্রবেশ করেছিলেন অনন্যা গুহ। এরই মধ্যে 'মিঠাই'-তে আগমন হল আরও এক নতুন চরিত্রের।

Advertisement
অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু ও ভাবনা বন্দ্যোপাধ্যায় (ছবি: ফেসবুক) অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু ও ভাবনা বন্দ্যোপাধ্যায় (ছবি: ফেসবুক)

বেশ কয়েক সপ্তাহ টিআরপি তালিকায় (TRP) স্থান ওঠানামা করছে 'মিঠাই' (Mithai)-র। শেষ রেটিং চার্টে (Rating Chart) ফের শীর্ষ স্থানে উঠেছে এই মেগা। দর্শক মনে নিজের জায়গা ধরে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছে টিম 'মিঠাই'। গল্পে কিছুদিন আগেই এসেছে নতুন মোড়। 'রকি দ্য রকস্টারই' যে সিদ্ধার্থ তা জেনেছে সকলে। এমনকি পিসেমশাই ও ওমি আগরওয়াল ধরাও পড়েছে। এবার ধারাবাহিকে (Bangla Serial) আসতে চলেছে নতুন এন্ট্রি।   

কিছুদিন আগেই রিকির গার্লফ্রেন্ড 'অ্যাঞ্জি' রূপে অনুরাধা মুখোপাধ্যায় (Anuradha Mukherjee) এবং স্যান্ডির স্ত্রী পিঙ্কিজি হয়ে 'মিঠাই'-তে প্রবেশ করেছিলেন অনন্যা গুহ (Ananya Guha)। অ্যাঞ্জির ট্র্যাক আপাতত শেষ হলেও, পিঙ্কিজি এখন মোদক পরিবারের সদস্য। এরই মধ্যে 'মিঠাই'-তে আগমন হল আরও এক নতুন চরিত্রের। অভিনেত্রী ভাবনা বন্দ্যোপাধ্যায়কে (Bhavana Bannerjee) এবার দেখা যাবে, এই মুহূর্তের বাংলার সেরার সেরা ধারাবাহিকে।  

আরও পড়ুন: 'শ্রেয়সী' হয়ে মুখ্য চরিত্রে ফিরছেন অর্কজা! দারুণ উৎসাহী অভিনেত্রী...

'মিঠাই'-তে ফের এসেছে নতুন এক ট্যুইস্ট। সিরিয়ালে অভিনয় করতে চায় পিঙ্কিজি। এদিকে তার শাশুড়ি মা একেবারে জানিয়ে দিয়েছেন 'নেহি হোগা, নেহি হোগা, নেহি হোগা...।' তবে হল্লা পার্টি থাকতে আর টেনশন কিসের? রান্নাঘরের জানালার গ্রীল কেটে, তাকে পালাতে সাহায্য করেছে তারা। পিঙ্কিকে নিয়ে শ্যুটিং সেটে পৌঁছেছে মিঠাই ও সিদ্ধার্থ। আর সেখানেই প্রোডাকশনের একজন গুরুত্বপূর্ণ চরিত্র হিসাবে দেখা যাবে ভাবনাকে। 

আরও পড়ুন: শ্যুটিংয়ে মৃত্যুকে যখন সামনে দেখলেন রাহুল, শেয়ার করলেন অভিজ্ঞতা

টেলিভিশন জগতের জনপ্রিয় মুখ ভাবনা বন্দ্যোপাধ্যায়। বিশেষত জি বাংলার একাধিক ধারাবাহিকে দেখা গেছে তাঁকে। জনপ্রিয় ধারাবাহিক 'তোমায় ছাড়া ঘুম আসে না মা'-তে ফুলকির চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এছাড়াও 'কড়ি খেলা'-তেও মিষ্টি চরিত্রে নজর কেড়েছেন ভাবনা। 'মিঠাই'-র সিড অর্থাৎ আদৃত রায়ের সঙ্গে অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত 'লকডাউন' ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। জি বাংলা অরিজিনালসের 'আমি দিদি নম্বর ১' -এও অভিনয় করেছেন তিনি। 

Advertisement

আরও পড়ুন: 'মাওবাদী'দের সঙ্গে অভিনয় করতে হবে শুনেই ঘেঁটে গিয়েছিলাম: সৌরভ

প্রসঙ্গত, 'মিঠাই'-তে আগামী পর্বে দেখা যাবে, রান্নাঘরে কাজ করার সময় পিঙ্কির সাজে নীপাকে ধরে ফেলবে টেস। কাকিকে সবটা জানিয়ে দেওয়ার পর, পিঙ্কি কোথায় গিয়েছে, স্যান্ডিকে নিজের মাথা ছুঁয়ে বলতে বলবে তার মা। সেটে হাজির হবে কাকিমা। এদিকে সেই সেটে এসে পৌঁছায়নি অনেক আর্টিস্ট। বৌমার শ্যুটিং করা মেনে নিলেও, শাড়ি ছাড়া কিছু পরে অভিনয় করতে দেবে না সে। তখনই মিঠাইয়ের বুদ্ধিতে সেই সিরিয়ালেও পিঙ্কির শাশুড়ির চরিত্রে অভিনয় করার প্রস্তাব দেওয়া হবে তাকে। এবার কি এভাবেই স্বপ্নপূরণ হবে পিঙ্কিজি? তা জানা যাবে সামনের পর্বগুলিতের।        
 

Advertisement