scorecardresearch
 

Film Wrap: ৩৭-এ পা রণবীরের, নুসরতের সন্তান ছেলে না মেয়ে?

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। কার্যত লকডাউনে কী করছে ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

পরিচালক 'কাট' বলার পরও চুমু খাওয়া বন্ধ করেননি দীপিকা- রণবীর!
সঞ্জয় লীলা বনসালীর (Sanjay Leela Bansali) ব্লকবাস্টার ছবি 'গোলিয়ো কি রাসলীলা রামলীলা' (Goliyon Ki Raasleela Ram-Leela ) তে জুটি বেঁধেছিলেন 'দীপবীর' (DeepVeer)। তবে অনেকেরই অজানা ছবির একটি গুরুত্বপূর্ণ দৃশ্যের শ্যুটিংয়ের সময় কী ঘটিয়েছিলেন তাঁরা।


Ranveer Deepika: শেহনাজের র‌্যাপে দীপবীরের নাচ! ভাইরাল ভিডিও
ভালোবাসা এবং নানা রকম উদ্ভট নাচ-গানের ভিডিও পোস্ট করায় এক প্রকার বিশেষজ্ঞ হয়ে উঠেছেন দীপিকা পাদুকোন এবং রণবীর সিং। মাঝে মধ্যেই তাঁদের ছবি এবং ভিডিও দেখে কাপল গোল তৈরি করে ফেলেন নতুন জুটিরা। আজ নিজের ৩৬তম জন্মদিন পালন করছেন রণবীর সিং। সেই উপলক্ষে একটি মজার ভিডিও পোস্ট করেছেন দীপিকা।


আগত সন্তান ছেলে, না মেয়ে? কী ছবি পোস্ট করলেন নুসরত
মঙ্গলবার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি কেকের ছবি পোস্ট করেন নুসরত। যার দু দিকে দুটি পতাকা। একটি নীল রঙের, অন্যটি গোলাপি। মাঝে লেখা বয় অর গার্ল? সুন্দর কেকটি তাঁর কোনও অনুরাগী বা বন্ধুস্থানীয়রা পাঠিয়েছেন। স্টোরিতে তাঁদের নাম উল্লেখ করে ট্যাগ করেছেন তাঁদের। ছেলে না মেয়ে, কে নুসরতের ঘর আলো করে আসেন, তা জানার জন্য আর কিছু দিন অপেক্ষা করতে হবে।


Sumita Sanyal: নক্সাল নেতার বোন! অমিতাভ-দিলীপের নায়িকা সুমিতা
তাঁর সম্পর্কে বেশ কিছু তথ্য রয়েছে যা অবাক করার মতো। অনেকেই জানেন না, তিনি দাপুটে নক্সাল আন্দোলনের নেতা কানু সান্যালের খুড়তুতো বোন। অনেকে এটাও ভুলে যান সুমিতা সান্যাল ভারতীয় সিনেমার প্রথম মহিলা গোয়েন্দা চরিত্রে অভিনয় করেছেন। সিনেমার নাম ছিল কুহেলি। তরুণ মজুমদার পরিচালিত ছবিতে তিনি শঙ্কর রায়ের মেয়ে ছোট্ট রানুর গভর্নেস হয়ে যান নিঝুমগড়ের রায়কুঠিতে।

Advertisement


ঝুলনের বায়েপিকে অনুষ্কা! বছরের শেষেই শুরু শুটিং
মিতালি রাজের বায়েপিক শাবাশ মিতু-র কাজ জোর কদমে চলছে। সেখানে নাম ভূমিকায় অভিনয় করছেন তাপসী পান্নু। এর মধ্যে ভারতীয় মহিলা ক্রিকেট দলের আর এক গুরুত্বপূর্ণ সদস্য বাংলার মেয়ে ঝুলন গোস্বামীর বায়েপিক নিয়েও কথা শুরু হয়েছে। সব কিছু ঠিক থাকলে ঝুলনের ভূমিকায় দেখা যেতে পারে অভিনেত্রী অনুষ্কা শর্মা-কে।


করণের পরের ছবিতে ফের পর্দায় আলিয়া-রণবীরের প্রেমের রসায়ন!
প্রায় পাঁচ বছর পর রূপোলি পর্দার জন্যে, নতুন এই ছবি পরিচালনা করবেন করণ জোহার (Karan Johar)। মঙ্গলবার প্রকাশ্যে এল ছবির নাম ও প্রথম লুক। 'রকি অউর রানি কি প্রেম কাহানি' (Rocky Aur Rani Ki Prem Kahani) - এই প্রেমের গল্পে জুটি বাঁধবেন রণবীর সিং (Ranveer Singh) ও আলিয়া ভাট (Alia Bhatt).


নেশাগ্রস্ত সঞ্জয়কে দেখে কাজ না করার সিদ্ধান্ত শ্রীদেবীর!
সঞ্জয় একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি শ্রীদেবীর বিরাট বড় ফ্যান ছিলেন। হিম্মতওয়ালা-র শুটিংয়ে সেটে শ্রীদেবীকে দেখতে পৌঁছে গিয়েছিলেন এক দিন। সে সময় তিনি নেশাগ্রস্ত ছিলেন। সেটে যখন শ্রীদেবীকে দেখতে পাননি তখন সোজা তাঁর মেকআপ রুমে পৌঁছে গিয়েছিলেন সঞ্জয়। নেশার টলতে থাকা সঞ্জয়কে দেখে শ্রীদেবী ভীষণ ভয় পেয়েছিলেন।


মহাভারতের ধৃতরাষ্ট্রের ট্রান্সফর্মেশন দেখলে চমকে যাবেন!
মহাভারত এবং তার নানা ঘটনা নিয়ে ভারতীয় টেলিভিশনে বহু ধারাবাহিক হয়েছে। ২০১৩ সালে নির্মিত মহাভারত ধারাবাহিকে ধৃতরাষ্ট্রের চরিত্রে অভিনয় করেছিলেন অনুপ সিং। সম্প্রতি তার ট্রান্সফর্মেশন দেখে নেটিজেনরা তাজ্জব হয়ে গিয়েছেন। নিজের এই ট্রান্সফর্মেশন তিনি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।


রাজ পুরোহিত ভৈরবনাথের চরিত্রে ভাস্বর!
আসছে 'শ্রীকৃষ্ণ ভক্ত মীরা' (Shree Krishna Bhakto Meera)।  আর সেই ধারবাহিকেই রাজ পুরোহিত ভৈরবনাথের (Bhairavnath) ভূমিকায় দেখা যাবে অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়কে (Bhaswar Chatterjee)। খুঁটিনাটি আজতক বাংলাকে জানালেন অভিনেতা।

 

Advertisement