scorecardresearch
 

Sreemoyee-Gantchhora: 'শ্রীময়ী'-র জায়গা নেবে 'গাঁটছড়া'! দর্শকদের মনে জায়গা করতে পারবে নতুন মেগা?

Sreemoyee- Gantchhora: গত কয়েক মাসে শুরু হয়েছিল একাধিক নতুন বাংলা সিরিয়াল। ইতিও টানা হয়েছে বেশ কয়েকটি মেগার গল্পে। দর্শকদের জন্য এবার একই সঙ্গে আছে খুশি ও দুঃখের খবর। 

Advertisement
'শ্রীময়ী'-র জায়গা সম্প্রচারিত হবে 'গাঁটছড়া' 'শ্রীময়ী'-র জায়গা সম্প্রচারিত হবে 'গাঁটছড়া'
হাইলাইটস
  • সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করে বিশেষ কিছু চমকের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার।
  • গত কয়েক মাসে শুরু হয়েছে একাধিক নতুন বাংলা সিরিয়াল।
  • ইতিও টানা হয়েছে বেশ কয়েকটি মেগার গল্পে।

Sreemoyee- Gantchhora: দর্শকদের বিনোদনের জন্য ছোট পর্দা (Bengali Television) কতটা গুরুত্বপূর্ণ তা হয়তো সকলেরই জানা। ধারাবাহিকের চরিত্রগুলি নিয়ে আলোচনা, দর্শকদের রোজনামচার সঙ্গে জড়িয়ে, ড্রইং রুম থেকে খাবার টেবিল অবধি পৌঁছে যায়। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করে বিশেষ কিছু চমকের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। গত কয়েক মাসে শুরু হয়েছে একাধিক নতুন বাংলা সিরিয়াল (New Bengali Serials)। ইতিও টানা হয়েছে বেশ কয়েকটি মেগার গল্পে। দর্শকদের জন্য এবার একই সঙ্গে আছে খুশি ও দুঃখের খবর। 

স্টার জলসায় আসছে 'গাঁটছড়া' (Gantchhora)। নতুন এই ধারাবাহিকের খবর চাউর হওয়ার পর থেকেই সকলের মনে প্রশ্ন ছিল, কোন স্লটে সম্প্রচারিত হবে তা নিয়ে? আরও একটি খবর কানাঘুষো শোনা যাচ্ছিল, টেলিপাড়ায় কান পাতলেই। সকলের প্রিয় 'শ্রীময়ী' (Sreemoyee), এবার শেষের পথে। ধারাবাহিকের গল্পও শেষের দিকে গড়াচ্ছে বোঝা যাচ্ছে। তবে দিনক্ষণ কিছুই জানা যাচ্ছিল না। এবার সামনে এল সেই তথ্য। চ্যানেল সূত্রে জানা যাচ্ছে,  আগামী ২০ ডিসেম্বর থেকে সোম থেকে রবি, প্রতিদিন সন্ধ্যা ৭ টার সময় সম্প্রচারিত হবে 'গাঁটছড়া'। ব্যাস উত্তর সবার সামনে পরিষ্কার! 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

দু'বছরের বেশি সময়কাল ধরে প্রাইম টাইমে সন্ধ্যা ৭ টায় সম্প্রচারিত হত 'শ্রীময়ী'। এবার সেই স্থান দখল করবে, 'গাঁটছড়া'। নতুনদের স্থান দিতে, পুরনোদের জায়গা ছাড়তে হয়। যদিও চ্যানেল বা কলাকুশলীদের কেউই এখনও স্বীকার করেননি, 'শ্রীময়ী' শেষ হবে নাকি অন্য স্লটে সম্প্রচারিত হবে। তবে সূত্র বলছে প্রথমটাই। 

Advertisement

আরও পড়ুন: একে অপরের প্রেমে পড়েছেন ইন্দ্রাশিস-অনিন্দ্য! সিদ্ধান্ত নিলেন বিয়ের...

 মিম, ট্রোল, সোশ্যাল মিডিয়ার ঝড় কাটিয়েও দর্শকদের মনের কাছের ছিল 'শ্রীময়ী'। বর্তমানে দেশের মোট ৬টি ভাষায় তৈরি হয়েছে এই মেগার রিমেক। মাঝে শেষ হয়ে যাবে বলেও শোনা যায়। কিন্তু না! তারপরেও দীর্ঘদিন চলে ধারাবাহিক। আসলে এই গল্প তো অনেকেরই চেনা। আর ঠিক এই ভাবনা থেকেই এই গল্প গেঁথেছিলেন লীনা গঙ্গোপাধ্যায়।  

 দীর্ঘ সমস্যার পর এক হয়েছেন শ্রীময়ী- রোহিত। নিজের জীবন বাজিতে রেখে স্বামীকে বাঁচিয়ে ঘরে ফিরিয়ে এনেছে সে। এদিকে রোহিতের শরীর ক্রমশ খারাপের দিকে। জুনের ব্যবহারে বিরক্ত অনিন্দ্য। গত কয়েকমাস ধরে এই মেগার টিআরপি ঠেকেছে তলানিতে। এই সপ্তাহে সপ্তম স্থানে থেকে 'শ্রীময়ী' পেয়েছে ৭.০ রেটিং পয়েন্ট। মনে করা হচ্ছে টিআরপি -তে খারাপ ফলই ধারাবাহিক শেষ হওয়ার মূল কারণ।  

আরও পড়ুন: 'হিংসুটে', 'সাইকো'! নিজের বিয়ের ছবি আনআর্কাইভ করে ট্রোলড দীপিকা

'গাঁটছড়া'- র কাস্টিংয়ে রয়েছে বড় চমক। সকলের প্রিয় 'মথুরবাবু' গৌরব চট্টোপাধ্যায় ও 'কাদম্বিনী' শোলাঙ্কি রায় জুটি বাঁধছেন প্রথমবার। এছাড়াও ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শ্রীমা ভট্টাচার্য, অনিন্দ্য চট্টোপাধ্যায়, রিয়াজ লস্কর ও অনুষ্কা গোস্বামীর মতো অভিনেতারা। স্নিগ্ধা বসু ও সানি রায়ের প্রযোজনা সংস্থা অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টের প্রযোজনায় এবং সৌমেন হালদারের পরিচালনায় আসছে এই ধারাবাহিক। ইতিমধ্যে টেলিপাড়ায় যথেষ্ট সাড়া ফেলেছে এই মেগার প্রোমো। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

আরও পড়ুন: এক বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলাম... : তনুশ্রী
 
শ্রীময়ী, রোহিত আঙ্কেল, জুন আন্টি, অনিন্দ্য, ডিঙ্কারা এতদিন ধরে দর্শক মনে বিরাজ করছিলেন। সেই স্থান কী নিতে পারবে 'গাঁটছড়া'-র খড়ি, বনি, ঋদ্ধিমানরা? তা সময়ই বলবে... 

 

Advertisement