scorecardresearch
 

Sreelekha Mitra on Manike Mage Hithe: 'মানিকে মাগে হিতে'-র ফিউশনে শ্রীলেখার সে কী নাচ! দেখুন Video

Sreelekha Mitra on Manike Mage Hithe: নয়া ট্রেন্ড থেকে বাদ গেলেন না অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। ট্রেন্ডিং গান 'মানিকে মাগে হিতে'-তে গা ভাসিয়ে নিজেই সোশ্যাল পেজে শেয়ার করলেন অভিনেত্রী। 

Advertisement
অভিনেত্রী শ্রীলেখা মিত্র অভিনেত্রী শ্রীলেখা মিত্র
হাইলাইটস
  • সিংহলি ভাষায় শ্রীলঙ্কার এই গানে বুঁদ টলি থেকে টেলিপাড়াও।
  • ট্রেন্ডিং গানে গা ভাসিয়ে নিজেই ভিডিও শেয়ার করলেন শ্রীলেখা মিত্র।
  • ফ্যানরা অভিনেত্রীকে ভরিয়ে দিচ্ছেন ভার্চুয়াল ভালোবাসায়।

Sreelekha Mitra on Manike Mage Hithe: 'মানিকে মাগে হিতে' (Manike Mage Hithe) জ্বরে কাবু নেটপাড়া। সিংহলি ভাষায় শ্রীলঙ্কার এই গানে বুঁদ টলি থেকে টেলিপাড়াও। নয়া ট্রেন্ড থেকে বাদ গেলেন না অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। ট্রেন্ডিং এই গানে (Trending Song) গা ভাসিয়ে নিজেই ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী। 

সুপার ভাইরাল গান 'মানিকে মাগে হিতে'-র বিভিন্ন ফিউশন তৈরি হচ্ছে। যার বেশীরভাগটাই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ছে নেট দুনিয়ায়। সেরকমই একটা ফিউশন তৈরি হয়েছে 'মানিকে মাগে হিতে' ও 'তোমার ঘরে বসত করে কয়জনা' এই জনপ্রিয় আঞ্চলিক গান এই মুহূর্তে হিট। আর সেই গানের সঙ্গে একটি নাচের ভিডিয়ো বানিয়ে সোশ্যাল পেজে শেয়ার করেছেন শ্রীলেখা মিত্র। নাচের ভিডিওটি পোস্ট করার আগে আরও একটি ভিডিও ইন্সটাতে শেয়ার করে ফ্যানদের উদ্দেশ্যে শ্রীলেখা জিজ্ঞেস করেন, "আমি কি 'মানিকে মাগে হিতে' গানে নাচবো?" সেই সঙ্গে পোস্টের ক্যাপশনে তিনি লেখেন, "দেখি পাড়ি কিনা। বুড়ো বয়সে শখ আর কী... কাউকে চ্যালেঞ্জ ফ্যালেঞ্জ নয়..."

 

 

আরও পড়ুন: 'রাসমণি' -র সেটেই আইবুড়ো ভাতের আয়োজন জগদম্বা- রোশনির! দেখুন PHOTOS

প্রিয় অভিনেত্রী ভাইরাল গানে নাচবেন শুনেই, তা দেখার আগ্রহ প্রকাশ করেন শ্রীলেখা-প্রেমীরা। আর তার কিছুক্ষণ পরেই, ফ্ল্যাটের ব্যালকনিতে, লাল স্ট্রিং কুর্তি পরে ফ্লোরে শ্রীলেখা। বরাবরই নাচ বড্ড ভালোবাসেন অভিনেত্রী। সেকথা নিজেও বলেছেন বহুবার। নিজেকে 'বুড়ো বয়সের' বললেও এখনও যে তিনি টেক্কা দিতেন পারেন বহু অষ্টাদশীকে, তা বোধ হয় আর বলতে বাকি রাখে না। পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই অনুগামীরা ভরাচ্ছেন 'আগুন' কিংবা 'ভালোবাসার' ইমোজিতে। 

Advertisement

 

 

আরও পড়ুন: 'বেলা শুরু' থেকে 'লক্ষ্মী ছেলে'! শেষমেশ ঘোষণা হল পাইপলাইনে থাকা ৪ ছবি মুক্তির তারিখ

কিছুদিন আগেই বাবাকে হারিয়েছেন অভিনেত্রী। এখনও মানসিকভাবে বিপর্যস্ত তিনি। সম্প্রতি ফেসবুক লাইফে এসে ঝরঝরিয়ে কাঁদতে শুরু করেন তিনি। শোনা যায়, শ্রীলেখা মিত্রর আবাসনের কিছু বাসিন্দা অভিযোগ তোলেন, তাঁর এক সারমেয়, আবাসনের একটি মেয়েকে কামড়েছে। এরপরই তাঁরা অভিনেত্রীর উপর চড়াও হলে, আবাসনের বাসিন্দাদের সঙ্গে তুমুল বচসায় জড়ান শ্রীলেখা। সেই ভিডিও লাইভে এসেও দেখান তিনি।

ভেনিসে যাওয়ার আগে, ফ্যানদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিতেন শ্রীলেখা। মাঝে কাজের ব্যস্ততা ও এরপর পরিবারে দুর্ঘটনা ঘটে যাওয়ায় বেশ কিছুটা সময়, এই সব থেকে বিরতি নিয়েছিলেন তিনি। তবে নিজেকে অনেকটা সামলে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন তিনি। আবারও সকলে পুরনো ছন্দে দেখতে পাচ্ছেন, তাঁদের প্রিয় নায়িকাকে। 

আরও পড়ুন: বিলাসবহুল ফোর্টে বসবে ভিকি-ক্যাটরিয়ার বিয়ের আসর! খরচ জানেন?

প্রসঙ্গত, 'মানিকে মাগে হিতে'-র মূল গানটি ২০২০ সালে তৈরি করেছিলেন সথিশান রথনায়াক (Satheeshan Rathnayaka)। সেই সময়ও জনপ্রিয়তা পেয়েছিল গানটি। তবে তখন তা ছড়িতে পড়েনি গোটা বিশ্বে। চলতি বছরের মে মাসে নতুন এই ভার্সনটি ঝড়ের গতিতে ভাইরাল হয়। এই গানটি গেয়েছেন শ্রীলঙ্কায় র্যাপ কুইন বলে পরিচিত শিল্পী, ইওহানি ইওহানি দি সিলভা (Yohani Diloka De Silva)। 
  

Advertisement