scorecardresearch
 

News Wrap : এক ক্লিকে আজকের সেরা খবর

News Wrap 7th August: প্রতিদিনই খবরের ঘনঘটা। দেশ, রাজ্য, বিনোদন, ইউটিলিটি, ধর্ম থেকে লাইফস্টাইল। আমরা নিয়মিত আপনাদের জানাব দিনের সেরা খবরগুলি। আজকের সেরা খবরগুলি জেনে নিন এক ক্লিকে।

প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • প্রতিদিনই খবরের ঘনঘটা
  • দেশ, রাজ্য, বিনোদন, ইউটিলিটি, ধর্ম থেকে লাইফস্টাইল
  • আমরা নিয়মিত আপনাদের জানাব দিনের সেরা খবরগুলি

News Wrap 7th August: প্রতিদিনই খবরের ঘনঘটা। দেশ, রাজ্য, বিনোদন, ইউটিলিটি, ধর্ম থেকে লাইফস্টাইল। আমরা নিয়মিত আপনাদের জানাব দিনের সেরা খবরগুলি। আজকের সেরা খবরগুলি জেনে নিন এক ক্লিকে।

উপরাষ্ট্রপতি নির্বাচনে ভোট শিশির-দিব্যেন্দুর, কারণ জানতে চেয়ে চিঠি সুদীপের

তৃণমূল (TMC) সূত্রে খবর, গত বৃহস্পতিবারই শিশির অধিকারী ও দিব্যেন্দু অধিকারীকে চিঠি দিয়ে ভোটদানে বিরত থাকার নির্দেশ দিয়েছিলেন সুদীপ বন্দ্যোপাধ্যায়। কিন্তু সেই নির্দেশ না মেনে দিল্লিতে গিয়ে ভোট দেন শিশির (Sisir Adhikari) ও দিব্যেন্দু (Dibyendu Adhikari)। দলের নির্দেশ উপেক্ষা করে কেন তাঁরা ভোট দিলেন সেই কারণই জানতে চাওয়া হয়েছে চিঠিতে। 

দেড় ঘণ্টার Operation Mojo, জাদুঘরে CISF জওয়ানকে কীভাবে বাগে আনল পুলিশ?

অপারেশন মোজোর মাধ্যমেই অভিযুক্তকে বাগে আনে পুলিশ। অভিযুক্ত সিআইএসএফ জওয়ানকে গ্রেফতার করতে জীবনের ঝুঁকি নিয়ে অপারেশনে নামেন কলকাতা পুলিশের সেন্ট্রাল জোনের ডেপুটি কমিশনার এবং সিআইএসএফ-এর ডেপুটি কমান্ডান্ট। জানা গিয়েছে, গুলি চালানোর পর মিউজিয়ামের ভিতরে চলে যান অভিযুক্ত সিআইএসএফ জওয়ান।

কলকাতায় উদ্বেগ বাড়াচ্ছে ডেঙ্গি, ৭ দিনে আক্রান্ত ৩ হাজারেরও বেশি

দেশে করোনার চতুর্থ ওয়েভের চোখ রাঙানির মাঝেই রাজ্যের ডেঙ্গি পরিস্থিতি ক্রমে উদ্বেগজনক হয়ে উঠছে। বিশেষ করে কলকাতা, হাওড়া, শিলিগুড়ি সহ রাজ্যের ১২টি পুরসভা ও কর্পোরেশনের ডেঙ্গি পরিস্থিতি রীতিমত ভয় ধরাচ্ছে।

ছুটির দিনে বালিগঞ্জে ভয়াবহ দুর্ঘটনা, মহিলাকে পিষে মারল বেপরোয়া গাড়ি

এদিন দুপুরে প্রচণ্ড গতিতে ওই এলাকা দিয়ে যাচ্ছিল একটি বিলাসবহুল লালরঙের গাড়ি। আচমকাই, নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি গাড়িকে ধাক্কা মারে ওই গাড়িটি। তারপর আরও একটি কালো গাড়িকে ধাক্কা মারে সেটি। আর সেই সময়েই ২টি গাড়ির মাঝে পড়ে যান এক মহিলা।

ফাঁড়া কাটছে না রণবীরের, এবার কলকাতা হাইকোর্টে মামলা

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না বলিউড স্টার রণবীর সিংয়ের। নগ্ন ফোটোশুটের জন্য এবার অভিনেতার বিরুদ্ধে কলকাতা হাইকোর্টে মামলা দায়ের হল। মামলাটি দায়ের করেছেন সংখ্যালঘু মহিলা সংগঠনের চেয়ারপার্সন নাজিয়া ইলাহি খান।

পার্থকে নিয়ে মন্তব্যের জের, কুণালকে 'সেন্সর' করল TMC

এসএসসি দুর্নীতি মামলায় পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। ইডি হেফাজতের পর তাঁকে জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। তার প্রেক্ষিতে তৃণমূলের রাজ্য সম্পাদক মন্তব্য করেন, "পার্থকে বুঝতে হবে জেলে কেমন লাগে। আমি যেভাবে আমার জীবন জেলে কাটিয়েছি, পার্থও তাই করুন।"

মাঙ্কিপক্স-সতর্কতা, উত্তরবঙ্গের জেলা হাসপাতালগুলিতে তৈরি আইসোলেশন ওয়ার্ড

Monkeypox Preparation North Bengal: মাঙ্কিপক্স-সতর্কতা, উত্তরবঙ্গের জেলা হাসপাতালগুলিতে তৈরি আইসোলেশন ওয়ার্ড। চারটি করে আলাদা বেড রাখা হচ্ছে মাঙ্কিপক্সের জন্য। অন্যদিকে বাইরের রোগীদের উপর বিশেষ নজর রাখতে বলা হয়েছে।

'কাজ করুন নইলে চাকরি ছেড়ে দিন', BSNL কর্মীদের হুঁশিয়ারি কেন্দ্রীয় মন্ত্রীর

Mnister Ashwini Vaishnav bluntly to BSNL: লোকসানে থাকা টেলিকম অপারেটর সংস্থার ৬২ হাজার কর্মকর্তা-কর্মচারীদের কড়া হুঁশিয়ারি দিয়েছেন। বলা হয়েছে, প্রতিমাসে কাজের অডিট হবে। যাঁরা কাজ করতে পারবেন না, ছেড়ে দিন। অবসর নিয়ে নিন। কোনও রকম গাফিলতি বরদাস্ত নয়।

পেট্রোল-ডিজেলের দাম বাড়ল ৫০%, শ্রীলঙ্কার মতো শোচনীয় অবস্থা হবে বাংলাদেশের ?

Bangladesh Economic Crisis: বাংলাদেশে ডিজেল ও কেরোসিনের দাম বেড়েছে ৪২. ৫ শতাংশ। বিশেষজ্ঞরা বলছেন, জ্বালানি তেলের দাম বৃদ্ধির ফলে মূল্যস্ফীতি বাড়তে পারে। আধিকারিকরা বলেছেন যে, খুচরা পর্যায়ে দামের সর্বশেষ বৃদ্ধি রাষ্ট্র-চালিত বিতরণ সংস্থাগুলির ভর্তুকির বোঝা কমিয়ে দেবে।

নিউজিল্যান্ডকে হারিয়ে কমনওয়েলথ হকিতে ব্রোঞ্জ জয় ভারতের মেয়েদের

রুদ্ধশ্বাস ম্যাচ। নিউজিল্যান্ডের মেয়েদের শুট আউটে হারিয়ে ব্রোঞ্জ জিতল ভারতের মেয়েরা। একটা গোলে এগিয়ে থাকা ম্যাচে ১৮ সেকেন্ড বাকি থাকতে গোল খেয়ে গেল ভারত। আর তারপর সেই পেনাল্টি শুট আউট। এবার যদিও সেখান থেকে খালি হাতে ফিরতে হল না ভারতের মেয়েদের।